অভিশপ্ত রঙধনু | বাংলা ইসলামিক বই অভিশপ্ত রঙধনু PDF Download And Review | ডা শামসুল আরেফীন ও আসিফ আদনান বই

ডা শামসুল আরেফীন ও আসিফ আদনান বাংলা ইসলামিক বই অভিশপ্ত রঙধনু  PDF Download And Review


অভিশপ্ত রঙধনু বুক রিভিউ ১ - A journey by book



আসলেই একটা অসাধারণ যাত্রা শেষ করলাম৷ সমসাময়িক বিষয়ের ওপর দারুন একটা বই যেটা এই বর্তমান সময় উপযোগী। 
আগামী কয়েক বছর তৈরী হবে এমন কিছু বাংলা নাটক, সিনেমা, সংবাদের হেড লাইন যেগুলো সমকামিতার পক্ষে বিভিন্ন (মাকাল)যুক্তি দিবে, 

সাথে নাস্তিকরা সেটাকে প্রোমোট করবে এবং ম্যাক্সিমাম বাঙালী তাদের ফাদে পা দিয়ে সমর্থন করবে(আল্লাহ মালুম)।

আরো পড়ুনঃ ১০ মিনিট স্কুল ও সমকামিতার প্রচারক 

 এই সকল ভিত্তিহীন বানোয়াট বৈজ্ঞানিক, দার্শনিক,সম অধিকার ভিত্তিক সকল যুক্তি আগে থেকেই খন্ডন করে দেওয়া হয়েছে।

 যাতে নিরীহ বাঙালীরা পথভ্রষ্ট না হয়। আলহামদুলিল্লাহ।
তবে আমার ব্যক্তিগত প্রেডিকশন বাংলাদেশের সমকামিতা বিরোধী সংবিধানের ৩৭৭ নং ধারা তুলে নেওয়া হবে ও বাংলাদেশে সমকামিতা বৈধ করা হবে ( নাউযুবিল্লাহ)।

যাত্রাটা শুরু হয়েছিলো ধর্ম দিয়েই। বেশ গুরুগম্ভীর আলোচনাতে আবিষ্কার করলাম ইসলামে আল্লাহর দেওয়া কিছু নিয়ম যেগুলো সম্পর্কে এতদিন ভেবে এসেছি যে, এত কঠিন করার কি দরকার ছিলো! এত নিয়ম কেন!

আসলে এ পাঠে জানতে পারবো :

১। কি হয়েছিলো লূত আ. এর কওমের সাথে?
২। দাড়িহীন বালকের ফেতনা সম্পর্কে,
৩। সাহাবায়ে কেরাম, তাবেয়ী ও সলফে সালেহীনদের দৃষ্টির হেফাজত কোন পর্যায়ে ছিলো,
৪। ইসলাম সমকামিতাকে কিভাবে একদম শিকড় পর্যায়ে গিয়ে উপড়ে ফেলে দিয়েছে।

হঠাৎ এ ধর্ম উদ্যান থেকে বেরিয়ে আলোচনা মোড় নিলো বিজ্ঞানের জগতে, কিন্তু এ জগতে এসে আমি বিনোদন খুজে পেয়েছি, মনে হচ্ছিলো বিজ্ঞানের সাথে জোক্স পড়ছি।

 আসলে ওদের যুক্তিগুলো এমনই হাস্যকর! তবে এ পাঠত্রয়ে পাঠক আবিষ্কার করবেন আল্লাহর সুনিপুণ কারিগরি । সুবহা-নাল্ল-হ।
পাঠ ১০+১১+১২ ছিলো আমার বেশি পছন্দের।

এরপর প্রবেশ ঘটে ভয়ের জগতে। হঠাৎ মুখের হাসিগুলো হারিয়ে যায়,মুখ ভারী হয়ে যায়। একসময় মনো হলো মুক্ত বাতাসের খোজে বইটারই দ্বিতীয় সিরিজ। ভয়ের কারণ আশেপাশের ঘটমান অপসংস্কৃতি।

আরেকটা কারণ এই সমকামীরাই শিশুকামী। দেশে শীঘ্রই শিশুপাচার ভয়ংকর রুপ ধারণ করবে যদি সমকামিতা কায়েম হয়ে যায়(নাউযুবিল্লাহ)।

আরো বড় ভয়ের কারণ এটা নয় যে সত্য চাপা পড়েছে বা সত্য অজানা। সত্য আসলে প্রতিষ্ঠিত হতে পারছেনা কোনো এক অদৃশ্য শক্তির গায়ের জোরে আর সম্ভবত হবেও না।

ভয়ের জগৎ শেষ করে উঠলাম ড্যানিয়েল হাকিকাতজুর নাগরদোলাতে। এ যেন কুমিরের মুখ থেকে বেরিয়ে বাঘের সামনে পড়ার মতো। আবিষ্কার করলাম পাঠক হিসেবে নিজের দূর্বলতা। 

যেন পিথাগোরাসদের উপপাদ্য না জেনেই ক্লাস ৯ এ উঠে পড়লাম। এই পাঠটি অন্যগুলা থেকে একটু কঠিন, ২-৩ বার পড়া লাগবে। তবুও বহু কষ্টে ১ বার শেষ করা!

