জীবন সঙ্গীকে কিভাবে চুমু খাবেন? লিপ কিসের আগে প্রস্তুতির লিস্ট ও এর উপকারিতা এবং ক্ষতি

 লিপ কিস কিংবা চুমু খাওয়ার নিয়ম, উপকারিতা, অপকারিতা ও পদ্ধতি  

  1. কিভাবে চুমু খাবেন? প্রস্তুতি পদ্ধতি
  2.  ৬ রকমের কিসের স্টাইল 
  3. চুমুর ছবি ও অন্যান্য 


চুমুর আগে ৯টি করনীয় বা প্রস্তুতি  

1. Prepare Yourself To Be Kissed - নিজেকে চুম্বনের জন্য প্রস্তুত করুন
2. Get Her In The Right Setting - যত্র তত্র আপনার সঙ্গি আপনাকে চুমু দিবে না তাই স্থান ঠিক রাখুন
3. Drop A Few Hints - আগে থেকেই কিছুটা ইঙ্গিত দিন যে আপনি চুমু খাবেন!!
4. Use Touching And Compliments রাফ টাফ চাটাচাটির বদলে সঙ্গীকে একটু আলতো স্পর্শ, সুন্দর কথা এসবেও সময় দিন
5. Lock Eyes To Lock Lips চোখ বন্ধ রাখুন!
6. Get Her To Kiss You For The First Time জানিনা ভাই কি বুঝাবো! 
7. Be Ready To Make The Move আক্রমওওওওওন .....!!
9. Remove The Awkwardness After The Kiss কিস পরবর্তী বিব্রত অবস্থা কাটিয়ে তুলুন 

কিস করার ৬ টি স্টাইল

১. The Tongue Kissঃ কিস সর্বাধিক জনপ্রিয় চুমু খাওয়ার পদ্ধতি। এক্ষেত্রে একজনের জিভ অন্যজনের জিভকে স্পর্শ করে। তাই একে Tongue Kiss ও বলা হয়ে থাকে।
২. The Butterfly Kissঃ এই ধরনের চুমুতে ঠোটের কোন কাজ নেই। এইখানে একজনের চোখের পাতা আরেকজনের চোখের পাতাকে স্পর্শ করে। এবং প্রজাপতির ডানা ঝাপটানোর মতো দুইজনই চোখের পাপড়ি ঝাপটাতে থাকে। এইটা এক ধরনের মজার সঞ্চার করে। তবে একজনের চোখের পাতা অন্যের গালে ঝাপটিয়েও বাটারফ্লাই কিস করা যায়।
৩. The Single-Lip Kissঃ সিঙ্গেল লিপ কিস হলো ভালোবাসার মানুষের যে কোন একটি ঠোটকে চুম্বন খাওয়া। নিজের দুটি ঠোট দিয়ে অপরের একটি ঠোটকে আদর করাকেই বলে সিঙ্গেল লিপ কিস।
৪. The Spiderman Kissঃ ২০০২ সালের মুভি স্পাইডার ম্যান-এ এক নতুন ধরনের চুম্বন দেখা গেছে। এইখানে দুইজনের একজনের দুই ঠোট উপরের দিকে(আকাশপানে) থাকে আর একজনের নিচের দিকে।
৫. The Earlobe Kissঃ এই ধরনের চুম্বন ব্যাবস্থায় একজন অপরজনের ঠোটে চুম্বন না করে কানের লতিতে কিংবা ঘাড়ে চুম্বন করাকে বুঝায়।
৬. The Lip Gloss Kissঃ এইটা আসলে বেশিরভাগ সময় মহিলা পার্টনার তাদের পুরুষ পার্টনারদের দিয়ে থাকে। এইক্ষেত্রে, একে অপরের ঠোটের উপর ঠোট ঘসতে থাকে।  

চুমুর কিসের উপকারিতা

১. মানসিক চাপ কমাতে সাহায্য করে :

আজকাল প্রতিটি মানুষই কমবেশি মানসিক চাপের শিকার । আধুনিক গবেষণায় প্রতিষ্ঠিত হয়েছে যে , সামান্য একটা চুমু তোমার এই মানসিক চাপ , হাইপারটেনশন অনেকটাই কমিয়ে আনতে সক্ষম ।

২. আত্মবিশ্বাস বাড়ায় :

এটা আমরা সবাই জানি যে চুমু প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রেম ও যত্নের প্রকাশ , তাই প্রিয়জনের কাছ থেকে পাওয়া এই চুমু অনেকক্ষেত্রে আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করে 

৩. উচ্চ-রক্তচাপ কমাতে সাহায্য করে :

চুম্বন হার্টরেট বাড়িয়ে দেয় , যা শরীরে রক্তপ্রবাহ বৃদ্ধি করে এবং তারফলে রক্তচাপ খুব দ্রুত কমে আসে । চুমু খাওয়ার অন্যতম ভালো একটি দিক ।

৪. রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে :

চুম্বনের মাদ্ধমে যে লালারস বা সালিভার আদানপ্রদান হয় তাতে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা অনেকাংশে বৃদ্ধি পায়।







কিস বা চুমুর  পদ্ধতি 

একে অপরকে কীভাবে চুমু খেতে হয়। চুম্বন আকাঙ্ক্ষাকে কল করুন: উপলভ্য ট্রিকস
এটি বিশ্বজুড়ে কয়েক মিলিয়ন মেয়েদের মুখোমুখি একটি সমস্যা - আপনার মতো একটি ছেলেকে কীভাবে বানানো যায়, আপনি চুমু খেয়েছিলেন? সুসংবাদটি হ'ল যদি আপনি দুজন একসাথে প্রচুর সময় ব্যয় করেন এবং আপনি জানেন যে তিনি তাকে পছন্দ করেন তবে সম্ভবত তিনি কেবল উদ্বিগ্ন এবং হালকাভাবে যা প্রয়োজন তা সঠিকভাবে চালিত করছেন। হয় আপনাকে কেবল আপনার কার্ডগুলি সঠিকভাবে চালানো এবং সঠিক সংকেত প্রেরণ করতে হবে। পুনরুদ্ধারের সময় নয়, আপনার ঠোঁটে একটি চুম্বনে মিশে গেছে! এটি কীভাবে করবেন তা এখানে's

 প্রস্তুত হও
আপনার ঠোঁট প্রস্তুত।   প্রথম পদক্ষেপটি কোনও পুরুষের কাছ থেকে চুম্বন পাওয়া - তাদের ঠোঁটকে আকর্ষণীয় করে তোলা। যদি কেউ শুকনো ফাটা ঠোঁটে চুম্বন করতে চান তবে একটি ভাল লিপ বাম কিনতে পারেন এবং এটি প্রায়শই ভাল ময়শ্চারাইজড ঠোঁট প্রয়োগ করা যায়। চুম্বনের আগে অল্পক্ষণেই কিছুটা বালাম প্রয়োগ করুন - এখন আপনি একটি সুন্দর সুগন্ধযুক্ত ঠোঁট মসৃণ করুন। উজ্জ্বল লিপস্টিকস বা স্টিকি লিপ গ্লোসগুলি ব্যবহার করবেন না যা তারা প্রথমে কুরুচিপূর্ণভাবে মুদ্রিত হতে পারে এবং এমনকি একটি চুম্বনকে পুরোপুরি নষ্ট করে দেয় 

ভ্যাসলিন বা বালাম ঠোঁটকে আর্দ্রতা দেয়। আপনি স্যাঁতসেঁতে ওয়াশকোথ বা টুথব্রাশ দিয়ে আলতো করে ঘষলে আপনি তাদের অতিরিক্ত মসৃণতা দিতে পারেন। এটি পুরাতন ত্বকের কণা দূর করবে।

আপনি যদি কোনও তারিখের পরিকল্পনা করে থাকেন, তার কয়েক দিন আগে আপনার ঠোঁট প্রস্তুত করা শুরু করুন। অন্যথায়, আপনার একটি ঠোঁট বালাম আপনার হাতে রাখুন।
যতটা সম্ভব সুন্দর পোষাক।   

