মেয়েদের ব্রা ও মেয়েদের প্যান্টির ছবি পিকচার ও Bra Facts

মেয়েদের ব্রা ছবি ও মেয়েদের প্যান্টির ছবি পিকচার ফটো  [পেন্টি ছবি]

জানেন কি মেয়েরা কেনো ব্রা পরে? মেয়েরা কেনো প্যান্টি পড়ে?  ছেলেরা না হয় লিঙ্গের জন্য জাইঙ্গা পড়ে কিন্তু মেয়েরা কেনো এটা ইউজ করে?
এসব জানতে পড়ুন আজকের পোস্ট টি।



কি কি জানবেন এই পোস্ট থেকে? 

  1. মেয়েদের ব্রায়ের ছবি
  2. মেয়েদের প্যান্টির ছবি পিকচার
  3. নারীরা কেনো ব্রা প্যান্টি ইউজ করে?
  4. ব্রা প্যান্টি কত প্রকার? 



মেয়েদের প্যান্টির ছবি  ডাউনলোড 





আরো দেখুনঃ নারীর ইউজ করা অন্তর্বাস ব্রা এর ছবি 













এই পোস্ট এর ছবি ডাউনলোড করা, শেয়ার করা, সেভ রাখা নিষেধ। 


ব্রা গুলি অদ্ভুত সংকোচনের বিষয়: এটি যুক্তিযুক্ত হতে পারে যে তারা নারীদের সামাজিক সৌন্দর্যের আদর্শের সাথে মানিয়ে নিতে বাধ্য করার জন্য ব্যবহার করা হয়েছে, বা তারা দুর্দান্ত উদ্ভাবন যা সক্রিয়কে বাতাস তৈরি করে তোলে। কিনা আপনি তাদের ভালবাসেন বা তাদের ঘৃণা, কিছু হয় ব্রা ঘটনা সবাই জানা উচিত কিনা দোষ শিথিল এবং ব্রা মুক্ত, বা একটি সংগ্রহ বিনিয়োগ যেতে উপর সিদ্ধান্ত নেওয়ার আগে সম্পর্কে সব অনুষ্ঠান অনুসারে।

ব্যক্তিগতভাবে, আমি আমার প্রথম ব্রা পাওয়ার জন্য অপেক্ষা করতে পারিনি কারণ আমার গুরুত্ব সহকারে নেওয়া উচিত, এবং আমি বিশ্বাস করি যে যদি আমার অন্তর্বাসগুলি আরও পরিপক্ক হয় তবে আমার বয়স্কের মতো আচরণ করা হবে। আজকাল, যদিও আমি কিছু দিন সম্পূর্ণ নির্লজ্জভাবে কাটিয়েছি এবং যখন আমি ব্রা পরে থাকি, আমি বাড়িতে পৌঁছানোর সাথে সাথে এটি বন্ধ করার জন্য অপেক্ষা করতে পারি না। 

1. গড়ে, ব্রার মেয়াদ শেষ ছয় থেকে নয় মাসের মধ্যে

বাজফিডের নিবন্ধে, " এ ব্রা ফিটারের কাছ থেকে নির্মমভাবে আন্তরিক স্বীকৃতি 22 " লেখক আমনা সালেম বলেছিলেন, "আমরা স্বীকার করতে চাই না তার চেয়ে বেশি ব্রা সম্পর্কিত তথ্য আমরা জানি উদাহরণস্বরূপ: ব্রাস ছয় থেকে নয় মাসের মধ্যে চলে ।" কে জানত? 


২. আপনার ব্রা সপ্তাহে একবারে কমপক্ষে ধুয়ে ফেলা দরকার

আপনি শেষ বার ধুয়ে যাওয়ার পরে আপনি কতবার ব্রা পরেছিলেন তা ট্র্যাক করা মুশকিল হতে পারে। আমি অতীতে "নোংরা" ব্রা পরাতে অবশ্যই দোষী, তবে আমি সম্প্রতি কিছু ঘরের সত্যতা আবিষ্কার করেছি। ফেলো বস্টলার জিনা এম ফ্লোরিও লিখেছেন যে আপনি যদি নোংরা ব্রা পরে থাকেন তবে কী ঘটতে পারে - ব্রণ ব্রেকআউট এবং শ্যাফড স্তনের বোঁটাগুলি সম্ভাব্য পরিণতির মাত্র কয়েকটা । সুতরাং ফ্লোরিওর অনুসন্ধানগুলি যত্নবান হন এবং সপ্তাহে অন্তত একবার ব্রাস ধুয়ে নিন।

