ছেলেদের প্রোফাইল পিক ছবি ফ্রি ডাউনলোড: ১০০+ টি ছেলেদের জন্য রোমান্টিক একশন ফটো

মেয়েদের অনেক ছবিই অনলাইনে খুব সহজে পাওয়া যায় কিন্তু ছেলেদের সুন্দর সুন্দর ছবি পাওয়া একটু কঠিন। আজকের পোস্টে প্রোফাইল পিকচার হিসাবে ব্যবহার করা যাবে এমন অনেক গুলো ছেলেদের স্টাইলিশ ছবি আপলোড করছি। 

এই পোস্টে আপনি একই সাথে ছেলেদের রোমান্টিক প্রোফাইল পিক, একশন স্টাইল ছবি, কষ্টের ছবি পাবেন। সিরিয়ালি আপলোড করা হয়েছে। 

ছেলেদের সুন্দর প্রোফাইল পিকচার ছবি ডাউনলোড ২০২৪

ফেসবুকে অনেক ছবি আছে যেগুলো বেশ পুরাতন। পুরাতন বলতে অনেক পুরাতন ছবিও অনেকে ইউজ করে। ২০১২ সালে আপলোড করা সেই রেল লাইনে বসা ছেলের ছবি এখনও অনেকে ইউজ করে। এসব ছবির মান যেমন খারাপ হয়ে গেছে তেমনি ছবি গুলোও অনেক বেশি কমন। 

২০২৪ সালে ইউজ করতে পারবেন এমন কিছু ছবি এখন আপনারা পাবেন। 


ছেলেদের একশন স্টাইল ছবি ( ফেসবুক প্রোফাইল পিকচারের জন্য )

বয়স ভেদে অনেক ছেলে বসে থাকা একলা বালকের ছবি পছন্দ করে আর সেগুলোই কভার ফটো কিংবা প্রোফাইল ফটো হিসাবে ইউজ করে। আবার অনেকে স্টাইলিশ একশন ধরনের ছবি পছন্দ করে। এই সেকশনে তেমন ই কিছু ছেলেদের জন্য একশন টাইপ পিকচার আপলোড করা হচ্চে। 

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক

ছেলেদের প্রোফাইল পিক











ছেলেদের কষ্টের কান্নার ছবি  - কষ্টের পিক ছেলে 

কষ্ট সব মেয়েদের? ছেলেদের মন খারাপ হয় না কষ্ট লাগে না? অনেক ছেলেই কষ্ট পেয়ে থাকে বিশেষ করে কিশোর বয়সে। সহজে কাউকে বলা যায় না আবার পুরাটা নিজে নিজে সহ্যও করা যায় না এমন কষ্ট। যদিও বয়স বাড়ার সাথে সাথে আগের সেই কষ্ট গুলো পরে হাস্যকর ব্যাপারে পরিনত হয় তবুও কিশোর তো কিশোর ই! ছেলেদের কষ্ট পাওয়া পিক গুলো সেই কষ্ট গুলোকে ছবি তে কিছুটা প্রকাশ করতেও পারে।

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের ছবি

ছেলেদের কষ্টের পিক

ছেলেদের কষ্টের পিক ডাউনলোড

ছেলেদের কষ্টের পিক এলন বয়

ছেলেদের কষ্টের পিক

ছেলেদের কষ্টের পিক ডাউনলোড


একশন এবং রোমান্টিক ছবি দেওয়া শেষ। এই সেকশনে পাবেন ছেলেদের কষ্টের কান্না করা মন খারাপের কিছু ছবি। যদিও ছেলেদের জন্য উচিৎ না কান্না করা শো করা। তবে কিশোর বয়সে অনেকেই কান্না করা প্রোফাইল পিক দিয়ে বিশেষ কারো দৃষ্টি আকর্ষণ করতে চাই।

আপনি যদি ১৪ থেকে ২২ বছরের বয়সি কেউ হোন আর কান্না করা ছবি খুজে থাকেন ফেসবুকে দেওয়ার জন্য তাহলে ভাই আপনাকে বলবো সময় থেমে থাকে না। আমরা যারা ঐ সময় পিছনে ফেলে চলে এসেছি তারা বুঝি এসব কান্না কষ্ট কিছুই না। বিলিভ মি এসব কিচ্ছু না। পরে আপনিই নিজের কাজ দেখে নিজে হাসবেন! নিজে কত বোকা ছিলেন এসব ভেবে লজ্জা পাবেন।

আপনার বয়স যখন ১৮ তখন ১৮ অনুযায়ী কাজ করাটাই স্বাভাবিক। আপনার সমবয়সি সবাই সেটাই করবে। কিন্তু আপনি যদি অন্যদের থেকে সময়ের থেকে এগিয়ে থাকতে চান তাহলে আপনার উচিৎ আপনার বয়সের উপর নিজের নিয়ন্ত্রন নেওয়া। আপনার বয়স যাতে আপনাকে নিয়ন্ত্রন না করে। 


