পর্দাশীল দ্বীনদার ইসলামিক স্বামী স্ত্রীর পিকচার ছবি । মুসলিম কাপল পিক ডাউনলোড - BanglaFeeds.info

পর্দাশীল দ্বীনদার ইসলামিক স্বামী স্ত্রীর পিকচার ছবি । মুসলিম কাপল পিক ডাউনলোড

মুসলিমদের জন্য পর্দাশীল দ্বীনদার স্বামী স্ত্রী একে অপরের জন্য বিরাট একটি নিয়ামত। ইসলামিক দ্বীনদার স্বামী তার স্ত্রীর জন্য যেমন আনন্দ সুখের স্থান তেমনি একজন পর্দাশীল স্ত্রী তার স্বামীর জন্য অন্তর জুড়ানো সঙ্গী।

অনলাইনে অনেকে আছে কাপলদের ঢং করা ছবি, বিচে ভিজা দেহ দেখানো ছবি দেখে আফসোস করেন ইসস এমন স্বামী স্ত্রী কাপল যদি হইতে পারতাম! আবার এদের বিপরীতে অনেক ভাই বোন আছেন যারা এসব থেকে নিজেদের বাচিয়ে রাখতে চান, নিজেদের জন্য দ্বীনদার ইসলামিক সঙ্গী চান তারা ঢং দেখানো স্বামী স্ত্রীর ছবি দেখে ইসস উসস করেন না বরং তারা দ্বীনদার স্বামী স্ত্রীর ছবি চান। এই পোস্টে তেমন ই কিছু স্বামী স্ত্রীর ছবি পাবেন।


  1. পর্দাশীল স্বামী স্ত্রীর পিক
  2. ইসলামিক স্বামী স্ত্রীর ছবি
  3. দ্বীনদার স্বামী স্ত্রীর ছবি
  4. দ্বীনদার স্বামী স্ত্রীর ছবি


পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

পর্দাশীল বলতে যেসব স্ত্রীরা পর্দা করে চলে, বোরকা নিকাব পরে তাদের স্বামী স্ত্রীর ছবি দেওয়া হচ্ছে এই সেকশনে। সব ছবিই বাংলাদেশের না। অনেক ছবি আছে যেগুলো অন্যান্য দেশের স্বামী স্ত্রীর পিক থেকে নেওয়া।

পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

কিছু কথা বলে রাখা ভালো। এই পোস্টে স্বামী স্ত্রীর যেসব যেমন ছবি দেখতে পাচ্ছেনে এগুলো আসল পর্দা না প্রকৃত দ্বীনদার এমনও না। খেয়াল করলে দেখবেন যারা প্রকৃত পর্দা করে দ্বীনদার স্বামী স্ত্রী তারা অন্যদের জন্য নেটে ছবি আপলোড তো পরের কথা নিজেদের জন্য নিজেরা ছবিও তুলে কম। অনেকে তুলেই না। যারা তুলেও তারা ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড দেয় না। 

তাই এই পোস্টের এদের রোমান্টিক ছবি দেখে এদের কে দ্বীনদার ভেবে এদের মত হয়ে আপনিও ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে দেওয়ার চিন্তা কইরেন না। আপনি দ্বীনদার হলে পর্দা করে চললে আপনার উচিৎ সোশ্যাল মিডিয়াতে সব ধরনের ছবি আপলোড দেওয়া বন্ধ করা। ( লেখা, উক্তি, ইসলামিক মিম এসব ছবি বাদে) 
পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

পর্দাশীল স্বামী স্ত্রীর পিক

পর্দাশীল স্বামী স্ত্রীর পিক



ইসলামিক স্বামী স্ত্রীর ছবি

ইসলামিক স্বামী স্ত্রীর ছবিতে কিছুটা ধার্মিক স্টাইলের ছবি পাবেন। অর্থাৎ এগুলো বাইরে ফটো সেশন করে তোলা ছবির মত হবে না বরং স্বামী স্ত্রী নিজেরা বসে আছে গল্প করছে কিংবা কাউকে সাহায্য করছে এমন ভালো কাজে স্বামী স্ত্রী ছবি পাবেন।


দ্বীনদার স্বামী স্ত্রীর ছবি

এই সেকশনে দ্বীনদার স্বামী স্ত্রী একে অপরকে ভালো কিছু শিখাচ্ছে বা সন্তান নিয়ে কোন ভালো কাজ করছে এমন স্টাইলের ছবি পাবেন। 



দ্বীনদার স্বামী স্ত্রীর ছবি