বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের প্লেয়ার বা খেলোয়াড়দের ছবি পিক ওয়াল পেপার ডাউনলোড

বাংলাদেশে ক্রিকেট খেলা অন্য খেলা গুলোর চেয়ে জনপ্রিয়। তাই ক্রিকেটে যে বা যারা ভালো খেলে তারা অনেকটা রাতারাতি সেলিব্রেটি বনে যায়। আর রেগুলার ভালো খেললে তো তারা স্টার খেতাবও পেয়ে বসেন। 

আজকের পোস্টে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের প্রধান প্রধান সব প্লেয়ারদের পিক আপলোড দেওয়া হয়েছে। ছবি গুলো একাধিক উৎস থেকে কালেক্ট করা তাই এই ছবি গুলো ইউজ করার ব্যাপারে তাদের থেকেই অনুমতি নিয়ে ইউজ করার জন্য বলা হচ্ছে। 



বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের প্লেয়ার ছবি


সাকিব আল হাসান পিকচার

সাকিব আল হাসান হলো দেশের কুখ্যাত এবং বিখ্যাত খেলোয়াড়। নানা রকম অপকর্ম সমালোচনা জন্ম দিয়ে সারাবছর ই সে নিউজে থাকে একই সাথে ভালো খেলা দিয়ে অনেকের মনও জুগিয়ে ফেলে। তার প্রাপ্তির অন্যতম হলো দীর্ঘ সময় ধরে ১ নাম্বার অল রাউন্ডার থাকা।

আর বিশাল প্রাপ্তি হলো বেয়াদব খেতাব পাওয়া!

সাকিবের আরো ছবিঃ

মুশফিকুর রহিম এর পিক 


বাংলাদেশ দলের ভদ্র প্লেয়ার। যদিও তাকে নিয়ে অনেকেই ষড়যন্ত্র করছে এমন কথা শুনা যাচ্ছে। তবে দলের প্রয়োজনীয় সময়ে মুশফিক হাল ধরার দক্ষতা রাখে। আর উইকেট কিপার হিসাবে সে বাংলাদেশের অন্যতম। 

মুশফিকের আরো ছবিঃ

তামিম ইকবালের ছবি



তামিম ইকবাল বাংলাদেশে বম বম তামিম হিসাবে পরিচিত। হার্ড হিটার হিসাবে তার নাম ডাক আছে। ওপেনিং এর অন্যতম প্লেয়ার ছিলো সে। যদিও অনেকে মনে করে তামিম আত্মীয় কোউটায় দলে জায়গা করে নিতো খারাপ খেলেও। তবে এটাও ঠিক তামিম ভালো খেলেও দলে নিজের অবস্থান তৈরি করতে সক্ষম  হয়েছিলো।

মাশরাফির ছবি

ক্যারিয়ারের অনেক সময় ইনজুরিতেই পার করতে হয়েছে তাকে। দলের বড় ভাই হিসাবে গণ্য করা হয় তাকে। ক্রিকেটের প্রাপ্তির অনেক কিছুই রাজনীতির কারনে নষ্ট হয়ে যাচ্ছে। আর বাংলাদেশের রাজনীতির এটাই নিয়ম! 

মাহমুদুল্লাহ রিয়াদের ফটো


ভদ্র নম্র শান্ত খেলোয়াড়। মিডল অর্ডারের অন্যতম ব্যাট ম্যান সে। দল যখন দ্রুত উইকেট হারিয়ে তাল মাতাল তখনো মাহমুদুল্লা দলের হাল ধরতে সক্ষম। এবং সে এভাবে দারুন দারুন ম্যাচ জিতিয়েছেও।

রুবেল হোসেন

বাংলাদেশের অন্যতম দ্রুত ফাস্ট বোলার। রুবেলের ক্যারিয়ারের অন্যতম ম্যাচ হলো নিউজিল্যান্ড এর বিপক্ষে টান টান মুহূর্তে হ্যাট ট্রিক করা এবং দল কে জেতানো। 

তাসকিন

বিপিএল থেকে উঠে আসা তাসকিন ফাস্ট বোলার। ভালো খারাপ মিলিয়ে তার ক্যারিয়ার এখনো বেশ টানা পোড়নে আছে। যদিও রিসেন্ট টাইমে মানে ২০২২ সালে সে ভালো খেলেছে।

মোস্তাফিজ

ক্যারিয়ারের শুরুতেই বাজিমাত করেছিলো মোস্তাফিজ। দারুন বোলিং করে কাটার মাস্টার খেতাব পেয়েছিলো সে। ভালো বোলিং করে আইপিএলে জায়গা করফে নিয়েছিলো মোস্তাফিজ। পরে তার কাটার মাস্টারি কিছুটা কমে গিয়েছে।

মোস্তাফিজের আরো ছবিঃ 

শান্ত

অনেকে লর্ড শান্ত বলে থাকে। যেহেতু তাকে অনেকে লর্ড খেতাব দিয়েছে তাই তাকে নিয়ে নতু কিছু বলার নেই!!! 

সাব্বির

টিকটকার সাব্বির। ক্রিকেট খেলার পাশাপাশি টিক টক করে আলোচনা সমালোচনার মধ্যে থাকতে হয়েছে তাকে। এর আগেও বিতর্কিত সস্তা অভিনেত্রীর সাথে বাজে বিজ্ঞাপিনে অভিনয় এর জন্যও তার ব্যাপারে মানুষজন খারাপ ধারনা পেয়েছে অনেকেই। 

সোহান

মুশফিকের পরে বাংলাদেশের অন্যতম উইকেট কিপার সে। 

Next Post Previous Post