বলিউডের নায়িকাদের নাম ও ছবি পিকচার ডাউনলোড। ভারতের নায়িকাদের হট পিক

আজকে এই পোস্টে বলিউডের নায়িকাদের নাম এবং পিকচার ছবি তালিকা পাবেন। এই নাম এবং পিক গুলো সাজানো হয়েছে মুভির জনপ্রিয়তা, নায়িকাদের র‍্যাঙ্ক এসবের উপর ভিত্তি করে।

নায়িকা এবং মুভি সিনেমার কথা আসলে ভারতের বলিউড এই অঞ্চলে অন্যদের থেকে এগিয়ে। বলিউডে বছরে কোটি কোটি টাকার সিনেমা বানানো হয়। আর এসব সিনেমা দেখতে আরো কোটি টাকা খরছ করে সাধারন পাবলিক। এই সিনেমার পিছে আম জনতা টাকা ঢালবে কেনো? টাকা দিয়ে সিনেমা দেখার কয়েকটি কারনের মধ্যে একটি অন্যতম কারন হলো নায়িকাদের খোলামেলা ছবি দৃশ্য এসব। 

এজন্য দেখবেন মুভি  একশন ঘরানার হোক বা কমেডি, আইটেম সং এর নামে নায়িকাদের দেহ খোলামেলা ভাবে দেখিয়ে সেই সিনেমার দর্শক বাড়ানোর চেষ্টা বলিউডে খুবই কমন ব্যাপার।

  • নায়িকাদের নামের তালিকা
  • ভারতের নায়িকাদের ছবি
  • বলিউড নায়িকাদের পিক
  • ইন্ডিয়ান নায়িকা
  • নায়িকাদের নাম ছবি পিক
  • ক্যাটরিনার ছবি পিক ডাউনলোড
  • আলিয়া ভাটের পিকচার

নায়িকাদের নাম ও পিকচার 

নায়িকাদের নামের সাথে সাথে ছবিও যুক্ত থাকবে। এই পোস্টে মূলত বলিউড এবং দক্ষিনের নায়িকাদের তালিকা দেওয়া হয়েছে। 











নায়িকা দীপিকা পাড়ুকোন


 
দীপিকা পাড়ুকোন হলেন বলিউডের নায়িকা এবং মডেল যিনি প্রধানত বলিউড ছবিতে কাজ করেন। পাডুকোন ১৯৮৬ সালে ডেনমার্কের কোপেনহেগেনে জন্মগ্রহণ করেন।
বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন ২০০৭ সালে হিন্দি ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন।

নায়িকাদের নাম ও ছবি পিকচার - দীপিকা পাডুকোনের ছবি

নায়িকাদের নাম ও ছবি পিকচার -  ভারতের নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজ




জ্যাকলিন ফার্নান্দেজ হলেন একজন শ্রীলঙ্কার চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল যিনি প্রধানত ভারতে বলিউডের ছবিতে কাজ করেন। তিনি ১৯৮৫ সালে মানামাতে জন্মগ্রহণ করেন।বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ 2009 সালে হিন্দি তে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন।

নায়িকাদের নাম ও ছবি - আনুশকা শর্মা


আনুশকা শর্মা হলেন বলিউডের নায়িকা অভিনেত্রী এবং প্রযোজক যিনি মূলত বলিউড সিনেমাতে কাজ করেন। তিনি ১৯৮৮ সালে ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় জন্মগ্রহণ করেন। 


ভারতের হট নায়িকা সোনম কাপুর

সোনম কাপুর ১৯৮৫ সালে চেম্বুর, মুম্বাই, মহারাষ্ট্র, ভারতের জন্মগ্রহণ করেন।
তিনি ২০০৭ সালে হিন্দি ছবিতে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন।


নতুন নায়িকা  শ্রদ্ধা কাপুর


শ্রদ্ধা কাপুর হলেন একজন নায়িকা এবং গায়িকা যিনি প্রধানত বলিউড মুভিতে কাজ করেন। তিনি ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে ১৯৮৭ সালের ৩ মার্চ জন্মগ্রহণ করেন।


ক্যাটরিনা কাইফ পিক


ক্যাটরিনা কাইফ হলেন একজন ব্রিটিশ নাগরিক এবং বলিউড নায়িকা এবং মডেল যিনি মূলত বলিউড চলচ্চিত্রে কাজ করেন। ক্যাটরিনা ১৯৮৩ সালের ১৬ জুলাই ব্রিটিশ হংকংয়ে জন্মগ্রহণ করেন।


প্রিয়াঙ্কা চোপড়া বায়ো ও পিকচার

প্রিয়াঙ্কা চোপড়া হলেন বলিউডের সেক্সি নায়িকা এবং মডেল যিনি বেশিরভাগ বলিউড চলচ্চিত্রে কাজ করেন। তিনি ১৯৮২ সালে ভারতের ঝাড়খন্ডের জামশেদপুরে জন্মগ্রহণ করেন। তিনি ২০০০ সালের মিস ওয়ার্ল্ড ছিলেন।



উর্বশী রাউতেলা - নায়িকাদের পিক ছবি


উর্বশী রাউতেলা ২৫ ফেব্রুয়ারি ১৯৯৪ সালে ভারতের উত্তরাখণ্ডের কোটদ্বারে জন্মগ্রহণ করেন। তিনি মিস ডিভা ইউনিভার্স ২০১৫ এর মুকুট পেয়েছিলেন এবং মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেছিলেন।


