ব্রেকাপ অর্থ কি? কিভাবে ব্রেকাপ করবেন?

 ব্রেকাপ অর্থ কি? ব্রেকাপ করার উত্তম পদ্ধতি। 

ব্রেকাপ অর্থ হলো ভেঙ্গে দেওয়া ভেঙ্গে ফেলা। ইংরেজিতে ব্রেক এর কথা শুনেছেন না? Break ?
এইখানে সেই ব্রেকাপ এর কথায় বলা হইছে পার্থক্য শুধু আমরা যে ব্রেকাপ নিয়ে আজকে আলোচনা করছি তা হলো দুটি মানুষের সম্পর্কের ভাঙ্গন ভেঙ্গে দেওয়া ভেঙ্গে ফেলা।
ঠিক ভাবে বললে এটি হলো রিলেশন ব্রেকাপ কিন্তু আমরা সংক্ষেপে ব্রেয়াকাপ বলি।

কারা ব্রেকাপ করে? 

যারা প্রেম করে আর দুদিন পর আবেগ ছুটে যাওয়ার পর প্রেমের ঐ মানুষ কে আর ভালো লাগে না কিংবা আগের চেয়ে ভালো কাউকে পেয়ে গেলে পুরাতন কে ছুড়ে ফেলার ক্ষমতা রাখে তারা ব্রেকাপ করে।

আরো ব্রেকাপ করে খেয়ে দিয়ে ছেড়ে দেওয়া ফাকবয়রা

ব্রেকাপ করে গোল্ড ডিগার মেয়েরা। সোজা বাংলায় লোভী মেয়েরা।

এর বাইরে ব্রেক আপ করে ছেলে কিংবা মেয়ের পরিবারের কারনে।

আরো ব্রেকাপ করে ইসলাম সম্পর্কে জানার পর হারাম রিলেশন থেকে বেচে থাকতে চাওয়া ভাই ও বোনেরা। এরাই মূলত উত্তম।

কিভাবে ব্রেক আপ করবেন?

ব্রেক আপ করার জন্য নানা  পথ আছে তবে সব পথ ই উত্তম না।
আমাদের উচিত উত্তম ভাবে সম্পর্ক শেষ করা যাতে দূরে থাকলেও মনে একে অপরের উপর সম্মান থাকে।

আপনি এবং আপনার সঙ্গি দুইজন ই খাওয়া পার্টি হয়ে থাকেন তাহলে আমার এই কথা গুলো আপনাদের জন্য না কারন আপনাদের  দুই জনই খারাপ ডিসারভ করেন!!

আর আপনি যদি সত্যি উত্তম ভাবে সম্পর্ক শেষ করতে চান তাহলে বলবো আপনার ব্রেকাপের পিছনে অবশ্যয় কোন না কোন বিশেষ কারন আছে সেই কারন জানিয়ে আপনার অবস্থা জানিয়ে অফিসিয়ালি যোগাযোগ বন্ধ করতে পারেন।
তাহলে অপর প্রান্তের মানুষ টি অন্ধকারে থাকবে না, মনে মিথ্যা আশা নিয়ে ধুঁকবে না।

ব্রেকাপের পর কি করবেন?  

 ভাই আমার ভুলেও  আপনার এক সময়ের পছন্দের মানুষ টার প্রাইভেট ভিডিও ছবি এসব ছরায়েন না। মানুষ গেছে যাক নিজেকে ডুবায়েন না। রাগের মাথায় আপনি ইচ্ছা করলেই কয়েকটা ক্লিক করেই একটা মানুষের একটা পরিবার কে ডোবাতে পারেন কিন্তু মনে রাখেন শয়তানের ফাদে পড়ে আপনিও ডুবে গেলেন।
আপনি যে ভিডিও ছবি ছাড়লেন তা জিবনেও আর রিমুভ করতে পারবেন না। লাইফের একটা অময় এসে রাগ চলে যাবে হতাশ হবেন , মনে হবে ডিলিট করে দেই কিন্তু পারবেন না।
আর আপনার আপলোড করা ছবি কিংবা ভিডিতস।যত মানুষ কিয়ামত আগ পর্যন্ত যত বার দেখবে ততবার আপনার লাইফে তাদের পাপের অংশ যোগ হবে  কারন আপনি সেই পাপের উৎস।

সাম্লাতে পারবেন এতো পাপ ? ব্রেকাপ করছে তো কি হইছে? চিট করছে তাতেই বা কি আসে যায়?
লাইফ তো আর থেমে থাকে না। মা বাপ মরার পরেও মানুষ লাইফে চলতে পারে তাহলে ৪/৫ বছর পরিচয় এমন মানুষ ছাড়া না চলার কিছু আছে কি?

ভাই কিংবা বোন, বিয়ে না করে প্রেম করছেন এটা একটা ভুল। বিয়ে ছাড়া অবৈধ সহবাস করছেন এটা আরো বড় ভুল। ব্রেকাপের পর এসব ভুল কে আর বাড়ায়েন না।

সব ভুলে যান মুছে ফেলেন। জানি একটু সময় লাগবে কিন্তু ২ বছরের বেশি সময় লাগবে না।
আর বিয়ে করে ফেললে এক বছর পর মনেও থাকবে না কাউকে!!!

BreakUp করার পর রাগ ক্ষোভ থেকে ছেলেরা বেশি ভুল করে থাকে তাই ছেলেদের উচিত যাই করুন না কেন একটু ঠাণ্ডা মাথায় ভাবুন। দুনিয়া আর আখিরাতে আপনার কাজ টা লাভের নাকি ক্ষতির তা হিসাব করুন। 



Powered by Blogger.