মন খারাপের লেখা কষ্টের ছবি পিকচার ডাউনলোড ২০২১ ( নতুন কালেকশন )

মন খারাপ হয় না এমন মানুষ পাওয়া কঠিন। আজকে যে মানুষের মন খারাপ সেই কাল হাসিখুশি তে ভরপুর একজন। মানুষের মন খারাপ কেনো হয় ভালো কেনো হয় অনেক সময় মানুষ নিজেও বুঝেনা মনে হয়। বুঝি বা না বুঝি যখন আমাদের মন খারাপ হয় তখন মন খারাপের ছবি, লেখা কষ্টের ছবি কিংবা দুঃখ কষ্টের কবিতা এসব আমাদের মনে টানে! দেখতে চাই পড়তে ইচ্ছা করে। 
হইতো আজ আপনার মন খারাপ তাই এসব খুজছেন। আমিও চেষ্টা করবো কিছু ভালো মানের লেখা কষ্টের ছবি, কিছু ছোট ছোট মন খারাপের কবিতা এই পোস্টে দিতে। 


যা যা পাবেনঃ
  1. মন খারাপের লেখা ছবি
  2. একাকি ছেলেদের কষ্টের ছবি
  3. মন খারাপ কষ্টের কবিতা পিকচার
  4. মন খারাপ নিয়ে তথ্য 

মন খারাপের লেখা বাংলা ছবি ডাউনলোড পিকচার 


শুরুতে কিছু লেখা বাংলা ছবি দিলাম। যারা ছবির জন্য আসছেন তারা এখানে ছবি পাবেন। আর যারা ছোট ছোট মন খারাপ এর কবিতা চান তারা ছবির শেষে পাবেন।





মৃত্যু সবার ক্ষেত্রে সমান না। বীরের মৃত্যু আর ভিতুর  মৃত্যু এক না। আব্রার ফাহাদের মৃত্যু আর তার খুনিদের মৃত্যু কি এক হতে পারে?  
আপনি মন খারাপ ভেঙ্গে নিজেকে শক্ত করুন, নিজেকে গড়ুন। ইনশা আল্লাহ্‌ সুন্দর মৃত্যু হবে।


এমন মানুষ হওয়ার চেয়ে না হওয়া ভালো। ঘরে বসে থাকলে কারনে অকারনে মন খারাপ হবে। এরচেয়ে দুনিয়া দেখুন। 


এইটা অনেকটা আমার মত। খুদা লাগছে কিন্তু খিয়াতে মন চাইনা অবস্থা! 

আপনার সমাপ্তি থেকে নতুন এবং ভালো কিছুর শুরু হোক। 

শুধু আপনি না। দুনিয়াতে এমন ই হয়। আমরাও অনেক সময় আরেকজনের সাথে ঠিক একই কাজ করি কিন্তু বুঝতে পারিনা আবার আমাদের সাথে যারা এমন অবহেলা করে তারাও অনেক সময় বুঝেনা তাদের সেই অবহেলা আমাদের জন্য কেমন কষ্টের!! 





সবাইকে খুশি রাখার জন্য আপনি দুনিয়াতে আসেননি। আপনি আল্লাহ্‌ কে খুশি করে জীবন পার করুন দেখবেন ভালো মানুষ গুলো এম্নিই আপনার উপর খুশি হয়ে যাবে আর খারাপ গুলো ঝরে যাবে!! 

আপনার মন খারাপ। আপনি হতাশ। এমন কার হয় না? সবার ই কম বেশি হয় তাই আশা হারাবেন না।

এক সময় আমিও অন্যদের বদলে যাওয়া পছন্দ করতাম না কিন্তু পড়ে দেখলাম আমিও বদলায় গেছি! আসলে সবাই বদলায় তাই এতে মনে কষ্ট পাবা উচিত না। 






কষ্টের পিকচার





ভালোবাসার কষ্টের লেখা পিকচার







 
Powered by Blogger.