আলিয়া ভাট - হিন্দি নায়িকা


আলিয়া ভাটের জন্ম ১৯৯৩ সালে। তিনি ২০১২ সালে বলিউড মুভিতে ক্যারিয়ার শুরু করেছিলেন। ,


অদিতি রাও হায়দারি - হিন্দি নায়িকা

অদিতি রাও হায়দারি একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী, গায়ক যিনি হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়ালাম চলচ্চিত্রে কাজ করেন।


পরিণীতি চোপড়া বলিউড নায়িকা


পরিণীতি চোপড়া একজন ভারতীয় সিনেমার নায়িকা এবং গায়িকা যিনি হিন্দি ছবিতে কাজ করেন। তিনি ভারতের হরিয়ানার আম্বালায় ২২ অক্টোবর ১৯৮৮ সালে জন্মগ্রহণ করেন। পরিণীতি চোপড়া সুপরিচিত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার কাজিন।


নতুন সেরা নায়িকা ভূমি পেডনেকর

ভূমি পেডনেকার হলেন অভিনেত্রী যিনি প্রধানত বলিউড চলচ্চিত্রে কাজ করেন। ভূমি জন্ম ১৯৮৯, মুম্বাই, মহারাষ্ট্র, ভারতের।

যশ রাজ ফিল্মস-এ ছয় বছর সহকারী কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করার পর, তিনি হিন্দি সিনেমাতে কাজ করেন।

তাপসী পান্নু

তাপসী পান্নু হলেন একজন অভিনেত্রী এবং মডেল যিনি প্রধানত হিন্দি, তেলেগু, মালায়লাম এবং তামিল চলচ্চিত্রে কাজ করেন।

নিধি আগরওয়াল

নিধি আগরওয়াল হলেন অভিনেত্রী এবং নৃত্যশিল্পী যিনি প্রধানত তেলেগু এবং হিন্দি ছবিতে কাজ করেন। নিধি ভারতের তেলেঙ্গানা রাজ্যের হায়দ্রাবাদে ১৯৯৩ সালের ১৭ আগস্ট জন্মগ্রহণ করেন।


কাজল আগরওয়াল


কাজল আগরওয়াল হলেন অভিনেত্রী এবং মডেল যিনি প্রধানত তেলেগু, তামিল এবং হিন্দি ছবিতে কাজ করেন, কাজল আগরওয়াল ১৯৮৫সালে ভারতের মুম্বাই, মহারাষ্ট্রে জন্মগ্রহণ করেন।

কাজল আগরওয়াল 2004 সালে হিন্দি ছবিতে আত্মপ্রকাশ করেন। কিন্তু কাজল জনপ্রিয়তা পেয়েছেন দক্ষিণ ভারতীয় ছবি থেকে।

ইলিয়ানা ডি’ক্রুজ


ইলিয়ানা ডি'ক্রুজ নায়িকা এবং মডেল যিনি প্রধানত তেলেগু, তামিল এবং হিন্দি ছবিতে কাজ করেন, ইলিয়ানা ডি'ক্রুজ 01 নভেম্বর 1987 সালে মুম্বাই, মহারাষ্ট্রে জন্মগ্রহণ করেন। 

দিশা পাটানি

দিশা পাটানি হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি প্রধানত বলিউড চলচ্চিত্রে কাজ করেন। দিশা 13 জুন 1992 সালে ভারতের উত্তর প্রদেশের বেরেলিতে জন্মগ্রহণ করেন। 



কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি (আসল নাম আলিয়া আদভানি) হলেন একজন বলিউডের নায়িকা যিনি প্রধানত বলিউড চলচ্চিত্রে কাজ করেন। কিয়ারা ১৯৯২ সালে ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে জন্মগ্রহণ করেন। 


নায়িকাদের নাম ও ছবি - কৃতি স্যানন

কৃতি স্যানন হলেন একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি প্রধানত হিন্দি এবং তেলেগু চলচ্চিত্রে কাজ করেন। কৃতির জন্ম 27 জুলাই 1990, ভারতের নয়াদিল্লিতে।


আদা শর্মা

আদা শর্মা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি প্রধানত হিন্দি এবং তেলেগু চলচ্চিত্রে কাজ করেন। আদাহ ভারতের মহারাষ্ট্রের মুম্বাইতে 11 মে 1992 সালে জন্মগ্রহণ করেন।

  1. নায়িকাদের নামের তালিকা
  2. ভারতের নায়িকাদের ছবি
  3. বলিউড নায়িকাদের পিক
  4. ক্যাটরিনার ছবি পিক ডাউনলোড
  5. আলিয়া ভাটের পিকচার
  6. ইন্ডিয়ান নায়িকা
  7. নায়িকাদের নাম ছবি পিক
  8. নায়িকাদের সেক্স ভিডিও

নায়িকাদের সেক্স ভিডিও

আমরা আমাদের সাইটে কোন সেক্স ভিডিও দেই না। নায়িকাদের সেক্স ভিডিও পরের কথা। তাছাড়া নায়িকাদের এক্স ভিডিও তেমন একটা বেরও হয় না। যেগুলো আছে তার অনেক গুলোই ফেক ভিডিও। 
Next Post Previous Post