দুধ ধরার পদ্ধতি। কিভাবে মেয়েদের দুধ ধরবেন ও স্ত্রী কে আনন্দ দিবেন?


 দুধ ধরার পদ্ধতি। কিভাবে মেয়েদের দুধ ধরবেন ও স্ত্রী কে আনন্দ দিবেন?  স্ত্রীকে সহবাসে সুখি করার উপায়। 

অনেক ছেলে ভাবে মেয়েদের দুধ ইচ্ছামত খামচা খামচি করলে কামড় দিলেই বুঝি মেয়েরা আনন্দ পায় সুখ পায়!!

কিন্তু আসলে ব্যাপার এমন না। অনেক মেয়ের বুকের দুধ অনেক রকম। একেক রকম দুধের মেয়েরা একেক রকম ভাবে স্পরশে আনন্দ পায়।

কোন মেয়ে শক্ত স্পর্শে সুখবোধ করে আবার কোন মেয়ে আলতো চুমুতে।

তাই চলুন আজকে এই বিষয়ে জানি।

মেয়েদের দুধ প্রেস করার টিপস

১। কারো দুধ বড় কারও বা দুধের আকার আবার ছোট। সে হিসাবে দুধের স্যাটিস্ফেকশন ও আলাদা হয়। সাধারনত স্বাভাবিকের চেয়ে একটু বড় দুধের সেন্সিটিভ কম হয়, ছোট দুধের তুলনায়। এসব দুধ সাইড দিয়ে, জিহবা দিয়ে, এবং হাত দিয়ে টিপে আদর করা উচিত।


২। ছোট দুধ সাধারনত খুবই সেন্সিটিভ হয়। এসব দুধ বেশি জোড়ে না টিপে হাতে পুরোটা নিয়ে আস্তে আস্তে চাপলে মেয়েরা বেশি মজা পায়। এছাড়া হাতের তালু এবং আঙ্গুল দিয়ে দুধের নিপলে আদর করুন এবং সামান্য টেনে ছেড়ে ঝাকি দিন।


৩। একটু ঝোলানো দুধগুলো সবচেয়ে কম সেন্সিটিভ হয়। এসব দুধে আদর করার জন্য চিত করে শুইয়ে নেওয়াই ভাল।


৪। নিপল স্পর্শ না করে দুধের চার দিকে হাল্কা আঙ্গুল চালান। দুধের নিচের জায়গায় হাত ঘষুন। গলার নিচে কিস করুন। দুধের চার পাশ লিক করুন। তার দুধের সাথে আপনার বুক ঘষুন। এগুলো মেয়েদের জন্য অনেক জোড়ালো সেক্স টিজ।


৫। দুধের নিপল সাক করুন। কিন্তু প্রথমেই খুব জোড়ে নয়। আস্তে আস্তে জিহবা ঘুরিয়ে। হালকা করে কিস দিন নিপলে। আঙ্গুল তার মুখে নিয়ে ভিজিয়ে তার নিপলেই আবার লাগাতে পারেন। 


৬। নিপল আঙ্গুলের মাঝে নিয়ে ঘুরান, টুইস্ট করুন। নিপল ভিতরের দিকে হাল্কা চাপ দিন। এরপর কিছুটা জোরে চাপুন দুধ।নিপল মুখে নিয়ে জোরে সাক করুন। ভালবাসুন তার দুধকে।



আরো কিছু টিপ্সঃ 


1. জোরে চুষবেন না। 
একবার একজন লোক আমার স্তনবৃন্তে আমাকে প্রচুর পরিমাণে ঘা দিয়েছে। কমপক্ষে এটি ফুলে উঠেছে এবং আমার মাই গুলো মুহূর্তের সাথে আরও বড় দেখাচ্ছে।


২. আমার ব্রেস্ট বা দুধ গাড়ির হর্ন না।
এটি কোনও চেঁচানো খেলনা নয়, এটি স্ট্রেস বল নয়, দয়া করে আমার স্তন হরন এর মত টিপা বন্ধ করুন।