যে ছেলেটি চুমু খেতে চায় তার পাশে সর্বদা অনন্য দেখার চেষ্টা করুন। আপনি যদি নিজের চুলগুলি স্টাইল করেন বা আপনার প্রিয় স্কার্টটি রাখেন তবে আপনি আরও আত্মবিশ্বাসী বোধ করবেন চুম্বনের ক্ষেত্রে আত্মবিশ্বাস বিশেষভাবে গুরুত্বপূর্ণ। আপনার চোখের রঙের সাথে সুন্দরভাবে মিলিত হবে এমন শীর্ষে রাখুন, আপনি আপনার দীর্ঘ চোখের উপর জোর দেওয়ার জন্য কিছুটা মাসকারা প্রয়োগ করতে পারেন।

আপনার সেরাটি দেখার চেষ্টা করছেন, খুব বেশি দূরে যেতে হবে না। আপনার এক টন মেকআপের দরকার নেই এবং অবশ্যই আল্ট্রাশর্ট কোনও কিছু পরেন না এবং খুব খোলা থাকে। ছেলেরা এমন মেয়েদের প্রতি আকৃষ্ট হয় যারা কারা তাদের জন্য প্রাকৃতিক এবং আত্মবিশ্বাসী দেখায়, তাই তাদের প্রাকৃতিক আকর্ষণ এবং সৌন্দর্যে উজ্জ্বল হোক।
গন্ধটিও গুরুত্বপূর্ণ - আপনার যদি একটি তারিখ থাকে তবে আপনার চুল ধুয়ে নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন এবং আপনার কব্জি এবং কানে কিছু প্রিয় সুগন্ধি লাগান। কঠোর, ভারী সুগন্ধি ব্যবহার করবেন না।

তাজা শ্বাসের যত্ন নিন। 
  এটি বলার অপেক্ষা রাখে না: আপনার যদি চেষ্টা করতে হয় তবে সর্বদা তাজা বাতাসের শ্বাস ফেলা হয় - এটি যে কোনও সময় স্লচিত্যকে চুমু খেতে পারে। আপনার দাঁত আরও ঘন ঘন ব্রাশ করুন, বিশেষত খাওয়ার পরে। একটি চুম্বনের আশা হওয়ার সাথে সাথে এগুলির সদ্ব্যবহার করার জন্য একটি পুদিনা পেস্টিল রাখুন। এগুলিকে তাঁর কাছে উপস্থাপন করতে ভয় করবেন না, তিনি এটিকে একটি ইঙ্গিত হিসাবে নিতে পারেন, তবে এটি আপনার প্রয়োজন!

আপনি যদি পছন্দ করেন এমন ব্যক্তির সাথে কামড়ানোর পরিকল্পনা করেন তবে টুথপেস্ট এবং একটি টুথব্রাশ সহ একটি ক্যাম্পিং কিট নিন। সুতরাং, আপনি টয়লেটে ছুটে যেতে পারেন এবং খাবারের পরে দ্রুত নিজেকে সতেজ করতে পারেন। সম্ভব হলে একটি বহনযোগ্য মাউথ ওয়াশ বহন করুন।
আপনার রসুন খাওয়া, খুব মশলাযুক্ত এবং খাওয়ার আগে বা সময় সুস্বাদু হতে পারে এমন কিছু খাওয়া উচিত।

উপযুক্ত অবস্থান চয়ন করুন।
   আপনি কি এই লোকটির সাথে আপনার প্রথম চুম্বন রোম্যান্টিক হিসাবে মনে রাখতে চান, তাই না? সঠিক জায়গাটি বেছে নেওয়ার বিষয়টি নিশ্চিত করুন। আপনার সমস্ত বন্ধুদের সামনে বড়, শোরগোলের দলগুলি কোনও ভাল ধারণা নয়। আপনি চাপ এবং বাধা অভিজ্ঞতা পাবেন, এবং এটি সমস্ত খুব আশ্চর্যজনক মনে হবে। পরিবর্তে, ক্যাফেটির কোণে একটি আরামদায়ক, কিন্তু সম্পূর্ণ জনশূন্য স্থান যেমন পার্ক, হাঁটা, একটি পিয়ার বা একটি আরামদায়ক টেবিল চয়ন করুন।

সিনেমাগুলিতে যাওয়ার জন্য আপনার এমন জায়গার দরকার যেখানে আপনি একে অপরের সাথে কথা বলতে এবং চোখের যোগাযোগ বজায় রাখতে পারেন (যাতে এটি আপনার পয়েন্টারগুলির সমস্ত চুম্বনের জন্য পড়তে পারে) - সেরা বিকল্প নয়।
আপনি যদি তার সাথে ইতিমধ্যে যথেষ্ট ঘনিষ্ঠ হন তবে আপনি তাকে সিনেমা দেখার জন্য আমন্ত্রণ জানাতে পারেন, তবে নিশ্চিত হন যে বাবা-মা বা ভাইবোনরা সবচেয়ে অসুবিধেয় মুহুর্তে ভেঙে পড়ছেন না: এটি অস্বস্তিকর হবে!

শান্ত থাকুন   চুম্বনে খুব বেশি চাপ দেওয়ার মতো নয়। অবশ্যই, কিছুটা উদ্বিগ্নতা স্বাভাবিক তবে আপনি যদি খুব চিন্তিত হন তবে আপনি মুচড়ে যাবেন এবং বিভ্রান্ত হবেন এবং এটি তাকে ভুল সংকেত দেবে। চুম্বন মজাদার, আনন্দদায়ক এবং প্রাকৃতিক বিষয় হওয়া উচিত, শক্ত এবং ভীতিজনক কিছুই নয়। তবে যদি আপনার পেটে প্রজাপতিগুলি মাংসাশী পোকামাকড়গুলির মতো হয় তবে এখানে কিছু কৌশল রয়েছে:

একটা গভীর শ্বাস নাও. যদি আপনার মনে হয় আতঙ্ক বাড়ছে, কিছুটা গভীর শ্বাস নিন, আপনার নাক দিয়ে শ্বাস নিন এবং মুখ দিয়ে শ্বাস ছাড়ুন। কেবল শ্বাস-প্রশ্বাসের দিকে মনোনিবেশ করুন এবং আপনি কীভাবে শান্ত হলেন তা অবিলম্বে অনুভব করবেন। গভীর শ্বাস-প্রশ্বাস উদ্বেগজনিত পদার্থের স্তরকে হ্রাস করে (যেমন অ্যাড্রেনালাইন) এবং শিথিলকরণ, মেজাজ-বর্ধনকারী এন্ডোরফিনের উত্পাদন বৃদ্ধি করে।

নিজেকে জিজ্ঞাসা করুন: সবচেয়ে খারাপ পরিস্থিতির মধ্যে কী হবে? না, সত্যিই: সাধারণ চুম্বনে এলে কী ভুল হতে পারে? আপনি কি ভয় পান যে আপনি কীভাবে ভাল করে চুমু খেতে জানেন না? বা কিস যদি খারাপ হয় তবে কি আপনি এটি পছন্দ করবেন না? মনে রাখবেন, চুম্বন - আমাদের প্রত্যেকের একটি সহজাত ক্ষমতা রয়েছে, তাই আপনাকে ছেড়ে দেওয়া সম্ভব নয় এটি বিশেষতঃ যদি আপনি চান, এবং আপনি - তাকে। তবে ছেলের যদি এত সুন্দর মেয়ে থেকে দূরে নিতে যথেষ্ট খারাপ চুম্বন হয় তবে এটি কোনও ক্ষেত্রেই তার উপযুক্ত নয়।
হাসি হাসি বলা হয় সেরা ওষুধ। স্নায়ুর জন্যও। হাসি এই সময়ে আপনাকে আরও স্বাচ্ছন্দ্যময় এবং মনোরম অবস্থায় নিয়ে যাবে এবং পুরো পরিস্থিতিটিকে আরও বিশ্রী এবং চাপযুক্ত করে তুলবে। 

সংকেত প্রেরণ করুন
এটা প্রশংসা করি   যেহেতু আপনি প্রস্তুত এবং সিদ্ধান্ত নিয়েছেন যে আজকের রাতটি একই, তাই সময় এসেছে চুমুর জন্য সংকেত প্রেরণ শুরু করা ছেলের প্রশংসা একটি দুর্দান্ত শুরু। তিনি আরও ভাল অনুভব করবেন এবং আপনি আরও বেশি সহানুভূতি করতে পছন্দ করবেন, এইভাবে চুম্বনের সম্ভাবনা বাড়িয়ে তুলবেন।

