কেনো ভারতের বাংলা ব্লগ/ সাইট থেকে দূরে থাকবেন?

কেনো ভারতের বাংলা ব্লগ/ সাইট থেকে দূরে থাকবেন? ভারত বনাম বাংলাদেশ

ইদানিং দেখা যাচ্ছে বাংলাদেশের অনেক টপিক নিয়েই ভারতের কলকাতার হিন্দুরা কখনো পরিচয় গোপন করে কখনো প্রকাশ করে বিভিন্ন সাইট পরিচালনা করছে। এসব সাইট অন্য ৮/১০ টা সাইট থেকে ভিন্ন।

কেনো ভিন্ন কেনো এসব সাইট থেকে বাংলাদেশের মুসলিমদের দূরে থাকা উচিত টা নিয়েই কথা বলবো।

প্রথম কথাঃ কলকাতার সাইটের লেখার মান টাইটেলের মান তাদের কন্টেন্ট এর মান আমরা দেখে দেখে অভ্যস্ত। বাংলাদেশের " ভিডিও সহ দেখুন" এর চাইতেও জঘন্য ওদের অবস্থা।

এরপর আছে ধরুন ওদের নতুন নতুন ব্লগাররা ছবি, উক্তি ইত্যাদি নিয়ে কাজ করছে সেসব সাইটে  আমাদের সার্চ টার্ম এর কন্টেন্ট এর সাথে সাথে বিভিন্ন দেব দেবি বাবা অমুক তমুক এর পোস্ট ছবি ইত্যাদিও আপনাকে দেখতে হবে।

ধরুন আপনি সকালে শুভ সকালের ছবি খুজতে গুগলে গেলেন সেখান থেকে ভারতের বাংলা কোন সাইটে , সেখানে গিয়ে একদম সকালে বিছানাতে বসেই আপনি সকালের এস এম এস বা কবিতা বাদ দিয়ে বাবা অমুক নাথের ছবি তমুক দেবির ছবি উক্তি দেখতে পেলেন!একজন মুসলিমের জন্য নিশ্চয় এটা ভালো কিছু হতে পারে না। 

এরপর আছে ব্রেন ওয়াশ প্রোপ্যাগান্ডা মূলক লেখা। যেহেতু ওরা হিন্দু সেহেতু ওদের লেখায় চেষ্টা থাকবে এমন কিছু শব্দ ঢুকিয়ে দিতে যার ফলে অনেক অজ্ঞ মুসলিম  এর অন্তরে সন্দেহ ঢুকে যাবে। শয়তানের দেওয়া প্রশ্ন মনে বাসা বাধবে। 

আমি একটা সাইট পেলাম যা দেখেই এই ব্লগ লেখা শুরু করছি, সেই ব্লগে হযরত মোহাম্মদ (সা.) এর জীবনী দিছে সাথে সাথে সবুজ পাগড়ি পড়া কারো ছবিও দিছে যা স্পষ্ট একটি অপমান এবং বাড়াবাড়ি।

আবার এসব কিছু তারা ইসলাম প্রচারে করছে না বরং সূক্ষ্ম ভাবে মুসলিমদের অন্তরে বিষ ঢুকাতে করছে। যে বা যারা ঐ সাইটে হযরত মোহাম্মদ (সা.) এর জীবনী পড়তে গিয়ে ছবি দেখবে তার অন্তরে সেই ছবিই গেথে যাবে ফলে অনেক উল্টা পালটা চিন্তার দরজা খুলে যাবে।আবার ওদের লেখাও হবে কাফের ঘেঁষা। দলিল বিহীন।


এতো কিছুর পরেও কেনো আমরা ওপারের বাংলা সাইটে যাবো?

বাংলা বাঙালি  জাতির মূল পরিচয় আমরা বাংলাদেশিরাই বহন করছি। আলহামদুলিল্লাহ্‌ আমরা স্বাধীন বাঙালি জাতি । আপনি বাংলায় যা যা চান সব বিষয়েই ব্লগ বাংলাদেশি ভাইদের আছে এবং এসবের মান ও কলকাতার ব্লগের চেয়ে অনেক গুন ভালো। প্লাস এসব সাইটে আপনি ওপারের মত উলটা পালটা বিষ ঢুকানো কন্টেন্ট ও পাবেন না। 


আপনার ভিজিট থেকে ওরা টাকা ইনকাম করে সেই টাকা দিয়ে 

  1. ভারতের মুসলিমদের বিরুদ্ধে কাজ করবে।
  2. শিরকের পথে খরচ করবে।
  3. বাংলাদেশি ভাইদের ব্লগ গুলো ট্রাফিক হারাবে।

দেখেন, বাঙ্গালির বড় অংশ ই আমরা বাংলাদেশিরা আর অনলাইনেও বাঙ্গালি জাতির  ধারক ও আমরা ই। আমরা না গেলে না দেখলে ওদের ভিজিটর থাকবে না। খুব কমই থাকবে। কারন অপার বাংলার শিক্ষিত অংশ বাংলাকে এম্নেই পাশ কাটিয়ে ইংলিশে ঘুরে ফিরে আর নিম্ন শিক্ষিত অশিক্ষিত এরা কতই বা নেট ইউজ করে?


আপনি প্রয়োজন হলে ভারতের অন্য রাজ্য গুলোর ইংরেজি সাইট গুলো দেখতে পারেন। ওদের শিক্ষা মূলক সাইট গুলো ভালো মানের। স্বীকার করতেই হবে। চেন্নাই , বেঙ্গালুর এদের অবস্থা কলকাতার দাদাদের থেকে শত গুন ভালো।  

দিন শেষে মাথায় রাখেন আগে দেশ আগে নিজ জাতি নিজ ধর্ম তারপর অন্য কেউ।

- Collected From  Facebook Post


Powered by Blogger.