৩. আপনার জিহ্বার ব্যবহার করুন
এটি চাটুন, এটি ঝাঁকুনি, কিছু চাপ প্রয়োগ করুন। 


৪. আমাদের স্তনের বোঁটাগুলিকে কিছুটা মোচড় দিয়ে দিন বা আমাদের উপরে থাকাকালীন সেগুলি ধরুন।


৫. আমাদের নিপ্পলগুলি আপনি পছন্দ করেন না এমনভাবে আপনি STRING এর এক টুকরো টানছেন
এটি একবার বা দু'বার করার জন্য পুরোপুরি শীতল, তবে এটি পুনরাবৃত্তি করতে এবং অন্য কিছু না করার জন্য। আমরা সুদোক্রমে পৌঁছে যাব, এবং এটি সেক্সি নয়।


৭। যখন তাদের কাছে দশটি সময়কালের সাথে মুখোমুখি হন, তখন তাদের এফএফএস চুম্বন করুন
যদি কোনও মেয়ে শীর্ষে থাকে এবং আপনি তাদের মুখোমুখি হয়ে থাকেন, আক্ষরিকভাবে আপনার মুখের সামনে, আপনাকে দেখছেন এবং মূলত "এখনই আমাকে চুম্বন করুন" বলছেন, তবে এটি করুন।


৯. ছোট ছোট বইয়ের সাথে জেলাগুলি বলবেন না যে তারা ছোট বুকস রয়েছে এবং আপনি "যে কোনও উপায়ে আরও কিছু পাবেন না"
হ্যাঁ নিশ্চিত।


১০. যদি নিপলগুলি পাইরেড হয় তবে খুব বেশি পরিমাণে পাবে না
আমার অর্থ হ'ল কিছুটা সুন্দরী হয়ে উঠতে মজা পাওয়া যায় তবে যখন আমার স্তনবৃন্ত থেকে ধাতব বারটি ছিঁড়ে ফেলার বিষয়ে অবিরাম উদ্বেগ থাকে তখন আপনাকে খুব মৃদু হতে হবে।


  1.  দুধ ধরার পদ্ধতি 
  2. আকর্ষণীয় দুধ
  3. ব্রেস্ট নিয়ে খেলা করা
  4. বুকের ছবি

 কিভাবে স্ত্রীর স্তন স্পর্শ করবেন এবং ভালবাসবেন? স্ত্রী কে আদর করার নিয়ম।

চুম্বন হল সেই স্ফুলিঙ্গ যা প্রায় সমস্ত যৌন কর্মের সাথে ফিউজকে আলোকিত করে। সঠিকভাবে চুম্বন করা গুরুত্বপূর্ণ - এবং এর অর্থ আমার অর্থ- খুব দ্রুত নয়, খুব ধীর নয়, খুব ভেজা নয়, খুব শুকনো নয়, খুব বেশি জিহ্বা নেই, খুব কম নয়, এবং খুব কামড়ও না!


এগুলি যদি কিছুটা বিভ্রান্ত মনে হয় তবে চিন্তা করবেন না। চুম্বনের কোনও সঠিক উপায় নেই; এটি নারী থেকে অন্য মহিলার মধ্যে পরিবর্তিত হয়। কিছু মহিলা ধীর, নরম, জিহ্বাহীন চুম্বন পছন্দ করে এবং অন্যরা আপনার জিহ্বা বন্ধ করে দিতে চায়।


শুরু করার সর্বোত্তম উপায়টি সাধারণত জল পরীক্ষা করা। অল্প অল্প পিক দিয়ে শুরু করুন, তারপরে নিজের ঠোঁটগুলি আপনার সাথে অনুসরণ করুন, তার সাথে সময়মতো চলুন এবং আস্তে আস্তে নিজেকে নেতৃত্ব দেওয়ার অনুমতি দিন।


