স্বামী স্ত্রীর আদর ভালোবাসা। কিভাবে স্ত্রীকে আদর করলে সে খুশি হবে?

বিবাহিত বিশেষ করে নতুন বিয়ে করা যুবকদের অন্যতম একটি চিন্তার বিষয় হলো স্ত্রী কে সঠিক ভাবে আদর করতে পারে না, স্ত্রীকে কমপ্লিট ভাবে সুখ দিতে সমস্যা হয়। দেখা গেলো আদর সোহাগের প্রথম দিকেই স্বামীর শেষ কিন্তু তখন মাত্র স্ত্রীর ফিলিংস আসা শুরু করছে। এমন অবস্থায় স্ত্রীর মেজাজ খিট খিটে হয়ে যায়, সম্পর্কে টানা পোড়ন তৈরি হয়। কেননা স্বামী স্ত্রীর সম্পর্কে মন যেমন জরুরী তেমন ভাবে দেহের চাহিদা মেটানোও জরুরী। আন কমপ্লিট সে-ক্স নারী পুরুষ সবার মধ্যেয় সমস্যা তৈরি করে। 

আজকের এই পোস্টে আমি দেখাবো কিভাবে আপনি আপনার স্ত্রীকে রাতে বিছানায় সোহাগ করলে সে খুশি হবে এবং ২জনার ই কমপ্লিট হবে। 

 

ফোর প্লে করুন

পুরুষের জন্য উত্তেজিত হতে তেমন টাইম লাগে না। অনেক সময় স্ত্রীর ছায়া দেখেও উত্তেজিত হতে পারে, রাতে "ক্রিকেট খেলা" হবে এটা ভাবলেও সে উত্তেজিত হতে পারে তবে স্ত্রীর ব্যাপার ভিন্ন। তারা হুট করে সহজে উত্তেজিত হয়ে যায় না। তাদের উত্তেজিত করতে এজন্য চেষ্টা করা লাগে। আর মূল খেলার আগের এই চেষ্টায় ফোর প্লে। 

চুমু দেওয়া, বিভিন্ন জায়গায় আদর করা, স্তন মর্দন করা, একে অন্য কে পজিটিভ কথা, সাউন্ড দিয়ে উত্তেজিত করার চেষ্টা করবেন। 

আপনি নিজে অধিক উত্তেজিত হয়ে বসে থাকবেন না কিন্তু। আপনি নিজেকে নিয়ন্ত্রন করে আপনার স্ত্রী কে উত্তেজিত করবেন। বিশেষ বিশেষ স্থানে চুমু দিবেন। এভাবে কিছুক্ষন করলে দেখবেন আপনার স্ত্রীই আপনাকে মূল খেলা শুরু করার জন্য তাগাদা দিচ্ছে!! 


সুন্দর পোশাক, পারফিউম ব্যবহার করুন

রাতে আদর ভালবাসায় স্ত্রীরা সেজে গুজে আসে কিন্তু পুরুষরা আসে লুঙ্গি পড়ে খালি গায়ে!! 

এটা সব সময় মানায় না! 

আপনি যেমন আপনার স্ত্রী কে সুন্দর ভাবে দেখতে চান আপনার স্ত্রীও আপনাকে বিশেষ মুহূর্তে বিশেষ ভাবেই দেখতে পছন্দ করে। তাই মাঝে মধ্যে হলেও নিজেকে পরিপাটি করে সুন্দর ভাবে বিছানায় যাবেন। পারফিউম ইউজ করবেন। 


ভালো সম্পর্ক 

২জনের মনের সম্পর্ক ভালো না হলে দেহের রেসপন্স ঠিক ভাবে পাবেন না এজন্য স্বামী স্ত্রীর উচিৎ নিজেদের সম্পর্ক মধুর রাখার। কোন বিষয় নিয়ে ঝামেলা থাকলে সেটা মিটিয়ে নেওয়া।

গিফট দিন

মেয়েরা উপহার পেতে ভালোবাসে। আসলে কম বেশি সবাই ই উপহার পেতে ভালবাসে তবে মেয়েরা মনে হয় বেশি পছন্দ করে। স্ত্রী কে খুশি রাখতে রেগুলার গিফট দিন। হোক ছোটখাটো উপহার, তাও দিন। 


প্রশংসা  করুন

নারীরা নিজের প্রশংসা শুনতে পছন্দ করে। অল্প অল্প প্রশংসা, ভাল কথা, ভালোবাসার স্বীকারোক্তি আপনার প্রতি আপনার স্ত্রীর ভালোবাসা বাড়িয়ে তুলবে। 


সে-ক্স পজিশন 

সব টাইমে একই রকম সে-ক্স করলে এক ঘেয়েমি চলে আসে। তাই মাঝে মধ্যে নতুন নতুন স্টাইলে রাত কাটাবেন। সব সময় আপনার পছন্দ মত সব হতেই হবে এমন না, আপনার স্ত্রী কিভাবে চাচ্ছে সেটাও জানুন, সেই ইচ্ছা পূরণ  করতে চেষ্টা করুন। 


বিভিন্ন সেক্স পজিশন স্টাইলের ছবি













Next Post Previous Post