মেয়েদের ব্রার ছবি ও দাম 


ব্রার দাম মূলত ব্রা এর মানের উপর নির্ভর করে। কম দামি ব্রা থেকে অনেক দামি ব্রাও পাওয়া যায়। 
ব্রার সাধারন দাম ১০০ থেকে ৩০০/৪০০ পর্যন্ত হয়ে থাকে। আমি শিউর না! হি হি হি   





















নারীর বা মেয়েদের অন্তর্বাস ছবি




মেয়েদের অন্তর্বাস ছবি Download 



মেয়েদের বেরার ডিজাইন






পেন্টির ছবি 


২. ব্রাতে ঘুমানো স্তনকে পার্কিয়ার করে তোলে। মহিলারা এই বিষয়ে ঠিক মাঝখানে নিচে বিভক্ত হয়ে থাকে। প্রথমার্ধটি বিশ্বস্ততার সাথে রাত্রে তাদের ব্রাটি চালিয়ে যায় - কিছু আরামের জন্য, অন্যেরা কারণ তারা বিশ্বাস করে যে এটি প্রকৃতির শক্তিকে ফুটিয়ে তোলার গোপনীয়। এবং বাকি অর্ধেকটি এই শিশুটিকে অস্বীকার করার আগে খুব সহজেই এটিকে ঘরে তোলে প্রাক্তনকে হতাশ করার জন্য দুঃখিত, তবে আপনার ব্রাতে ঘুমানো এমন নয় যা তাদের প্রতিভা রাখতে চলেছে। কি হবে? "সময়ের সাথে একটি সহায়ক ব্রা পরা সাহায্য করতে পারে, বিশেষত যখন অনুশীলন এবং স্তনগুলি উল্লেখযোগ্যভাবে প্রসারিত হয় বা উপরে এবং নীচে নেড়েচেড়ে থাকে" লুসিয়ানি বলেছেন। "তা ছাড়া সত্যই এড়িয়ে যাওয়ার অনেকগুলি উপায় নেই।

3. ব্রস আকার নির্ধারণ করেছে। একটি আকারের 6 টি পোষাকের মতো বিভিন্ন পোশাক খুচরা বিক্রেতাদের বিভিন্ন ধরণের ব্যাখ্যা পেতে পারে, ব্রা ব্র্যান্ডগুলির বিভিন্ন আকারের আকার রয়েছে। "দুর্ভাগ্যক্রমে, মোটেও কোনও ধারাবাহিকতা নেই," লুসিয়ানি বলেছেন। "প্রতিটি ব্র্যান্ডের নিজস্ব 'ফিট মডেল' রয়েছে এছাড়াও একই ব্র্যান্ডের মধ্যে বেশ কয়েকটি শৈলীর জন্য আপনি আলাদা আকারের হতে পারেন" " এমন কোনও জিনিস যা আপনি খাপ খায় না তার সাথে স্টোর থেকে বেরিয়ে আসছেন না তা নিশ্চিত করতে, সাইটে লাগিয়ে নিন এবং বেশ কয়েকটিতে চেষ্টা করুন এবং আমাদের অর্থ বেশ কয়েকটি স্টাইল।

৪. চিঠিটি কাপের আকার নির্ধারণ করে। যদি আপনি কোনও ব্রা ফিটিংয়ের ক্ষেত্রে "বোনের আকার" শব্দটি শুনে থাকেন তবে এটি অন্য কারণগুলির কারণে ব্যান্ডের আকারের উপর নির্ভর করে কাপের একই পরিমাণ (অর্থাত্ বোবের ঘনত্ব) ধরে রাখতে পারে। "চিঠিটি কাপের আকারের সাথে সম্পর্কিত," লুসিয়ানি বলেছেন। "তবে এটি দুটি পরিমাপের মধ্যে গণনার ভিত্তিতে নির্ধারিত হয়।" বুদ্ধিমানদের উদ্দেশ্যে কথা: আপনি উচ্চ বিদ্যালয়ের পিছনে ক্যালকুলাসের টেক্কা পড়লেও সর্বদা গণিতটি আপনার ব্রা বিশেষজ্ঞের কাছে ছেড়ে যান।