মনোরম ও পরিষ্কার কিছু বলুন, উদাহরণস্বরূপ, "আমি আপনার চোখ পছন্দ করি", বা "আপনি যেসব নিখুঁত লোকের সাথে আমি কথা বলেছি তাদের মধ্যে একজন আপনি!", এবং আপনি যদি চান আপনার চিহ্নগুলি আরও স্পষ্ট হয় যাও, আপনি বলতে পারেন যে আপনি তার ঠোঁট পছন্দ করেন।

হাসি এবং চোখের যোগাযোগ বজায় রাখুন।   প্রফুল্ল, আত্মবিশ্বাসী মেয়েরা প্রেম করে, তাই এই গুণগুলি একটি হাসি এবং সরাসরি আপনার চোখে দেখান। হাসিখুশি, আপনি সুখী এবং অযত্ন দেখবেন এবং তার রসিকতাগুলিতে হাসতে হাসতে আপনি তার অভিমানকে চাটুকারিত করবেন। চোখের নজর তাকে জানাতে দেবে যে আপনি তার প্রতি আগ্রহী এবং আপনি যা চান তা পেতে আপনি ভীত নন।

চোখের পলকের তালি বাজানোর দরকার নেই, কেবল কয়েক সেকেন্ড তার দিকে তাকান, তারপরে হেসে দূরে সন্ধান করুন - এই যে সে ধরা পড়ে গেল!
আপনার ঠোঁটের দিকে দৃষ্টি আকর্ষণ করুন। এটি আপনার দৃষ্টি আপনার ঠোঁটের প্রতি আকৃষ্ট করবে এবং আপনাকে চুম্বন করতে হবে এই ধারণাটি রাখবে। এটি দুর্ঘটনাক্রমে করার চেষ্টা করুন, যেন কোনও চিন্তাভাবনা না করে।

তার চোখের দিকে ঠোঁট বালাম প্রয়োগ করুন, বা আপনি যখন নিশ্চিত যে নিশ্চিত সে নিশ্চিত হন তার ঠোঁটে আলতো করে কামড় দিন। দেখুন, শীঘ্রই আপনি আপনার মনযোগ চান
শারীরিক যোগাযোগ ব্যবহার করুন।   

কখনও কখনও ছেলেরা প্রথম পদক্ষেপ নিতে ভয় পায় তবে তারা যখন দেখবে যে তাদের সাথে আপনার মনোরম শারীরিক যোগাযোগ রয়েছে, তখন তারা আপনাকে চুম্বনের জন্য নিশ্চিত হয়ে অনুমতি পেয়েছিল বলে মনে হয়েছিল। আপনি তাকে চঞ্চলভাবে ঠেলাতে পারেন, চুল ঘষতে পারেন, তার হাত ধরে রাখতে পারেন বা অপ্রত্যাশিতভাবে তাকে জড়িয়ে রাখতে পারেন। তিনি তত্ক্ষণাত আরও আত্মবিশ্বাসী বোধ করবেন এবং আপনার কাছ থেকে একটি বার্তা পড়বেন যে আপনি গেমটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য বিরক্ত করবেন না।

কৌশল ব্যবহার করুন।   লোকটির আরও কাছাকাছি থাকার সুযোগটি ব্যবহার করুন। তার চুল থেকে কাল্পনিক ফ্লাফ সরিয়ে দিন, প্রতিযোগিতা করতে তাকে জিজ্ঞাসা করুন, কে তাকে দেখতে পাবে, বা তাকে বলবে যে আপনি শীতল এবং আপনি তার কাছে যেতে পারেন কিনা। ঘনিষ্ঠ যোগাযোগ আপনাকে বুঝতে আগ্রহী যে এটিতে আপনি আগ্রহী এবং এটি চুম্বন করা খুব সহজ হবে।

পুরুষদের চুম্বনের টিপস।   কখনও কখনও ছেলেদের পরিষ্কার দেখা যায় না, তাই যদি আপনার লক্ষণগুলি খুব সূক্ষ্ম হয় তবে আরও খোলামেলা ইঙ্গিত দেওয়ার সময় হতে পারে। আপনি তাকে সরাসরি চোখের দিকে দেখতে পারেন এবং তার দিকে ঝুঁকতে পারেন, এবং খোলামেলাভাবে তাকে গালে চুম্বন করতে পারেন, যার ফলে পরবর্তী পদক্ষেপ নেওয়া যায়।

আপনি যদি আপনার চেয়ে বেশি আত্মবিশ্বাসী বোধ করেন তবে "আপনি কি আমাকে একটি চুম্বন দিতে পারেন" বা "আপনি কীসের জন্য অপেক্ষা করছেন? আমাকে চুমু দিন!" সাহসী বাক্যাংশটি নিক্ষেপ করুন আমার যদি মনে হয় এটি তাঁর জন্মদিন, নববর্ষের আগের দিন এবং একই সাথে ছুটির প্রথম দিন ছিল!
প্রথম চুম্বন - কোনও জুটির বিকাশের একটি গুরুত্বপূর্ণ পর্যায়। অনেক প্রেমিকরা নিশ্চিত যে সেই মুহূর্ত থেকে, তাদের রোম্যান্স কেবল ফ্লার্টিংয়ের পরিবর্তে একটি গুরুতর সম্পর্ক হয়ে ওঠে। তবে, একজন পুরুষ এবং একজন মহিলার মধ্যে চুম্বন অনুসরণের গুরুত্বটিকে উপেক্ষা করা উচিত নয়!

প্রথমবারের মতো কোনও লোককে কীভাবে চুমু দেওয়া যায়
আপনার চুম্বন করার সিদ্ধান্ত নেওয়া দরকার হলে প্রথম লোকটিকে আপনার আগে থেকেই মানসিকভাবে প্রস্তুত করা উচিত, যাতে চুম্বন হাস্যকর বা জোর করে দেখায় না। আপনি ঘাবড়ে যাচ্ছেন বা পাশ থেকে খুব দীর্ঘ এবং গুরুত্ব সহকারে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে ভাবেন না সবকিছু সহজ এবং স্বাচ্ছন্দ্যময় দেখাচ্ছে, প্রিয় এবং বুদ্ধিমান হাসিকে চুম্বন করে। এরকম একটি সুখী মুহূর্তে কিছু জটিল করবেন না।

গালে মানুষকে চুমু দাও
গালে তাকে চুমু খাওয়া - যদি আপনি লোকটিকে সরাসরি মুখে চুম্বন করার সাহস না করেন, তবে তাকে এই উদ্যোগ দিতে পছন্দ করুন, আপনি কিছুটা আলাদাভাবে করতে পারেন। অবশ্যই, শুভেচ্ছা বা বিদায় দেওয়ার ক্ষেত্রে এটি করা যেতে পারে তবে রোমান্টিক পরিবেশের জন্য অপেক্ষা করা আরও ভাল, তারপরে এমন সম্ভাবনা রয়েছে যে যুবকরা আরও সিদ্ধান্তমূলক কাজগুলিতে এগিয়ে যাবে। উভয় পরিস্থিতিতেই খাওয়ার উপকার - প্রথম ক্ষেত্রে (বৈঠকে চুম্বন), তখন আপনি বুঝতে পারবেন যে এই লোকটির সাথে আপনার খুব ঘনিষ্ঠ যোগাযোগের বিষয়ে আপনার কোনও আপত্তি নেই, এবং দ্বিতীয় ক্ষেত্রে, আপনি প্রস্তুত এবং পরে সরানোতে ইচ্ছুক জন্য (ঠোঁটে একটি চুম্বন করছেন বুঝতে পারে)।

