ব্রেস্ট নিপল বড় করার উপায় - দুধের বোটা বড় করুন ঘরে বসে

কিভাবে ঘরে বসে সহজেই ব্রেস্ট বা দুধের নিপল  বড় করবেন তার কিছু টিপস নিয়ে আজকের আমাদের পোস্ট। এই পোস্টে স্তনের বোটা বড় করার উপায় ছাড়াও নারী স্তনের আরো কিছু টিপস ও পাবেন যা হইতো আপনাদের উপকারে লাগতে পারে।  

  1.  ব্রেস্ট বড় করুন ঘরে বসে
  2. নিপল বড় করার উপায় 

দুধ বড় করার খাবার গ্রহনঃ 

জি কিছু খাবার আছে যা প্রাকৃতিক ভাবে ব্রেস্ট বৃদ্ধিতে কাজ করে। নিচে এমন কিছু খাবারের তালিকা দিচ্ছি আপনারা চেক করে নিতে পারেন। 

দুধ ঃ আপনার বুকের দুধ হচ্ছে চর্বি দিয়ে গঠিত। আর গরুর দুধ হচ্ছে চর্বির অন্যতম উৎস। যত দুধ খাবেন আপনার স্তনে তত চর্বি বাড়বে এবং স্বাভাবিক ভাবেই দুধের আকার ও বড় হবে।

বাদামঃ বাদামে আছে monounsaturated fats যা আপনার বুকের সাইজ বৃদ্ধি করতে হেল্প করবে। 

সয়াবিনঃ সয়াবিনে আপনি পাবেন phytoestrogens নামক হরমোন যা বড় স্তনের জন্য দায়ি। 

 মালিশ করে ব্রেস্ট ও নিপল বড় করার উপায়।

মালিশ এর মাধ্যমে স্তনের সাইজ বড় করার টিপস মনে হয় আগেও পেয়েছেন। বেশ কিছু তেল আছে যা দিয়ে মালিশ করার মাধ্যমে স্তনের আকার বড় করা যায়। তার মধ্যে অলিভ অয়েল অন্যতম। 

দুধ ও দুধের বোটা বা নিপল বড় করতে কিছু ব্যায়াম এর তালিকা 

ওয়াল প্রেসঃ  দেওয়ালের সামনে দাড়ান, দুই হাত ওয়ালে ঠেকিয়ে আপনার উচ্চতার সমানে আপ ডাউন করুন।
১০ থেকে ১৫ বার করুন । 

আরম সার্কেল ব্যায়ামঃ 
দুই হাত দুই দিকে সমান করে ছড়িয়ে দিয়ে ঘুরান। ( ছবিতে দেখুন) 


পুশ আপঃ 
পুশ আপের মাধ্যমে বুকের আকার বড় করতে পারবেন। 



একটি নতুন ব্রা
অনেক মহিলা ভুল ব্রা আকার পরে ।

খুব কড়া ব্রা স্তন চ্যাপ্টা করতে পারে, সেগুলি আরও ছোট দেখায়। এটি পক্ষগুলির এবং পিছনে অপরিচ্ছন্ন স্প্লাইজ হতে পারে।

একটি খুব বড় ব্রা স্তনগুলিকে সমর্থন করবে না, এগুলি তাদেরকে সুন্দর দেখায় না।

এটি খুব পুরানো ব্রা পরাও ক্ষতিকারক। ব্রাশগুলি ধোয়ার মধ্যে প্রসারিত হয় এবং অনেক বার ধোয়ার পরে তারা আর লেবেলের আকার অনুযায়ী ফিট করতে পারে না।

তাই সঠিক মাপের ব্রা ইউজ করুন।

প্রাকৃতিক স্তন বর্ধন পণ্য
ইন্টারনেটে অনেক পণ্য স্তনের আকার বাড়ানোর প্রতিশ্রুতি দেয়। এর মধ্যে লোশন, ক্রিম, ম্যাসেজ এবং পরিপূরক রয়েছে। এগুলি বর্ধিত পাম্পের মতো ডিভাইসগুলিও অন্তর্ভুক্ত করে। কোনও ক্লিনিকাল প্রমাণ নেই যে ইঙ্গিত করে যে এই পণ্য বা ডিভাইসের কোনওরই স্তনের আকারের জন্য কোনও উপকার রয়েছে।

স্তন বর্ধন পরিপূরক
স্তন বৃদ্ধির জন্য অকেজো হওয়ার পাশাপাশি পরিপূরকগুলিও অনিরাপদ হতে পারে। তথাকথিত স্তন বর্ধনকারী পরিপূরক সম্পর্কে সতর্ক থাকুন, কারণ এগুলিতে এমন গুল্ম এবং উপাদান রয়েছে যা আপনার বর্তমানে গ্রহণ করা ওষুধগুলির সাথে গুরুতর মিথস্ক্রিয়া ঘটাতে পারে। তাদের কোনও প্রমাণিত স্বাস্থ্য সুবিধা নেই।

স্তন বড় করার ক্রিম
কিছু স্তন বর্ধন বা বৃদ্ধি ক্রিম ত্বকের জন্য উপকারী হতে পারে তবে তারা স্তনের আকার বাড়াতে কিছুই করবেন না। কোনও ক্রিম, লোশন বা সাময়িক চিকিত্সা স্তনকে বড় করতে পারে এমন ইঙ্গিত দেয় এমন কোনও অধ্যয়ন নেই।

ব্রেস্ট বর্ধন ম্যাসেজ
রক্তের প্রবাহকে উদ্দীপিত করা, স্তন্যদানের আরামকে সমর্থন করা এবং সম্ভাব্য মারাত্মক গলদগুলি সনাক্ত করার জন্য স্তনের ম্যাসাজ দুর্দান্ত massage তবে এটি বড় স্তন পাওয়ার জন্য সম্পূর্ণ অকেজো। স্ব-বা পেশাদার ম্যাসেজের মাধ্যমে স্তনের বর্ধন সম্ভব বলে কোনও বৈজ্ঞানিক তথ্য নেই।
দুধ বড় করার পাম্প
স্তন বর্ধনকারী পাম্পের মতো ডিভাইসগুলি স্তনগুলিতে টান দেওয়ার জন্য চাপ এবং স্তন্যপান ব্যবহার করে। এটি তাদের প্রসারিত এবং ফুলে যায় যার ফলে এগুলি অস্থায়ীভাবে বৃহত্তর প্রদর্শিত হতে পারে।

  1.  ব্রেস্ট বড় করুন ঘরে বসে
  2. নিপল বড় করার উপায় 
  3. স্তনের আকার 
  4. মেয়েদের দুধ এর সাইজ 

Powered by Blogger.