Meyeder Hater Ghori Pictures And Price In Bangladesh

 Meyeder Hater Ghori Pictures Download Photos Images 

Meyeder Jonno Hath Ghorir Sample Idea Pete Besh Kichu Ghorir Chobi Pictures Upload Korlam.

দাম ও বিস্তারিত লেখছি না বরং সেসব যেখান থেকে জানতে পারবেন সেখানের লিংক দিচ্ছিঃ








ঘড়ি সম্পর্কে ১০ টি তথ্য ঃ






















পিটার হেনলাইন (1480–1542) বহনযোগ্য হওয়ার জন্য পর্যাপ্ত পরিমাণ ঘড়ি তৈরির ক্ষেত্রে প্রথম ব্যক্তি হিসাবে ব্যাপকভাবে বিবেচিত হয়। নুরেমবার্গ-ভিত্তিক একটি লকস্মিথ এবং ক্লক মেকার, তিনি কার্যকরভাবে টেবিল ঘড়িগুলিকে টুনা-ক্যান-আকারের পকেট ঘড়িতে পরিণত করেছিলেন। দিনে 30 মিনিটের নির্ভুলতার সাথে, দিন বা নিন, তার "ঘড়িগুলি" একটি সূর্যাল অনুসারে পুনরায় সেট করা দরকার!

পকেট ঘড়িটি 16 শতকে জনপ্রিয় হয়েছিল। মূলত তাদের কেবল এক হাত ছিল কয়েক ঘন্টা কেটে যাওয়া দেখায় - 17 ম শতাব্দীতে একটি হাত মাপার মিনিট চালু হয়েছিল।

ফন্ডেশন ডি লা হাউত হোর্লোজারির মতে, কব্জির ঘড়িগুলি কেবলমাত্র মহিলাদের দ্বারা পরিধানের উদ্দেশ্যে করা হয়েছিল, যখন পুরুষরা পকেটের ঘড়ি ব্যবহার করত। এটি বিশ্বাস করা হয় যে প্রথম ‘আর্ম ওয়াচস’ এর মধ্যে একটি ছিল এলিজাবেথ প্রথমের জন্য তার গুজব প্রেমী রবার্ট ডুডলির উপহার হিসাবে 1571 সালে।

1868 সালে প্যাটেক ফিলিপ অ্যান্ড কোং দ্বারা প্রথম "আধুনিক" কবিতা হাঙ্গেরির কাউন্টারেস কোসকোইচিজের জন্য তৈরি করা হয়েছিল। যদিও এটি প্রথম টাইমকিপিং ডিভাইস যা কব্জিটিতে বিশেষভাবে ব্যবহারের জন্য তৈরি করা হয়েছিল, এটি প্রাথমিকভাবে একটি হিসাবে চিহ্নিত করা হয়েছিল আলংকারিক গহনা টুকরা।

ফরাসী সীমান্তের জুরা পর্বতমালার উপত্যকায় অবস্থিত সুইস ওয়াচ এবং ক্লক ইন্ডাস্ট্রির বিকাশ, স্বর্ণকার ড্যানিয়েল জ্যানরিচার্ড (1665-1741) এর প্রতিভার সাথে জড়িত, যিনি সর্বপ্রথম শ্রমের বিভাজন প্রবর্তন করেছিলেন।  (স্বতন্ত্র কর্মশালা) - এর একটি কুটির শিল্প যা আজও টিকে আছে  1790 সালে, জেনেভা ইতিমধ্যে সুইস ওয়াচ ইন্ডাস্ট্রি এফএইচ এর ফেডারেশন অনুসারে 60,000 এর বেশি ঘড়ি রফতানি করেছিল।

জ্যুরার ডেইরি ফার্মের দ্বারা কাজ করা অনেকগুলি ওয়ার্কশপস ছিল, যারা তার লাঠিতে কাজ করত উইন্টার, এই ট্রাইপসটি জেনেভাকে ডাউন করেছিল যেহেতু এই ধরণের পোশাকটি বিক্রি করে ”"।

এলভিএমএইচ গ্রুপের প্রহরী গুরু, জিন-ক্লাড বিভার, যিনি হুব্লটের ত্রাণকর্তা এবং বন্য সাফল্যের মাস্টারমাইন্ড ছিলেন, তিনি ২০০৪ সাল থেকে দুধের গরুর মালিক ছিলেন এবং তাঁর নিজস্ব অনুকরণীয় পনিরটি গতানুগতিকভাবে 18 ম শতাব্দীর দুগ্ধ-খামারিদের সাথে সংযোগ স্থাপনের জন্য গতানুগতিক উপায়ে তৈরি করেছেন। -কাম-ওয়াচমেকারস। পনির নিজেই, কেবল সর্বদা বন্ধু এবং সহকর্মীদের উপহার হিসাবে, ক্রিমযুক্ত, ফুল এবং সুস্বাদু।

জুরার লা চাক্স-ডি-ফন্ডসকে সুইস ওয়াচমেকিংয়ের "ক্র্যাডল" হিসাবে বিবেচনা করা হয় - সমুদ্রপৃষ্ঠ থেকে এক হাজার মিটার উপরে ইউরোপের সর্বোচ্চ শহর। স্থানীয় লোহা ও পিতল কর্মীরা আঠারো শতকে ওয়াচমেকিংয়ে রূপান্তরিত করেছিল, তারপরে 1793 সালে একটি বিধ্বংসী অগ্নি ছদ্মবেশে আশীর্বাদ হিসাবে প্রমাণিত হয়েছিল, কারণ র‌্যামশাকল, চঞ্চল কাঠের গ্রামটি পাথরের আর্ট নুভাউর ভবনগুলির গ্রিডড স্ট্রিট প্ল্যানের সাথে প্রতিস্থাপন করা হয়েছিল। স্থানীয় উত্পাদন ফলশ্রুতিতে mushroomed। ২০০৯ সাল থেকে লা চাক্স-ডি-ফন্ডস বিশ্ব ESতিহ্যের একটি ইউনেস্কোর সাইট।

সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে যে এটি ছিল জিরার্ড-পেরেগ্যাক্স যিনি 1880 সালে প্রথমে একটি কব্জি-পরিহিত ঘড়ি তৈরি করেছিলেন - মোট 2,000 টুকরো, তাঁর জার্মান নৌ অফিসারদের কায়সার উইলহেলম প্রথমের নির্দেশে, সমস্তই ক্রস- দিয়ে সজ্জিত ছিল। কাচ রক্ষা করার জন্য ভাজা গ্রিল।

আধুনিক কবিতাটি প্রথম বিশ্বযুদ্ধের পরে পর্যন্ত পুরুষদের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেনি। সেখানেই পরিখাখায়, সৈন্যরা পকেটের ঘড়ির উপরে এবং নীচে ক্রুডলি সোল্ডারিং তারের লুপগুলি নিয়েছিল, ফ্যাব্রিক স্ট্র্যাপগুলি সংযুক্ত করার জন্য এবং আরও চলাচলের স্বাধীনতার অনুমতি দেয়।


Powered by Blogger.