এরপর সমকামিতার কারণ,কুফল আর সমাধান দিয়েই যাত্রা শেষে ফিরে এলাম নিজ ভুবনে৷

শয়তানের দূরদর্শিতা


লূতের আ. কওমকে শয়তান সুদর্শন বালক সেজে এই পথে সর্বপ্রথম নিয়ে গেছিলো যার ইতি ঘটে জর্ডানের ডেড সির তীরে। এখন সময় বদলেছে,ইবলিস বদলায়নি তবে তার আক্রমণের স্টাইল বদলেছে।

আজ আমাদের দেশে সমকামিতা কায়েম হয়ে গেলে আমাদের কিন্তু তেমন সমস্যা নেই কারণ আমরা এটাকে মন থেকে ঘৃনা করি। কিন্তু সমস্যা ২ জায়গাতে।

১। কাউকে যদি মৌনভাবে বা কথা দিয়ে সমকামিতে সাপোর্ট করতে হয়ে তাহলে তাকে আল কুরআন এর ওপর দিয়ে হেটে গিয়ে ( কুরআন এর মিনিমাম ১ টা আয়াত অস্বীকার করা) সমকামিতাকে সাপোর্ট করতে হবে। আর যখনই আপনি এটা করবেন তখন আপনি হয়ে যাবেন অস্বীকারকারী, আরবিতে কাফের৷

২। এই প্রজন্ম যদিও সমকামিতাকে ঘৃনা করবে বাট সমকামিতা বিষয়ে মিডিয়া সরব থাকবে। পরের দ্বিতীয় বা তৃতীয় প্রজন্মে গিয়ে বাচ্চারা এটাকে স্বাভাবিকভাবে দেখেই বড় হবে। 

এরা সমকামিতার সাথে অভ্যস্ত হয়ে যাবে, অনেকে সমকামি হয়ে যাবে। কিন্তু আফসোসের বিষয় এরা যখন পরে ইসলামের দাওয়াত পাবে তখন দেখবে সমকামিতা ইসলামে কঠোরভাবে নিষিদ্ধ।

 তারা তখন সমকামিতা প্রশ্নবিদ্ধ না করে ইসলামকে প্রশ্নবিদ্ধ করা শুরু করবে। নাস্তিকতার বীজ অলরেডি বোপন করা আছে। ফলাফল বুঝতে আশা করি বাকি নেই। দেখেন ইবলিস কত দুরদর্শী?

আল্লাহর দূরদর্শিতা


আলহামদুলিল্লাহ। আল্লাহ রোগ সৃষ্টির আগেই রোগের সমাধান জানিয়ে দিয়েছেন আল কুরআন ও হাদিসের মাধ্যমে। নিশ্চয় তিনি সুক্ষ্মদর্শী এবং সম্যক অবগত৷ সুবহা-নাল্ল-হ!

লকডাউনে পারবেন না বাইরে বন্ধুদের সাথে ঘুরতে যেতে কিন্তু আল্লাহ সুযোগ করে দিয়েছেন ঘরে বসেই আসিফ ভাই,শক্তি ভাইদের সাথে ভ্রমণ করার। ঘুরে আসতে পারেন। জার্নি বাই বুক।
লেখা - Shahed Sadik.

বইটির PDF এখনো প্রকাশক লেখক উন্মুক্ত করেনি তাই আমরাও এখনি PDF দিতে পারছিনা।
কত কত প্রেমের উপন্যাস কিনে পড়লেন, এখন ইসলামিক বই গুলোও কিনে পড়ুন। এতে আপনার পড়া হবে, বই এর লাইব্রেরি হবে সাথে ইসলামিক ঘরানার প্রকাশনির জন্য টিকে থাকা সহজ হবে।

T A G S
  1. গে চট্টগ্রাম
  2. উভকামিতা কি
  3. বয়েজ অব বাংলাদেশ
  4. Somokami
  5. ৩৭৭ ধারা কি
  6. গে রোগের চিকিৎসা
  7. গে হওয়ার কারন
  8. Somokami book pdf
  9. গে থেকে মুক্তি পাওয়ার উপায়
Powered by Blogger.