যখন জিহ্বার কথা আসে, আপনার জিহ্বা মুখে  দেওয়ার আগে জলের পরীক্ষা করা সর্বদা সেরা। আপনার সাথে তার জিহ্বাকে হালকাভাবে ‘টিকিয়ে রাখা’ সাধারণত তার কাছ থেকে প্রতিক্রিয়া জাগিয়ে তুলবে, যা আরও জিহ্বায় স্নাতক হতে পারে।

যদি সাড়া না পাওয়া যায় তবে আপাতত জিহবা থেকে বিরত থাকুন।


মনে রাখবেন যে চুম্বনগুলি শুষ্ক হওয়া উচিত নয়। আপনার ঠোঁটগুলি আর্দ্র হয়ে গেছে তা নিশ্চিত করুন, তবে আমি পুনরাবৃত্তি করছি না - লালা দিয়ে ফোঁটা ফোঁটা নয়। ভেজা চুম্বন প্রায় সর্বজনীনভাবে অপ্রীতিকর হিসাবে স্বীকৃত।


তার সমস্ত শরীর, বিশেষত নীচের পিছনে এবং ঘাড়ের দিকে মনোযোগ দিন
আপনি যখন তাকে চুমু খাচ্ছেন, তার শরীরের অন্বেষণ করতে আপনার হাত ব্যবহার করা উচিত। মনে রাখবেন যে আপনি তাকে আরও স্বাচ্ছন্দ্যবোধ করতে এবং আরও জাগ্রত করতে এই কাজটি করছেন।


এটি কেবল নিজেকে সন্তুষ্ট করার বিষয়ে নয়, তাই স্তন, নিতম্ব বা ভগের জন্য সরাসরি যাবেন না। ঘাড়, নীচের অংশ এবং তার শরীরের অন্যান্য অংশগুলিতে মনোযোগ দিন।


আপনি যদি মনে করেন যে কোনও মেয়েকে চুম্বন করা আপনাকে কোনও মহিলার দেহের প্রতিটি অঙ্গকে গ্রোপ করতে এবং গ্রাস করতে শুরু করার জন্য একটি গ্রিনলাইট দেয় তবে আপনি খুব খারাপভাবেই ভুল হয়ে যাচ্ছেন।


কৌতুকটি আসলে তাকে কিছুটা জ্বালাতন করা। তার শরীরের কম শৈল্পিক অংশ ম্যাসেজ করুন। আপনার আঙ্গুলগুলি তার চুলের মধ্য দিয়ে চালান, হালকাভাবে তার ঘাড়ে আঁকড়ে ধরুন, আলতো করে তার নীচের পিছনে বা তার উরুর পিঠে স্পর্শ করুন। এটি আপনাকে তার শরীরের আরও ছোঁয়া দেওয়ার জন্য উন্মুক্ত করবে।


এটিকে খুব স্পষ্ট করে বলবেন না যে আপনি তার ব্রা এবং তার বাইরে কিছু অংশে যেতে চান, তার পুরো শরীরের প্রশংসা করতে শিখুন, এবং এটি লভ্যাংশের অর্থ প্রদান করবে।


তাকে ঘাড়ে চুম্বন করুন, কানে শ্বাস নিন
মনে রাখবেন যে চুম্বন সবে শুরু হয় না এবং ঠোঁটের সাথে শেষ হয়। তার শরীরের অন্যান্য অংশ, বিশেষত তার ঘাড় চুম্বন। ঘাড়ের চারপাশের স্নায়ুগুলি খুব সংবেদনশীল হতে পারে এবং এটি সাধারণত তাকে আপনার স্পর্শে আরও উদ্দীপ্ত এবং গ্রহণযোগ্য করে তুলবে।


একটি সামান্য ধাক্কা এবং গ্রাইন্ড বা হালকা সংযম থেকে ভয় পাবেন না। কিছু মেয়েদের বাছাই করা, পিন করা, চুল পড়া বা তাদের ঘাড়ে হালকা আঁকড়ে ধরা পছন্দ করা পছন্দ করে তবে এখনই খুব জোরদার হওয়ার কথা মনে রাখবেন না, 


উত্সাহী হন, তবে জোর করবেন না। কীভাবে ঘাড়কে সঠিকভাবে চুম্বন করতে হয় তা জানতে এই ভিডিওটি দেখুন।