লোককে ঠোঁটে চুম্বন (উচ্চাকাঙ্ক্ষী)
মনে রাখবেন যে প্রায় সমস্ত ফরাসির মতো লোকেরা চুমু খেতে থাকে - যখন আমরা অংশীদাররা কেবল তার ঠোঁটের সংস্পর্শে থাকে না, তবে ভাষাও অন্তর্ভুক্ত করে আমরা সেই ধরণের চুম্বনের কথা বলছি। নিঃসন্দেহে, এই জাতীয় চুম্বন যে কোনও যুবককে ভাসিয়ে তুলতে পারে এবং অবিলম্বে এটি সম্পর্কে অবহিত হওয়া জরুরি। আপনার ঠোঁটের সাথে আপনার ঠোঁটের নরম স্পর্শটি শুরু করুন এবং কেবল তখনই আপনার জিহ্বায় প্রবেশ করুন। এই ক্ষেত্রে, আপনি আপনার সুন্দর শরীর ছিনিয়ে নিতে পারেন, এটি পিঠে চাপুন।

যাইহোক, একটি চুম্বন শুরু করার প্রয়োজন নেই, যদি কোনও যুবক আপনার প্রতি সহানুভূতির কোনও লক্ষণ না দেখায় - আপনি কেবল নিজেকে একটি অদ্ভুত পরিস্থিতিতে এবং আপনার দৃ strong় আক্ষেপে খুঁজে পেতে পারেন।

আপনি যদি লজ্জা পান
এটা বোঝা গুরুত্বপূর্ণ যে আপনার যদি মানুষকে চুমু খাওয়ার প্রয়োজন না হয় তবে এই অসাধারণ বিব্রত বোধের কারণেই কী অসাধারণ কিছু হবে না! এটা সম্ভব যে যুবক নিজেও এর পরে বিব্রত হবেন, আপনার কাজ হ'ল সবকিছু স্বাভাবিক দেখানো। আপনি পরিস্থিতিকে রসিকতা হিসাবে সংজ্ঞায়িত করতে পারেন বা পরিস্থিতিটির দিকে মনোনিবেশ করতে পারেন না।

চুমু খাওয়ার পরে কেমন আচরণ করবেন
ছেলেদের মতো মেয়েদের জন্য প্রথম চুম্বন একটি গুরুত্বপূর্ণ ঘটনা, তবে এটি খুব বেশি মায়াময় দেয় না। অনেক মেয়েই তখন কিছু বিশেষ প্রতিক্রিয়া, একটি অবিশ্বাস্য সম্পর্ক এবং অন্যান্য জিনিস আশা করে। আপনার সম্পর্কের যৌক্তিক বিকাশ হিসাবে আপনার প্রথম চুম্বন গ্রহণ করা ভাল। অবশ্যই, কিছুটা বিব্রত করা বেশ উপযুক্ত, তবে আর নয়। যুবকের উপর একটি মিষ্টি হাসি রাখুন, তার চোখের দিকে মনোযোগ সহকারে দেখুন - এটি আপনাকে দেখানোর জন্য যথেষ্ট যে আপনার সম্পর্কটি অন্য স্তরে চলে গেছে।

কোনও মানুষ আপনাকে চুম্বন করতে চাইলে আপনি কীভাবে জানবেন
মোটেও কষ্ট হয় না! কোনও যুবক যদি সম্পর্কের নতুন স্তরে যেতে চান তবে প্রায় কোনও মেয়েই তা লক্ষ্য করতে সক্ষম হবে। এই জাতীয় ক্ষেত্রে, নির্বাচিত ব্যক্তি যথাসম্ভব অনেক আনন্দদায়ক কথা বলার চেষ্টা করে, প্রায়শই আপনার চোখ এবং ঠোঁটে উপস্থিত হয়। তিনি আপনার খুব কাছের হতে চান - আপনাকে স্পর্শ করতে বা সান্নিধ্যে থাকতে। তবে, খুব লাজুক যুবকটি অন্যরকম আচরণ করতে পারে, তবে এটি যেমন হতে পারে তবে তার বিব্রত যদি স্বাভাবিকের চেয়ে আরও স্পষ্ট হয়ে ওঠে, তবে এটিও আপনার কাছে আকর্ষণীয় বলে স্পষ্ট ইঙ্গিত পাওয়া যায় এবং তদনুসারে তিনি আপনার নিকটবর্তী হন। আসতে চায়


কিভাবে এবং কোথায় পুরুষদের চুম্বন করবে যে তিনি আপনাকে চেয়েছিলেন
লোকটি গলায় চুমু খায় এবং চুমু খেতে শুরু করে
আপনি জানেন, একটি পুরুষ এবং মহিলার মধ্যে ঘনিষ্ঠতা শুরু একটি চুম্বন দিয়ে। অবশ্যই, আপনি "ডান" অভিনয় করতে পারেন এবং কেবল মুখের লোকটিকে চুম্বন করতে পারেন, তবে আপনি প্রথমে তার ঘাড়ে চুম্বন করে "একসাথে" আসতে পারেন। যখন আপনি সবচেয়ে স্বচ্ছন্দ বায়ুমণ্ডলে থাকেন, একে অপরকে খুব গলার কাছে কাছে আসে, যুবকটি তার গলায় তার ত্বকের গন্ধটি আনন্দের সাথে শ্বাস দেয় এবং তারপরে আলতোভাবে একই জায়গায় বেশ কয়েকবার চুমু খায়। এই ক্ষেত্রে, আপনার হাতের তালু দিয়ে আপনার ঘাড়ের অন্য দিকটি স্ট্রোক করা বাঞ্ছনীয় এবং তারপরে আপনার ঠোঁটগুলি আপনার ঠোঁটে প্রসারিত করুন - অবশ্যই এটি নির্বাচিতটিকে উত্থাপন করবে।

মানুষ ঠোঁটে উত্তেজনা উত্সাহী চুম্বন আনতে
ঠোঁটে একটি উত্সাহী চুম্বন, নিশ্চিতভাবেই, একজন মানুষকে আনতে সক্ষম হবে। আপনার লক্ষ্য চুমু খাওয়ার সময় যুবকটির মধ্যে একটি দৃ desire় আকাঙ্ক্ষা নিয়ে আসা, যাতে আপনি কাছাকাছি কতটা উপভোগ করেন তাকে দেখাতে পারেন। আঙ্গুল দিয়ে আপনার মুখটি আলতো করে স্পর্শ করুন, তাঁর গলা, কাঁধ, পিঠে তার হাতের তালু। আপনি আপনার চুল দিয়ে আলতো করে হাত চালাতে পারেন। সম্ভবত, আপনি পশমের এ্যারোসানাস জোনগুলির মধ্যে একটিতে "হুক" করতে সক্ষম হবেন।

একজন ব্যক্তিকে তার আচরণ এবং শব্দগুলি আকর্ষণ করে
আপনি যদি পুরুষদের চুম্বন করতে প্ররোচিত করতে চান এবং আপনি তাকে তার চেহারা এবং আচরণটি দেখাতে চান তবে সবচেয়ে আরামদায়ক এবং মনোরম তাঁর সঙ্গ। শারীরিক যোগাযোগ শুরু করুন - আপনার হাতটি আলিঙ্গন করুন। স্বাচ্ছন্দ্য, হাসি এবং ফ্লার্ট করুন, তাকে দেখতে দিন যে তিনি একজন মানুষ হিসাবে আপনার কাছে আকর্ষণীয়।

একজন মানুষকে কীভাবে চুমু খাবেন, তবে তিনি সত্যিই পছন্দ করেন 
এটি গুরুত্বপূর্ণ যে লোকটি বুঝতে পারে যে আপনি সহজেই অ্যাক্সেসযোগ্য ব্যক্তি নন। এমনকি \ u200b \ u200b যে আপনি যদি চুম্বন করতে চান তবে চালিয়ে যাওয়া উচিত, তিনি ভাবেন না যে এটি আপনার পক্ষে একটি স্বাভাবিক পরিস্থিতি। এই কারণেই এটি চুম্বনের খুব শীঘ্রই, আপনার পক্ষে ভাল হবে একবার নতুন সভাতে বিদায় জানাতে বেছে নেওয়া - এটিই হ'ল প্রথম চুম্বনটি ভাল বিদায় শুরুতে শুরু হয় না এবং এর সমাপ্তির কাছাকাছি চলে আসে । এই ক্ষেত্রে, এই অসম্পূর্ণতা পরবর্তী সভা পর্যন্ত আপনাকে সম্পর্কে লোকটির চিন্তাগুলি উস্কে দেবে, তার কল্পনাটিকে আরও প্রভাবিত করবে। যেমনটি আপনি জানেন, এমন পরিস্থিতিতে দীর্ঘদিন এবং সত্যিকারের ভালবাসার আগে নয়।