১৫ বছরের ছেলেরা যখন প্রেম ভালবাসা কোচিং আড্ডা এসব নিয়ে থাকবে তখন আপনার উচিৎ ২৫ বছরের ছেলেরা কি করছে? তারা ১৫ বছরে কি করেছিলো সেসব নিয়ে তাদের বর্তমান ভাবনা কেমন? তারা কি ১৫ বছরের করা এসব কান্না কষ্ট ভালবাসার পিছনে সময় দেওয়া নিয়ে এখন আফসোস করে? আপনিও কি তাদের মতই এসব করে পরে আফসোস করবেন নাকি আগে থেকেই নিজেকে সাম্লে নিবেন?


আপনি যত এগিয়ে থাকবেন আপনার জন্য তত লাভ। আমেরিকার ছেলেরা ১৭/১৮ বছর বয়সে ফ্যামিলি থেকে আলাদা হয়ে নিজের খরচ নিজের লাইফ নিজে সামাল দেয়। এদিকে আমরা ২৬ বছরেও বাবা মার উপরে বসে খায়। এজন্য দেখবেন আমেরিকাতে প্রচুর সফল মানুষ আছে যা আমাদের দেশে নাই।


ওরা অল্প বয়সেই ম্যাচুর দায়িত্ব নিতে শুরু করে বিধায় ওরা বড় কাজ করতে পারে। আর আমরা তো আমাদের লম্বা সময় পার করে দেয় বউ নাই গফ নাই এসব নিয়ে কল্পনা বিলাসি করে কষ্ট পেতে পেতে।

তাই আপনার উচিৎ নিজেকে বুঝানো। কান্নার ছবি দিয়ে  ওয়াল ভারি করবেন? নাকি উঠে ঘুরে দাড়াবেন?


ছেলেদের ফেসবুক প্রোফাইল পিকচার

এই ছবি গুলো র‍্যান্ডম ছবি। ঝাপসা ব্লার করা, পিছন ঘুরে দাঁড়ানো কিংবা মাস্ক পরা ছবি অনেকে প্রোফাইল ফটো হিসাবে ইউজ করে থাকে নিজেকে আড়াল করতে। এখানে তেমন  কিছু ছবিই পাবেন। ছেলেদের প্রোফাইল পিক দেখুন আর খুঁজে বের করুন আপনার পছন্দের পিক টি।











কিউট ছেলেদের প্রোফাইল পিক











ছেলেরা কিউট হয়? শিশু ছেলে হতে পারে। তবে দেখতে সুন্দর এবং বড় এমন ছেলেদের ক্ষেত্রে কিউট এর চেয়ে স্মার্ট শব্দ টাই বেশি মানানসই লাগে, না? যাউ হোক এই সেকশনে কিউট ছেলেদের বেশ কিছু প্রোফাইল পিক পেয়ে যাবেন। কিউট ছেলেদের পিক ডাউনলোড করা না করা যার যার ইচ্ছা। ব্যবহার করার উপর নির্ভর করবে ভালো না খারাপ।


নিউ প্রোফাইল পিক ছেলেদের
















ফেসবুকে প্রোফাইল পিক হিসাবে ইউজ করার জন্য ছবি খুজলে অনেক পুরাতন ছবি পাওয়া যায় যেগুলো দেখতেও সুন্দর না আর পিকের মানও সুবিধার না। আর এখন তো স্টাইলও চেঞ্জ হয়েছে অনেক। আগে ট্রেন রাস্তায় বসা ছবি বাঁ সাইকেলের সামনে বসে থাকা ছবি অনেক দেখা যেতো এখন এই স্টাইল গুলো আগের মত তেমন একটা দেখা যায় না। এখন নিউ প্রোফাইল পিক স্টাইল খুজা হয়। 


আরবের মুসলিম ছেলেদের ছবি - Stylish dpz ইসলামিক প্রোফাইল পিকচার ছেলেদের






জুব্বা পাগড়ি পরা এমন এরাবিক স্টাইলের ছবির কালেকশন। 

বাচ্চা ছেলেদের প্রোফাইল ফটো

ছোট ছোট বাচ্চা ছেলেদের ছবি। অনেক বিবাহিত ভাই/আপু আছেন যারা বেবি আশা করলে নিজের প্রোফাইলে ছোট ছেলেদের ছবি দিয়ে থাকেন। তারা এখান থেকে ছবি পেয়ে যেতে পারেন।

  • কিউট ছেলেদের প্রোফাইল পিক
  • কিউট ছেলেদের পিক
  • নিউ প্রোফাইল পিক ছেলেদের
  • কষ্টের পিক ছেলে 
  • ছেলেদের প্রোফাইল পিক

Next Post Previous Post