তাকে আপনাকে স্পর্শ করতে দিন
কোনও মহিলা যদি আপনাকে স্পর্শ করে, তবে এটি সাধারণত একটি ভাল লক্ষণ যে তিনি আপনাকেও স্পর্শ করে খুশি। যদি তার হাতগুলি আপনার পোশাকের নীচে থাকে বা তিনি আপনাকে শক্তভাবে আঁকড়ে ধরছেন তবে এর অর্থ সাধারণত তিনি স্পর্শ করতে চান।


আপনার নিজের গায়ে তার হাতের প্রতি ইতিবাচক প্রতিক্রিয়া জানাতে বা নিজেকে ত্বকে হালকাভাবে গাইড করার মাধ্যমে আপনি নিজেকে স্পর্শ করতে পারেন।

কখনও কখনও মহিলারা স্পর্শ করার ক্ষেত্রে পুরুষদের চেয়ে কম এগিয়ে থাকতে পারে, সুতরাং যখন সে আপনাকে স্পর্শ করবে তখন আপনি গ্রহণযোগ্য হন তা নিশ্চিত করুন (এইভাবে তাকে আরও বেশি কিছু করার জন্য গ্রিনলাইট দিন)।

কোনও মহিলা যদি আপনাকে চুম্বন করে, তবে আপনাকে সবেমাত্র স্পর্শ করে তবে তার উপর চলাফেরার চেষ্টা করার আগে বিষয়গুলি আরও উত্সাহী হয় কিনা তা দেখা ভাল probably

খুব জোর করা হবে না
এটিই প্রথম বাধা, যেখানে পুরুষরা পড়ে। আপনি যদি নিজের হাতে খুব স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে আপনি কেবল ভয়ঙ্কর হিসাবেই আগমন করবেন না, তবে প্রকৃতপক্ষে যৌন নির্যাতন করছেন।


এটি একেবারে গুরুতর গুরুত্বপূর্ণ যে আপনি নিজেকে কোনও মহিলার উপর চাপিয়ে দেবেন না, তাকে কোনও কোণে ফিরিয়ে দিন বা তার প্রতিদান ছাড়াই তাকে খুব শক্ত করে আঁকড়ে ধরুন।


এটি কোনও মহিলাকে আটকা পড়ে এবং ভয় পাবে এবং এটি তার গোপনীয়তা এবং মর্যাদার গুরুতর লঙ্ঘন। মনে রাখবেন যে তিনি যদি না চান তবে স্পর্শ না করা কোনও মহিলারই অধিকার, সুতরাং আপনি যদি খুব বেশি এগিয়ে থাকেন তবে আপনি প্রত্যাখ্যানিত হতে পারেন, বা দূরে সরে যাওয়ার আশা করতে পারেন।


যে কোনও উপায়ে, তার পরে এটি সম্পর্কে ভুলে যাওয়ার আশা করবেন না।

খুব লজ্জা পাবেন না
যদিও কোনও মহিলা যখন অস্বস্তি বোধ করেন তখন এটি সনাক্ত করা গুরুত্বপূর্ণ তবে সংকেতগুলি সঠিক হলে পদক্ষেপ নেওয়ার পক্ষে যথেষ্ট আত্মবিশ্বাস থাকাও জরুরী। যদি কোনও মহিলা আপনাকে চুম্বন করে, আপনার ত্বকে স্পর্শ করে এবং আপনার ঘাড়ে চুম্বন করে, তবে তার সাথেও একইরকম নির্দ্বিধায় উদ্রেক করুন।


চুম্বনটি আরও উত্সাহী হওয়ার সাথে সাথে স্পর্শ করা উচিত এবং যদি সবকিছু ঠিকঠাক হয় তবে আপনার ব্রা স্ট্র্যাপের সাথে পিছনে হাত তুলে সরিয়ে দেওয়ার সময় হতে পারে। এটি একটি মুহুর্তের জন্য রেখে দিন এবং দেখুন সে কীভাবে প্রতিক্রিয়া জানায়।