এছাড়াও, যতটা সম্ভব প্রাকৃতিকভাবে আচরণ করা এবং হিংসাত্মক আবেগকে চিত্রিত না করা গুরুত্বপূর্ণ - আপনি দূরে সরে যেতে, পুনরায় খেলতে এবং কেবল হাস্যকর দেখতে পারেন।

আমি একজন মানুষকে প্রথমে চুমু খেতে চাই
উত্তেজিত এবং আপনি চুম্বন করার জন্য একটি লোক পেতে
আপনি যে পছন্দটি চুম্বন করেছেন তা করতে চান, তবে অবশ্যই এর জন্য সঠিক সময়টি বেছে নিন। স্পষ্টতই সুন্দর এই যুবকটি বেশিরভাগ পরিস্থিতিতে আপনাকে চুম্বন করতে চায় তবে তবুও আপনি সংবেদনশীল এবং তাকে এই পদক্ষেপ নিতে রাজি করান, তাই এটি মারাত্মকভাবে বিরক্তিকর কিছু। এই অধ্যবসায়টি জায়গাটির বাইরে দেখতে পারে এবং পরে লোকটি কেবল সিদ্ধান্ত নেয় যে আপনি কোনও সংবেদনশীলতা থেকে বঞ্চিত।

সাধারণভাবে, আপনি আপনার উপস্থিতি দিয়ে একজন প্রেমিককে উত্তেজিত করতে পারেন। অবশ্যই, পর্নোগ্রাফির অনুমতি না দেওয়া ভাল - কেবল আপনার মেয়েশ্রেণীতে সর্বাধিকীকরণ করা মেয়েলি কাপড় রাখুন। একজন ব্যক্তির সাথে একটি শান্ত এবং মৃদু কণ্ঠে কথা বলুন, উত্থিত সুর, হিস্টরিয়াল হাসি বা শ্রুতি নোটগুলি এড়িয়ে চলার চেষ্টা করুন - আপনার কন্ঠে অবশ্যই কোনও মানুষ থাকতে হবে, তাকে একটি নির্দিষ্ট নির্বনে ডুবিয়ে রাখতে হবে। আপনার চলাচলগুলি মসৃণ হতে দিন এবং হালকা পর্দা রাখুন। একটি সুবিধাজনক এবং উপযুক্ত ক্ষেত্রে, যুবককে স্পর্শ করুন - তার চুল, হাত, পিছনে। নারীত্ব এবং ঘনিষ্ঠতার আভা অবশ্যই আপনার কাছ থেকে উড়ে যেতে হবে। কিছু মেয়েরা এইভাবে বেশ স্বাভাবিকভাবে আচরণ করতে পারে তবে সাধারণভাবে এটি শিখতে পারে।

মিথস্ক্রিয়া চুম্বন পুশ
কিছু লোকের মধ্যে কোনও মহিলার চুম্বন করার সাহস হয় না, কেবল তাদের সহানুভূতি জাগ্রত করার জন্য, বা এই মুহুর্তে এই জাতীয় পদক্ষেপটি উপযুক্ত বলে বিশ্বাস করার সাহস হয় না। তবুও, আপনার জন্য গুরুত্বপূর্ণ কাজটি যুবকটিকে খুব ভালভাবে চুমু খাওয়ার জন্য চাপ দিতে পারে, এটি দেখতে সাধারণভাবে, আপনি এটির জন্য প্রস্তুত। তার পাশে শিথিল হোন, স্পর্শ যোগাযোগের সূচনা করুন, লোকটিকে হাতের মুঠোয় নিয়ে যান, তাকে জড়িয়ে ধরুন বা আপনার হাতের তালু তার চুলের সাহায্যে সরিয়ে দিন, তিনি দেখতে পাবেন যে আপনি তাঁর সংস্থায় আরামদায়ক এবং তাকে স্পর্শ করতে ভালোবাসেন।

চুমু খাওয়ার ষড়যন্ত্র
এই জাতীয় কোনও ক্রিয়াকলাপ সম্পাদনের জন্য, একটি রৌপ্য চামচ ব্যবহার করুন (সাধারণভাবে, চামচ অন্য সাদা ধাতব হতে পারে)। আপনার এক গ্লাস পবিত্র জলের দরকারও পড়বে। ঘরে পবিত্র জল না থাকলে এক গ্লাসে সাধারণ পরিষ্কার জল রেখে এক সপ্তাহ অন্ধকারে রেখে দিন। এবার চামচটি পানিতে ডুবিয়ে অবিচ্ছেদ্যভাবে বলুন:


তরুণদের এই জাতীয় চক্রান্ত পরে প্রায়শই আপনাকে এবং আপনার পাশে থাকার আকাঙ্ক্ষাকে যথাক্রমে ভাববে - এবং এটি আপনাকে চুমু খেতে চাইবে, তাদের ইচ্ছার উদ্দেশ্য 


বিশ্বজুড়ে, একজন মানুষ প্রথম পদক্ষেপ নেয়। যদি আপনার প্রেমিকা খুব লাজুক হয় তবে আপনার উচিত তাকে একটি ইঙ্গিত দেওয়া, ধারাবাহিকতার জন্য একটি ইঙ্গিত। আজ আমরা আপনাকে প্রথম তারিখে কোনও লোককে কীভাবে চুম্বন করতে হয় তার প্রস্তাব দিই । সুতরাং, কান প্রস্তুত করুন শীর্ষে এবং ... আসুন!

তাকে আমন্ত্রণ কর আপনার প্রতি শ্রদ্ধা (এবং প্রত্যাখ্যানের ভয়) হ'ল পুরুষেরা সাধারণত আপনাকে চুমু খাওয়ার চেষ্টা করবে না এটি সত্যই নিশ্চিত না যে আপনি এটি করতে চান কিনা। আপনি তাকে আরামদায়ক এবং আত্মবিশ্বাসী বোধ করার চেষ্টা করা উচিত। তার সাথে ফ্লার্টিং, হাসি হাসি হাসি হাসি হাসি অনেক হাসি। যদি আপনি তাকে জানান যে আপনি তাঁর সাথে থাকতে চান, তবে তিনি সাহস পেতে এবং আপনাকে নিজেকে চুম্বন করতে বাধ্য হবেন।

স্পর্শ করে আপনার মাঝারি বাধা ভেঙে দিন।আপনি কথা বলার সাথে সাথে তার হাত বা কাঁধকে হালকাভাবে স্পর্শ করুন। কেবল তাড়াতাড়ি, নির্দোষ এবং অযত্নে করুন। আপনি সহজেই হাত ধরে এই বাধা অতিক্রম করবেন একটি সাধারণ স্পর্শ আপনার এবং তার মধ্যে ঘনিষ্ঠতা বাড়াতে পারে। কখনও কখনও কোনও ছেলে আপনাকে প্রথম স্পর্শ করতে পারে। আপনি যদি তাঁর সাথে স্বাচ্ছন্দ্য বোধ করেন তবে প্রতিক্রিয়াতে তাকে স্পর্শ করুন।

তার ঠোট তাকান।   আপনি যখন কোনও ব্যক্তির সাথে একা থাকেন এবং আপনি তাকে চুম্বন করতে চান, তখন এই কৌশলটি প্রয়োগ করুন: তার চোখের দিকে একবার দেখুন এবং তারপরে আপনার চোখকে কিছুটা ঠোঁটে নামিয়ে দিন। তারপরে তাকে আবারও চোখে দেখুন, তার চোখের সাথে দেখা করুন এবং নম্রভাবে হাসুন। যদি এটি প্রথমবার কাজ না করে, মুহূর্তটি উপলব্ধ হওয়ার পরে আবার চেষ্টা করুন। এই দুর্দান্ত অভ্যর্থনা অনেককে তাদের প্রথম চুম্বন মেয়েদের বাধ্য করতে বাধ্য করেছে, এবং আপনি হয়ে গেছেন!