৫. গড় ব্রা আকার বি সীমার মধ্যে। বাস্তবে, এটি বৃহত্তর (লুশিয়ানী অনুমান করে এটি এটি কোনও সি এর আশপাশে কোথাও কোথাও রয়েছে), তবে এই কল্পকাহিনীটি আরও বড় সমস্যার উপর আলোকপাত করে: মহিলারা প্রায়শই ভুল ব্রা আকার ধারণ করে। "অনেক মহিলা উপযুক্ত ফিটিং এবং ট্রুয়ার আকার না পেয়ে স্টোরগুলিতে সর্বাধিক সাধারণ আকারের মধ্যে নিজেকে ফিট করে চলেছেন," লুসিয়ানি বলেছেন। "সর্বোপরি, ব্রা নির্মাতারা জানেন যে মাপগুলি সবচেয়ে বেশি বিক্রি হয় এবং তাই সেগুলি 'গড়' আকারে পরিণত হয়" " পূর্ণ প্রকাশ: সচেতন হিসাবে আমরা সঠিক Bras পরা সম্পর্কে হতে চেষ্টা হিসাবে, আমরা করছি , যাতে দোষী দখল এবং যান যখন আমরা দোকান আঘাত।

You. আপনি কেবল নিজের ব্রাসগুলি ওয়াশিং মেশিনে ফেলে দিতে পারেন। আমাদের শুকনো-সাফাই বাছাই যথেষ্ট চেষ্টা করা হচ্ছে আমাদের আন্ডারগ্রাউন্ডগুলি হ্যান্ড ওয়াশ করা শেষ জিনিসটি আমরা তালিকায় যুক্ত করতে চাই। হায়রে, আমাদের ব্রাসের মঙ্গল এবং এইভাবে আমাদের ফাটল ঝুঁকিতে পড়তে পারে। "সেন্ট্রাল ড্রামগুলি কাপ এবং প্রসারিত স্ট্র্যাপগুলি তাদের উপর চাপিয়ে ফেলতে পারে এবং গরম জল ব্রাটির স্থিতিস্থাপকতাটি ভেঙে ফেলতে পারে" লুসিয়ানি বলেছেন। "সুতরাং, আপনি যদি মেশিনের পথে যেতে চান তবে ব্রাটি ঝুলিয়ে একটি জাল ব্যাগে রাখুন এবং একটি হালকা ডিটারজেন্ট দিয়ে শীতল জলে ধুয়ে ফেলুন।" যদিও সবচেয়ে ভাল বিকল্পটি হ'ল আপনার ব্রাসগুলি অন্তর্বাসের ধোয়ার সাথে ডুবিয়ে ভোজন করে যেমন টোকা স্টেলা লন্ড্রি ডেলিকেট (15 ডলার) ভিজিয়ে রাখুন এবং সেগুলি শুকানোর জন্য সমতল রেখে দিন।

. সপ্তাহে একবার আপনার ব্রা ধুয়ে নেওয়া দরকার। দেখে মনে হচ্ছে আমরা সবাই এই ক্ষেত্রে কিছুটা বেশি স্বাস্থ্যকর হতে পারি "আমাদের ত্বকের ময়লা এবং তেল ব্রার স্থিতিস্থাপকতা ভেঙে ফেলতে পারে," লুসিয়ানি ব্যাখ্যা করে। "সুতরাং যতবার সম্ভব ধুয়ে ফেলা ভাল।" যদি আপনি স্বীকার করতে চান লন্ড্রি দিনটি প্রায়শই ঘটে তবে (চিন্তা করবেন না, আমরা আপনার সাথে আছি), একটি সহজ কাজ রয়েছে: আপনার পুস্তকে আরও ব্রাস যুক্ত করুন!









Powered by Blogger.