ইসলামিক দেওয়াল স্টিকার লিখন প্রিন্ট কালেকশন ২০২১

আমরা দিচ্ছি সবচেয়ে কম মূল্যে দৃষ্টি নন্দন সব ইসলামিক ক্যানভাস
ইসলামিক ক্যালিগ্রাফি, কুরআনের আয়াত আর বরকতময় সব সূরা এবং দুয়ায় আপনার ঘর হয়ে উঠবে আরও বরকতময় ।


দেয়ালে পেরেক লাগানো বা ফুটো করার কোন ঝামেলা নেই ।
দেয়ালের রং উঠে যাবার কোন ভয় নেই ।
আমরা দিচ্ছি সবচেয়ে স্ট্যান্ডার্ড মানের ওয়াল আর্ট যা আপনার দেয়ালকে সুন্দর করে দিবে বহুগুণ।
- আলমগীর হোসেন,
স্টুডেন্ট সরকারি তিতুমীর কলেজ ঢাকা 

দেওয়ালে লাগানোর জন্য  ইসলামিক ক্যানভাস, ক্যালিগ্রাফি, স্টিকার ছবি  



সুরা লেখা দেওয়াল ডিজাইন 

আরবি লেখা স্টিকার

কোরানের আয়াতের ওয়াল পেপার


কালেমা লেখা ওয়ালপেপার





















আয়াতুল কুরসি লেখা ইসলামিক দেওয়াল ছবি 


জীবনে ইস্তিগফারের কোনো বিকল্প নেই।
.
ইমাম ইবনু তাইমিয়্যাহ্ (রাহ.) বলেন, ‘ইস্তিগফার রিযিক ও নিয়ামত নিয়ে আসে; ইস্তিগফার আল্লাহর শাস্তিকে প্রতিরোধ করে এবং গুনাহের ফলে জীবনে মুসিবত ও কাঠিন্য নেমে আসে।’ [মাজমু‘উ ফাতাওয়া হতে ভাবানুবাদ]
.
আল্লাহ তা‘আলা কুরআনুল কারিমে বলেন, ‘‘আল্লাহ কখনই তাদের উপর আজাব দেবেন না, যতক্ষণ আপনি (নবিজি) তাদের মাঝে অবস্থান করবেন এবং তারা ইস্তিগফার (আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা) করা অবস্থায়ও তাদের উপর আজাব অবতীর্ণ করবেন না।’’ [সুরা আনফাল, আয়াত: ৩৩]
.
আজাব আসার প্রতিবন্ধক ছিলেন নবিজি। তিনি চলে গেছেন। এখন বাকি আছে ইস্তিগফার। সুতরাং এর গুরুত্ব কত বেশি তা বলার অপেক্ষা রাখে না।
.
আল্লাহ্ আরো বলেন, ‘‘আর তোমরা নিজেদের রবের নিকট ইস্তিগফার (ক্ষমা প্রার্থনা) করো; তাঁর দিকে ফিরে আসো। তাহলে, তিনি তোমাদেরকে নির্দিষ্ট সময় পর্যন্ত (দুনিয়াতে) উৎকৃষ্ট জীবন উপভোগ করাবেন এবং অধিক আমলকারীকে (আখিরাতে) বেশি করে দেবেন। আর যদি তোমরা বিমুখ হয়ে থাকো, তবে আমি তোমাদের উপর এক মহা-দিবসের আজাবের আশঙ্কা করছি।’’ [সুরা হুদ, আয়াত: ০৩; ইবনু কাসির, তাফসিরুল কুরআনিল আযিম: ২/৪৩৬]
.
#Tasbeeh

আমরা আমাদের যেখানে সর্বাধিক সময় ব্যয় করি সেই স্থানে পরিবর্তন করতে ভালোবাসি। এটি কোনও বাড়ি বা অফিস হতে পারে। এই পরিবর্তনগুলি স্থানটিকে কেবল নতুন এবং নতুন চেহারা দেয় না, তবে আমাদের আনন্দও বোধ করে। বাড়ি বা অফিসে একটি নতুন এবং আধুনিক চেহারা সরবরাহ করার জন্য, লোকেরা সাধারণত আসবাব, চিত্রকর্ম, শোকেসেস ইত্যাদিতে মনোনিবেশ করে।

ওয়াল আর্ট ডিকালগুলি আপনার অভ্যন্তরকে রুপান্তর করার সর্বনিম্ন ব্যয়বহুল উপায়। তারা যে কোনও জায়গাতে আগ্রহের স্তর যুক্ত করে। এগুলি ম্যাট ভিনাইল বা স্তরিত কাগজের তৈরি এবং কাস্টম কাট-আউটস, প্রাচীরের সীমানা, মুরাল এবং শব্দ বা বাণীতে উপলভ্য একতরফা আঠালো নিদর্শন রয়েছে। পেইন্টিংগুলির বিপরীতে (যা অনেক পরিকল্পনা এবং সময় নেয়) এগুলি সহজে এবং দ্রুত ইনস্টল করা যায়। আপনি যদি ওয়াল আর্ট এবং আপনার ডিজাইন পরিকল্পনার একটি অত্যাবশ্যক অংশ তৈরি করতে খানিকটা চিন্তিত বা বিভ্রান্ত হন তবে চিন্তা করবেন না!


দেওয়াল স্টিকার কোথায় রাখবেন তা স্থির করুন

আপনাকে প্রথমে যে জিনিসটি করতে হবে তা হ'ল প্রাচীরের ডেকালগুলি কোথায় ব্যবহার করবেন তা স্থির করা। আপনি যদি অনলাইনে এবং অফলাইনে উভয়ই অন্বেষণ করেন তবে আপনি প্রচুর ওয়ালপেপার স্টিকার ডিজাইন দেখতে পাবেন, তবে সেগুলি সমস্তই দেখতে ভাল লাগবে না বা কোনও নির্দিষ্ট অঞ্চলের জন্য সঠিক প্রদর্শিত হবে না। অতএব, এটি জানার সাথে সাথে আপনাকে স্থানের জন্য সেরা স্টিকার ডিজাইন তৈরি করতে সহায়তা করবে ।



আগে আইডিয়া নিন

একবার আপনি আপনার প্রাচীর ডিকালের জায়গার সাথে পরিষ্কার হয়ে গেলে, পরবর্তী পদক্ষেপটি কিছুটা অনুপ্রেরণা নেওয়া। নতুন ট্রেন্ডগুলি কী এবং আপনার স্পেসে কী দেখতে ভাল লাগবে সে সম্পর্কে আপনার ধারণা থাকা উচিত। পিনট্রেস্ট আপনার প্রাচীরের ডেস্কলের জন্য ধারণা পাওয়ার জন্য অন্যতম সেরা প্ল্যাটফর্ম। বিকল্পগুলির মাধ্যমে ব্রাউজ করুন এবং সমস্ত অনুপ্রেরণার একটি পৃথক ব্যক্তিগত বোর্ড তৈরি করুন।



Powered by Blogger.