পাস   একে অপরকে চুমু খাওয়ার জন্য অবশ্যই আপনার কাছে থাকতে হবে। আপনার মধ্যবর্তী দৈর্ঘ্য যত কম হবে, আপনাকে চুমু খাওয়ার চেষ্টা করা সহজ পুরুষ। তারপর পাস। মুহুর্তটি সঠিক বলে মনে হলে আপনার দিকে মুখ করুন, কিছুটা ঝুঁকুন এবং আশা নিয়ে দেখুন। আপনি যদি সাহসী হন তবে আপনি এগিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন যেন এটি আপনাকে চুমু খাচ্ছে। আশা করি, তিনি ইঙ্গিতটি গ্রহণ করবেন, তবে তিনি যদি তা না করেন, তবে আপনি গালে একটি ক্রীড়নশীল চুম্বন ঝাঁকুনি দিয়ে এটি হাসতে পারেন।

এটি সম্পর্কে কথা বলুন। যদি ছেলেটি আপনার সূক্ষ্ম সূত্র গ্রহণ না করে, তবে তাকে কথোপকথনে উস্কে দিন। উদাহরণস্বরূপ, আপনি যদি কোনও সিনেমা দেখছেন, অক্ষরগুলি একসাথে চুম্বন করছেন এবং অনস্ক্রিনে, লক্ষ্য রাখার বিষয়টি হ'ল এটি "এত রোমান্টিক" বা এর মতো কিছু। একজন মানুষও লাজুক, তাই আপনি কেবল তাকে বলতে পারেন যে আপনি কী চান তাকে চুম্বন করতে। এটি করুন, কেউ কেউ কেবল এটির জন্য অপেক্ষা করছেন!

ওকে নিজেই চুমু দাও এমন কোনও আইন নেই যা বলে যে কোনও পুরুষ প্রথমবারের জন্য একজন মহিলা, এবং কিছু লোককে চুমু খেতে হবে, বিশেষত যদি তারা কখনও কোনও মহিলাকে চুমু না খায় তবে কেবল তাদের লক্ষণগুলি বুঝতে পারে না। তাই কেবল উদ্যোগ নিন এবং নিজেই করুন! তিনি অবশ্যই বিরক্ত করবেন না!

কখনও কখনও যে ব্যক্তিরা দীর্ঘদিন একে অপরের প্রতি সহানুভূতিশীল হন তারা প্রথম পদক্ষেপ নিতে সাহস পান না যাতে যোগাযোগটি নতুন স্তরে চলে যায়। কীভাবে কোনও ব্যক্তিকে চুমু খাওয়ার এবং নিয়মিত আপনাকে দেখা করার প্রস্তাব দেওয়া যায়? কোনও লোক যদি তার আচরণের জন্য আপনাকে চুম্বন করতে চায় তবে আপনি কীভাবে জানবেন? প্রথমে আপনাকে সিদ্ধান্ত নেওয়া দরকার যে সম্পর্কটি কী পর্যায়ে রয়েছে। যদি যোগাযোগটি কেবল বন্ধুত্বপূর্ণ হয় এবং লোকটি ধ্যানের কোনও লক্ষণ না দেখায়, তবে আপনাকে প্রথমে তাকে আগ্রহী করা উচিত। এটি করার জন্য, আপনি মহিলা কৌশলগুলির পুরো অস্ত্রাগারটি ব্যবহার করতে পারেন। ভুলে যাবেন না যে লোকেরা তাদের চোখকে ভালবাসে। বন্ধনের প্রাথমিক পর্যায়ে, তারা এমন মেয়েদের বেছে নেয় যাদের উপস্থিতি তাদের কাছে আনন্দদায়ক। পুরুষদের দৃষ্টি আকর্ষণ করার জন্য, আরও আড়ম্বরপূর্ণ, আড়ম্বরপূর্ণভাবে পোশাক পরা শুরু করা উচিত। ধূসর এবং নডস্ক্রিপ্টের পোশাকগুলি তত্ক্ষণাত আলাদা করা উচিত, সেগুলি সুন্দর স্ত্রীলিঙ্গ পোশাক দ্বারা চিহ্নিত করা হয়, স্কার্ট সঙ্গে প্রতিস্থাপন করা আবশ্যক। চিত্রগুলি চয়ন করার সময়, আপনার সেগুলি কতটা সেক্সি সে সম্পর্কে ভেবে দেখা উচিত।

একটি মেয়ে সুন্দর এবং সুন্দর পোশাক পরা, বিপরীত লিঙ্গের সাথে সাফল্যের প্রতিটি সম্ভাবনা রয়েছে। এছাড়াও, প্রসাধনী অবহেলা করবেন না, চুলের স্টাইল দেখুন। একজন মানুষকে খুশি করতে আপনি প্রথম পদে মনোযোগ আকর্ষণ করতে পারেন কিছু সময় পরে, আপনি থামাতে হবে। এটি সফল ফ্লার্টিংয়ের প্রাথমিক নিয়ম। একজন মানুষ যখন আগ্রহী তখন খুব খুশি হয়। তাঁর ব্যক্তিত্বের প্রতি আগ্রহ ম্লান হয়ে গেছে তা আবিষ্কার করার পরে, তারা কীভাবে এই জাতীয় পরিবর্তনের কারণ নিয়ে আগ্রহী হয় এবং ভবিষ্যতে তারা নিজেই যোগাযোগ শুরু করে। আপনি যে কোনও মানুষের জন্য একটি দৃষ্টিভঙ্গি খুঁজে পেতে পারেন। এটি করার জন্য, এটি সম্পর্কে আরও সন্ধান করুন এবং যোগাযোগের পয়েন্টগুলি সনাক্ত করুন। যখন কোনও ব্যক্তি আগ্রহ দেখায়, তবে এটি বন্ধুত্বের বাইরে যায় না, সুতরাং আপনি তাকে পদক্ষেপ নিতে চাপ দিতে পারেন। প্রথমে চুম্বনটিকে সম্পর্কের দিকে আলাদা করুন এবং এটি নিশ্চিত হওয়া দরকার যে লোকটি যত তাড়াতাড়ি সম্ভব এটি করার চেষ্টা করেছিল।

একটি বন্ধুত্বপূর্ণ প্রেমের সম্পর্ক হিসাবে বন্ধুত্বের দ্রুত বিকাশ করার জন্য, আপনার এমন একটি পরিস্থিতি রয়েছে যাতে একটি যুবক ব্যক্তি চুম্বন করতে পারে না তবে সাহায্য করতে পারে না। উদাহরণস্বরূপ, প্রবেশদ্বারের আগে কোনও ব্যক্তি ব্যয় করার পরে আপনাকে দ্রুত দৌড়াতে হবে না। এই মুহূর্তটি অনুভূতিতে ব্যাখ্যা করার জন্য খুব সুবিধাজনক। চুম্বন হওয়ার জন্য, কোনও পুরুষ এবং একজন মহিলার মধ্যে দূরত্ব হ্রাস করার পরামর্শ দেওয়া হয়। উদাহরণস্বরূপ, আপনি প্রায়শই একটি হাত দ্বারা নিতে পারেন, এটি আলিঙ্গন করুন, তার কাঁধে হেলান an সান্নিধ্য অনুভূত হওয়ার পরে, যুবকটি প্রতিরোধ করতে সক্ষম হবে না। পুরুষরা তাদের চুম্বন করার জন্য একটি হাস্যকর আকারে আসতে পারে। একটি চুম্বন - মহিলা একই সংস্থায় তাঁর সাথে রয়েছেন এবং সম্মেলনগুলি প্রায়শই ঘন ঘন হয়, তাই আপনি কাউকে প্রধান পুরষ্কারটি সংগঠিত করতে বলতে পারেন, যাতে খেলাটি । যে প্রতিযোগিতাগুলির জন্য একজন পুরুষ এবং একটি মেয়ে একে অপরের সাথে আঁকড়ে থাকার দরকার হয় তা আরও ভাল। এগুলি প্রায়শই বিবাহ অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়।

