ফলের ছবি পিকচার ডাউনলোড ও নাম | Fruits Images Download HD 2020

SHARE

দেশি বিদেশি ফলের ছবি পিকচার ডাউনলোড | Fruits Images Download HD 2020































ফলের ছবি











বিভিন্ন ফলের ছবি
















Fruits Pictures Download






































Fruits pictures wallpapers
































পাপুযায়া নোট ইন্দোনেশিয়ার মূল মূল ফল মাতোয়া ফল। আচ্ছা , কি জানেন যে এই মটোয়া ফলের সুবিধা আপনি কী ?
ফলের matoa ( Pommetia pinnata ) একটি পরিবার থেকে আসে Sapindaceae যা rambutan, longan এবং লিচু শাসিত। আশ্চর্য বিষয় নয় যে, আমেরিকার মাওয়ের ফল খালি প্রায় বহু পাপুয়া যেমন স্বাদ ফলের সাথে সমান হয়।
মাতোয়া এক ফল যা শারীরিকভাবে পাটলা এবং শুক্ব ত্বক, পরিষ্কার, শিবুক, কমপক্ষে এবং প্রান্তিক মাংসগুলি থাকে। কালো বর্ণের বাদামী এবং চককে।

ইন্দোনেশিয়ায় মাটোয়ার দু'বার প্রকারের নাম, নাম নারকেল মাটোয়া এবং পেপদা মাটোয়া। উভয়ই স্বাস্থ্য উপকরিতা, কিছু না হলেও নারীদের চোখের পাপড়্যের জন্য অর্থনৈতিক মূল্য।

নারকেল মাটোয়ায় একটি বড় ছবি, ঘন ফালা মাংস এবং মিষ্টি স্বাদিত। পিন্টেডা মাওটিয়া কম ব্যক্তিত্বের জন্য ফটোগুলি মাতলা পাতলা নর্ম সর্দিটি এবং হঠাৎ স্বস্তি নেই

আলোচনার জন্য মটোয়া ফলের সংগ্রহ এবং উপকরণ

খুব শীঘ্রই গবেষণা মাটোয়া ফল এবং মটোয়া গাছের গাছগুলি অন্য সময়ে নেওয়া হয়েছে ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন (ডাব্লুএইচও) ' দক্ষিণ প্যাসিফিক ইন মেডিসিনাল প্ল্যান্টস ' শীর্ষস্থানীয় একটি বইয়ের অবস্থানের মাটোয়ার কিছু সুবিধাজনক নাম প্রকাশ করা হয়নি

ডাইরিয়া, পেটের ব্যথার মতো কোষ্ঠকাঠিন্য এবং পাচনজনিত সমস্যাগুলি কাটিয়ে ওঠা
মাইগ্রেনারের অন্য সময়গুলি উপশম করুন

হরতাল পেশা এবং সমান্তরাল বাথার চিকিত্সা করুন (উদাহরণস্বরূপ বাতজনিত ব্যক্তিদের মধ্যে)
জ্বেয়ার কামা

সর্দি চৌম্বকগুলি যেমন কাশি, সর্দি নাক এবং অনুনাসিক উপসাগর থেকে প্রকাশের দিন
পরে পুনরায় প্লাস্টেন্ট অপসারণ করতে সহায়তা করুন

আর্দ্র ডায়াপার ব্যবহারকারীর জন্য ডায়াপার ফুসকুড়ি, অরফ রেশার্স ক্যাটাল ওঠা বাচ্চা
ইন্দোনেশিয়ার বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয় মাতোয়া ফলের সুবিধাগুলিও অধ্যয়ন করেছে। এই গবেষণায় প্রাথমিক সিদ্ধান্তে মাতোয়া ফলের সম্ভাবনা রয়েছে যেমন:

অ্যান্টিঅক্সিড্যান্টস
মাতোয়া ফলের মোটামুটি উচ্চ অ্যান্টিঅক্সিডেন্ট শক্তি রয়েছে যা অ্যাসকরবিক অ্যাসিডের (ভিটামিন সি) অ্যান্টিঅক্সিডেন্ট শক্তির প্রায় অর্ধেক। এটি প্রতিরোধ ব্যবস্থা বজায় রাখার জন্য মটোয়া ফল খাওয়া যেতে পারে যাতে আপনি কিছু রোগের প্রতি সংবেদনশীল না হন।

ক্যান্সার এবং করোনারি হার্ট ডিজিজ প্রতিরোধ করে
অ্যান্টিঅক্সিডেন্টগুলির সামগ্রী মটোয়া ফলের অন্যান্য সুবিধা নিয়ে আসে, যা ক্যান্সার এবং করোনারি হার্ট ডিজিজকে প্রতিরোধ করে। এই অ্যান্টিঅক্সিড্যান্টগুলি কাজের পাইলিংয়ের কারণে অতিরিক্ত চাপের প্রভাবও রোধ করতে পারে। তবে এই দাবিটির আরও প্রমাণ দরকার।

Antibacterials
গবেষণায় আরও প্রকাশিত হয় যে মাতোয়া ফল স্ট্যাফিলোকক্কাস অরিয়াস এবং এসেরিচিয়া কোলি ব্যাকটেরিয়ার বৃদ্ধিকে বাধা দিতে পারে । এই মটোয়া ফলের উপকারিতা ট্যানিন, স্যাপোনিন এবং ক্ষারীয় উপাদানগুলির উপস্থিতি থেকে পাওয়া যায় যা কোষের পৃষ্ঠের উত্তেজনা হ্রাস করতে পারে।

স্টেফিলোকক্কাস অ্যারিয়াসের ব্যাকটেরিয়াল সংক্রমণ নিজেই ইমপিটিগো থেকে বিষাক্ত শক সিনড্রোম পর্যন্ত বিভিন্ন স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করতে পারে । এদিকে, এসেরিচিয়া কোলির সংক্রমণ ডায়রিয়া, পেটে ব্যথা, জ্বর এবং বমিভাব হতে পারে।

বীজবারক

যেহেতু মটোয়া ফলের মধ্যে স্যাপোনিন রয়েছে, এই ফলটি প্রায়শই একটি এন্টিসেপটিক এজেন্ট হিসাবে ব্যবহৃত হয় এবং ক্ষত নিরাময়ের গতি বাড়ানোর জন্য ব্যবহৃত হয়। তবে এই গাছের উপকার পেতে আরও বেশি লোক গাছের কাণ্ড বা ছাল ব্যবহার করে।

মাটোয়ার ফল উপভোগ করার সুস্বাদু উপায়ে

এই মটোয়া ফলের সুবিধাগুলি আপনি ফলের মাংস খেয়ে তাত্ক্ষণিকভাবে অনুভব করতে পারেন। লিচি এবং রামবুটানের মতো, আপনি ফলের বরফ বা সিরাপের মিশ্রণ হিসাবে মটোয়া ফল তৈরি করতে পারেন এবং এটি আপনার গলা সতেজ করতে পান করতে পারেন ।

আপনার পছন্দ হলে মাতোয়া ফলের স্কিনও খাওয়া যেতে পারে। কৌশলটি হ'ল প্রথমে এটি জ্বালানো হবে যতক্ষণ না বীজে তেলের পরিমাণ বের হয়।
- https://www.sehatq.com/
SHARE

Author: verified_user