যদি সে চূড়ান্তভাবে বা আপত্তিজনক হয়ে ওঠে, আপনি ধরে নিতে পারেন তিনি তার ব্রাটি স্ট্র্যাপড না করতে চান। তবে, যদি সে ভাল থাকে তবে আপনি তাদের নীচে একটি আঙুল বুলানোর চেষ্টা করতে এবং এটি খোলার চেষ্টা করতে পারেন (দু'জনের চেয়ে এক হাত দিয়েই সহজ)।


তার ব্রা দিয়ে হোঁচট খাবেন না
ব্রা আনস্নাপ করা অপেক্ষাকৃত সহজ; রিলিজটি সনাক্ত করতে কেবল আপনার থাম্ব এবং তর্জনীটি ব্যবহার করুন, তারপরে আপনার থাম্ব এবং ফিনফিনজারগুলির সাথে পিনসারের মতো হালকাভাবে আঁকুন।


আপনি খুব শক্তভাবে চাপবেন না, কারণ আপনি তার ত্বককে চেপে বসে থাকতে পারেন। আপনার থাম্ব এবং ফোরফিংগারটি একসাথে টিপুন এবং আপনি হাততালিটি আলগা অনুভব করবেন এবং তারপরে আপনার বুড়ো আঙ্গুলটি কিছুটা মোচড়ের গতিতে সরান এবং ব্রা সম্পূর্ণরূপে মুক্তি পাবে। টানটানকে হাততালি থেকে দূরে সরিয়ে দিয়ে নিজের সুবিধার্থে ব্রাটির টানটানতা ব্যবহার করুন।


আলু ব্রাশগুলি আনহুক করা শক্ত, সুতরাং যদি এটি হয় তবে হাততালিটি পরিচালনা করা সহজ করার জন্য ত্বক থেকে কিছুটা দূরে সরিয়ে ফেলা ভাল ধারণা।


মনে রাখবেন, কিছু মহিলা তাদের স্তন নিয়ে অস্বস্তি বোধ করেন
এটি বেশ বিরল, তবে কিছু মহিলার স্তনের আকার বা আকার নিয়ে সমস্যা থাকতে পারে। এই মহিলাদের সাথে, জিনিসগুলিকে কিছুটা ধীরে ধীরে নেওয়া গুরুত্বপূর্ণ, অন্যথায় তারা প্রতিরক্ষামূলক হয়ে উঠতে পারে।

সে যেভাবে দেখায় তাতে ইতিবাচক প্রতিক্রিয়া জানাতে ভুলবেন না, এবং আপনার স্তনগুলি স্পর্শ করে তিনি আরও স্বাচ্ছন্দ্য বোধ করবেন।


আপনি মহিলার স্তনগুলি স্পর্শ এবং যত্ন করার পরে, আপনি সম্ভবত দেখতে পাবেন যে তিনি আপনার সাথে আরও ঘনিষ্ঠ স্থানে যেতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করছেন।

তিনি আপনার বেল্টটি আন-না-করা শুরু করতে পারেন, বা আপনার ত্বকের আরও অনেক কিছু স্পর্শ করতে পারেন যা এরপরে আরও তীব্র ফোরপ্লে এবং লিঙ্গের উপর স্নাতক হতে পারে।


সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টি মনে রাখতে হবে তা হল আপনার যদি কখনও খুব বেশি দ্রুত না যাওয়া হয় বা আপনার সুযোগের উইন্ডোটি মিস করা না হয়। নারীরা আত্মবিশ্বাসকে প্রায় পছন্দ করে, যতটা তারা লম্পটতা ঘৃণা করে।


ততক্ষণ, সর্বদা নিশ্চিত হয়ে নিন যে আপনি সিগন্যালগুলি পড়েছেন এবং সঠিক পদক্ষেপগুলি তৈরি করেছেন এবং খুব শীঘ্রই তিনি বড় জিনিসগুলির জন্য উন্মুক্ত হয়ে উঠবেন


Powered by Blogger.