প্রথম মানুষ হিসাবে ঠোঁটে চুমু খেতে কি এই আবেগ অনুভব করেন না? এই প্রশ্নের উত্তর দেওয়া কঠিন। কিছু পুরুষ সাধারণত মহিলাদের পক্ষ থেকে এ জাতীয় কার্যকলাপ গ্রহণ করেন না শক্তিশালী যৌন বিজয়ী এবং শিকারীর মতো অনুভব করতে পছন্দ করে। বন্ধুটি যদি খোলা জায়গায় কাজ না করে, এবং তাকে চুম্বন করার জন্য এটি করবে, তবে বিপরীত নয় যখন কোনও মেয়ে নিজের প্রতি সহানুভূতি বোধ করে তবে উপন্যাসটির কোনও বিকাশ নেই, আপনি বেছে বেছে তাকে সিনেমাতে বা এমনকি তার বাড়িতে \ u200b \ u200b আমন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। যারা খুব শীঘ্রই সহবাস করতে প্রস্তুত নন তাদের পক্ষে প্রথম বিকল্পটি বেশি পছন্দনীয় বলে বিবেচিত হয়। বাড়িতে উপস্থাপিত, অবশ্যই একটি চুম্বনের দিকে পরিচালিত করে, তবে এই জাতীয় আমন্ত্রণটি অস্পষ্ট হিসাবে বিবেচনা করা যেতে পারে।

সুন্দর ঠোঁট পুরুষদের চোখ নিজের দিকে রাখে এবং মেয়েরা স্বেচ্ছায় মেকআপ ব্যবহার করে। এই ক্ষেত্রে, এটি অত্যধিক না করা গুরুত্বপূর্ণ। কিছু লোকের মতো তাদের অংশীদার দিনের বেলা তাদের ঠোঁট উজ্জ্বল করে। রঙ করা দরকার যাতে বিপরীত লিঙ্গ মহিলা চুমু খেতে চায়। একটি বিচক্ষণ গোলাপী রঙের লিপস্টিক এই উদ্দেশ্যে আদর্শ। যদি কোনও মানুষ ক্রমাগত কাছাকাছি থাকে এবং প্রায়শই কাছে আসে তবে তার মাথা নত হয়, সম্ভবত, তিনি কেবল প্রথম পদক্ষেপ নেওয়ার সাহস করেন না। এই ক্ষেত্রে, আপনি প্রথমবার তাকে চুম্বন করতে পারেন বা পছন্দ করতে এবং গ্রহণযোগ্য সিদ্ধান্ত গ্রহণের জন্য অপেক্ষা করতে পারেন। হিংসা সম্পর্কের বিকাশকে গতিতে সহায়তা করবে। তরুণরা প্রতিযোগীদের সহ্য করে না, তবে একই সাথে তারা এমন মহিলাদের প্রতি আকৃষ্ট হন যা অন্য পুরুষদের দ্বারা পছন্দ হয়। আপনি পাশে অনেক ফ্লার্টিং করতে পারেন। নির্বাচিত ব্যক্তিটি দেখতে পাবে যে তার বন্ধুরা কীভাবে মেয়েটির দিকে তাকাচ্ছে, এবং এটি কারও সাথে ভাগ করে নিতে পছন্দ করবে না।

বিশেষ কারও সাথে চুম্বনের স্বপ্ন দেখেন, তবে মনে হচ্ছে তিনি প্রথম পদক্ষেপ নেবেন না? সম্ভবত তিনি কেবল নার্ভাস আছেন এবং আপনি কীভাবে এটি করতে পারবেন তা জানেন না। তাকে চুমু খেতে খেতে আমাদের পরামর্শগুলি অনুসরণ করুন।

মেজাজ বিল্ডিং
আপনার শ্বাস টাটকা আছে তা নিশ্চিত করুন।   বাড়ি থেকে বের হওয়ার আগে দাঁত এবং জিহ্বা ব্রাশ করতে ভুলবেন না। কেরি পুদিনা এবং পুদিনা চিউইং গাম, আপনি একটি পার্টি করতে যাচ্ছেন যেখানে এই লোকটি আপনাকে কী স্বপ্নে চুমু দেয়। যার দুর্গন্ধযুক্ত তাকে চুম্বন করার চেয়ে খারাপ আর কিছু নেই। আপনার শ্বাসকে সতেজ রাখার চেষ্টা করুন।

এমন এক জায়গা সন্ধান করুন যেখানে আপনি একা থাকতে পারেন।   তাকে আপনার সাথে কোথাও যেতে আমন্ত্রণ জানান, চুম্বনের শর্ত হতে পারে - সিনেমা দেখতে যেতে পারেন ইত্যাদি অন্য একটি উপায় সন্ধান করুন (উদাহরণস্বরূপ, তার লুকানো এবং সঙ্গীর সন্ধান করুন)। আশেপাশে প্রচুর বন্ধুরা উত্তেজনা বাড়ে এবং তার রোমান্টিক মেজাজকে মেরে ফেলে। আপনি চান একজন মানুষ আপনাকে একরকমভাবে চুম্বন করবে।

একান্তে তাঁর সাথে মিলে যায়। আত্মবিশ্বাসী এবং বন্ধুত্বপূর্ণ হন। আপনি যদি নার্ভাস হন তবে এটি না দেখানোর চেষ্টা করুন। একটি খোলা ভঙ্গি রাখুন, যেমন আপনার বাহু বা পা পার করবেন না। আপনি যখন তাঁর সাথে কথা বলছেন, তখন তার চোখে দেখুন, শরীরটি তার দিকে ফিরে উচিত। তাদের কৌতুক শুনে হাসি, তাদের প্রশংসা করুন। তাঁর সম্পর্কে আপনি কী পছন্দ করেন সে সম্পর্কে কথা বলুন, উদাহরণস্বরূপ: "আপনি এই শার্টটিতে শীতল দেখায়, এটি আপনার নীল চোখের রঙের সাথে মেলে।" তাকে আপনার সাথে স্বাচ্ছন্দ্য বোধ করুন।

যতটা সম্ভব তার কাছাকাছি যাওয়ার চেষ্টা করুন।   আপনি যদি তার খুব কাছাকাছি না হন, তবে একটি পদক্ষেপ নিন, আপনার দুজনের মধ্যে দূরত্ব হ্রাস করুন। প্রয়োজনে ছোট ছোট চালগুলি ব্যবহার করুন। সম্ভবত, তিনি চুম্বন পাওয়ার কোনও উপায় নিয়ে আপনার কাছাকাছি যাওয়ার চেষ্টা করবেন এবং তার ছোট কৌশলগুলি খুব সহজ হতে পারে।

আপনি যদি রাস্তায় থাকেন তবে বলুন যে আপনি কিছুটা হিমশীতল হয়ে পড়েছেন এবং কাছে যান। আপনি যদি বাড়িতে থাকেন তবে বলুন এটির মুখে সিলিয়া (বা অন্য কিছু) রয়েছে। তার মুখের উপর বাঁকুন, আলতো করে "আইল্যাশ" মুছুন, তারপরে হিমশীতল করুন এবং তার চোখে দেখুন।


অ-মৌখিক সংকেত
ছোঁয়া যাওয়ার ভয় কাটিয়ে উঠুন।   একে অপরকে পছন্দ করে এমন দুটি ব্যক্তির মধ্যে একটি অদৃশ্য বাধা রয়েছে - স্পর্শের ভয়। এই বাধা অতিক্রমকারী প্রথম হন। আপনি যখন হাসেন, আপনার হাতটি তাঁর হাত দিয়ে স্পর্শ করুন, যদি আপনি একে অপরের বিপরীতে বসে থাকেন তবে তাঁর পা দিয়ে আপনার পাটি স্পর্শ করুন। তাকে স্পর্শ করে, আপনাকে বুঝতে হবে যে আপনি তাদের সাথে শারীরিক যোগাযোগের মতো (চুম্বন সহ) দিয়েছেন। যদি আপনার প্রেমিকা হ'ল প্রথম ব্যক্তি যিনি এই বাধাটি ভাঙার চেষ্টা করেন তবে তার উত্তর দিন তাকে স্পর্শ করে, আপনি তাকে বলবেন যে আপনার মধ্যে যা ঘটছে তা আপনার পছন্দ।

আকর্ষণীয় চুম্বনের জন্য আপনার ঠোঁট তৈরি করুন।   চুম্বনের কথা চিন্তা করার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার ঠোঁটগুলি বেশ আকর্ষণীয় এবং আকর্ষণীয়। শুকনো, ফাটল ঠোঁটে চুমু খেতে খুব মজা লাগে না! বিছানার আগে, আপনার ঠোঁটগুলিকে পেট্রোলিয়াম জেলি বা ঠোঁট বালাম দিয়ে তৈলাক্ত করুন, এটি তাদের ময়েশ্চারাইজ করবে এবং শুকানো থেকে রক্ষা করবে। আপনার ঠোঁটের দিকে কারও দৃষ্টি আকর্ষণ করার এক ক্লাসিক উপায় হ'ল ফ্লার্ট করার সময় সেগুলি কেটে ফেলা, এটি করার সময় তাদের চোখের দিকে তাকানোর বিষয়টি নিশ্চিত করে।

আপনি যদি আপনার বয়ফ্রেন্ডের সাথে কোনও রেস্তোঁরায় এসে থাকেন তবে আপনার ঠোঁটে তার দৃষ্টি আকর্ষণ করার জন্য কিছু করুন। যদি আপনি সরস কিছু খান (আইসক্রিম, বেরি, তরমুজ ইত্যাদি), তবে এক ফোঁটা রস আপনার ঠোঁটে পড়ুন, তারপর আলতো করে সেটিকে চাটুন। এটি অত্যধিক করবেন না যাতে এটি কোনও নোংরা জঞ্জালের মতো না দেখায়, যা নিজেই খাবার ডাম্প না করে খাওয়া কঠিন।

আপনার প্রেমিকা যখন দেখছেন তখন কিছু ঠোঁট গ্লস প্রয়োগ করুন। তাঁর চোখ আপনার ঠোঁটে রঙিন হবে। খুব বেশি চকমক দিয়ে এটি অতিরিক্ত পরিমাণে নেবেন না: ঠোঁট খুব আঠালো হতে পারে। এই প্রভাবটি হ্রাস করতে, ঠোঁট বালাম বা স্বাস্থ্যকর লিপস্টিক ব্যবহার করুন।

আপনার চোখ দিয়ে ভালবাসা।   আপনি চুমু খেতে চান তা পরিষ্কার করতে আপনার মন ব্যবহার করুন। চুমুতে ইঙ্গিত করার এক উপায় - তার চোখে শক্ত চেহারা। আলতো করে তার ঠোঁটের দিকে নজর দিন, তারপরে তার চোখে দেখুন। যদি কোনও লোক মনে করে যে এটি চুম্বনের জন্য একটি চিহ্ন, ভাল, যদি না হয় তবে এই কৌশলটি পরে আবার চেষ্টা করুন। এটি বারবার পুনরাবৃত্তি করবেন না, এটি এটি অস্বস্তিকর অবস্থানে রাখবে।

আপনার চোখ দিয়ে ফ্লার্ট করার অন্য উপায় হ'ল সংযম করা। তাঁর দিকে তাকিয়ে অবিলম্বে আপনার চোখ নীচু করুন এবং নম্রভাবে হাসুন। এটি আবার দেখুন এবং এটি আপনার সবচেয়ে আকর্ষণীয় চেহারা দিন।
তাকে চুমু খাও!   কে বলেছে যে একজন মানুষের প্রথম পদক্ষেপ নেওয়া উচিত? আপনি চুমু খেতে চান, কেন তাকে প্রথমে চুম্বন করবেন না? ছেলেরা সাধারণত মন খারাপ করে, একটি মেয়ে তার কাছে দাঁড়িয়ে থাকে যা তারা চায়, তাই না কেন চাপ দিয়ে প্রথম চুম্বন নিই? আত্মবিশ্বাস আকর্ষণীয়। আইন!

3

মৌখিক সংকেত
ফ্লার্ট লোকটিকে বলবে যে সে আপনার কাছে আকর্ষণীয়।   তাকে ঠাট্টা করবেন, তাকে জ্বালাতন করুন (তবে অভদ্র নয়)। আপনি এখনও তাকে চুম্বন করেন নি এই বিষয়টি দিয়ে আপনি তাকে জ্বালাতন করতে পারেন (এটি সরাসরি চিহ্ন যা আপনি চুম্বন করতে চান)।

"লাইনের মাঝে" ফ্লার্ট করুন। অগোছালো, মজার কথোপকথনের বিষয়টি আপনার কাছে মজাদার এবং আকর্ষণীয় হওয়ার বিষয়টি স্পষ্ট করার একটি উপায় যা আপনি একসাথে না থাকলেও তাকে আপনার সম্পর্কে ভাবিয়ে তোলে। কোনও কথোপকথন দিয়ে আপনার প্রেমিককে চাপ দিবেন না, যা আপনাকে অপ্রীতিকর, উদ্বেগজনক কিছু সম্পর্কে ভাবতে বাধ্য করে।
তাকে আপনার পাশে আত্মবিশ্বাসী বোধ করতে দিন।   তাকে এই বিশ্বাস দিয়ে অনুপ্রাণিত করুন যে তিনি বিশ্বের সবচেয়ে যৌনতম, শক্তিশালী ছেলে। আত্মবিশ্বাস বাড়ানো এই অত্যন্ত আত্মবিশ্বাসী ব্যক্তি আপনাকে চুম্বন করার সাহস করবে।

আপনাকে কিছু বাড়াতে বা আপনার জন্য কিছু খুলতে সহায়তা করতে তাকে বলুন। তার ফিটনেস প্রশংসা। বা সহজভাবে বলুন, "আমি আপনার চোখ পছন্দ করি।" এতে তার আত্মমর্যাদা বাড়বে।
তাকে চুমু খেতে বলো। কখনও কখনও আপনি যা চান সরাসরি তা বলার অপেক্ষা রাখে না। আপনি যদি কোনও সাইন তৈরি করতে মরিয়া হয়ে থাকেন তবে সময় এসেছে কেবল একটি চুম্বনের জন্য। কেবল মনে রাখবেন যে এতে উভয় পক্ষের পক্ষে মতামত রয়েছে। একদিকে, আপনি তাত্ক্ষণিকভাবে উত্তর পেয়েছেন (এবং আপনাকে চুম্বন করতে পারেন) তবে অন্যদিকে, এই প্রশ্নের উত্তর "না" হতে পারে। তিনি সত্যিই পুরুষ দ্বিধাগ্রস্ত, সম্ভবত তার নিজের উপর কাজ করা উচিত, আপনাকে চুম্বন করার সাহস করে। অথবা তিনিই আপনার একমাত্র ব্যক্তি নন, তাঁর কারণে আপনার মাথা হারাতে হবে না। "কিসিসের সমুদ্র" আরও অনেক আকর্ষণীয় মাছ ভাসমান।

আপনি তাকে সেক্সি চুম্বন সম্পর্কে জিজ্ঞাসা করতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি যখন এটির নিকটবর্তী হন (প্রথম অংশে বর্ণিত), আপনার কানের ঝাল সরাতে এবং তার কণ্ঠে আলতো করে ফিস ফিস করে বলতে: "আমাকে চুমু খাও।" এবং একটি কান এবং সাহসী চাহিদা সহ ঠোঁটের এই হালকা স্পর্শ আপনার প্রেমিকের লাজুকতা সনাক্ত করবে না।
প্রচুর চকচকে বা ঠোঁটের বালাম ব্যবহার করবেন না, এটি চুম্বনকে অপ্রীতিকর, আঠালো করে তোলে।
উপরের পরামর্শগুলি কার্যকর করার আগে নিশ্চিত হয়ে নিন যে তিনি একা আছেন। যদি তা না হয় তবে আপনার একটি বড় সমস্যা হতে পারে।
লোকটি আপনাকে চুম্বন করতে চায় না, এটি করতে বাধ্য হয় না। সবকিছু যেমন হয় তেমনি থাকুক।
চেষ্টা করবেন না, একজন ভাঙা হৃদয় দিয়ে বাম বোধ করেন, তাই একজন মানুষ আপনাকে চুম্বন করে না, সম্ভবত তিনি প্রস্তুত নন, এবং সম্ভবত এটি কেবল তাঁর উপন্যাসের নায়ক নয়। চারপাশে দেখুন, চারপাশে প্রচুর শীতল লোক রয়েছে।
Powered by Blogger.