মিডিয়া পূজারী অন্ধ বিবেক ও কানাডার জাস্টিন ট্রুডো - Ibne Mazhar

মিডিয়া পূজারী অন্ধ বিবেক ও কানাডার জাস্টিন ট্রুডো



-ট্রুডো একজন ভালো শাসক তাই মানুষ তাকে পছন্দ করে। কেন ভালো শাসক? কারণ সে তার জনগণকে শান্তিতে রেখেছে।
.
-তাহলে একই মূলনীতিতে আরব শাসকরা কেন ভালো শাসক হবে না? তারাও তো তাদের জনগণকে শান্তিতে রেখেছে?
.
-কিন্তু তারা তাদের বিরোধী মতকে কঠোর ভাবে দমন করে।
.
-আপনি সমকামের বিরুদ্ধে কানাডায় কিছু বলে বেড়ান, দেখেন ট্রুডো এ্যাডমিনিস্ট্রেশন আপনাকে কিভাবে আদর করা শুরু করে। অথচ ইসলাম কিংবা নবীদের নিয়ে কটুক্তি করার বেলায় আবার বাক স্বাধীনতা।
.
-কিন্তু এটা তো তারা আইনানুযায়ী করে।
.
-হুম, আরব শাসকরাও আইন বানিয়েই দমন করে।
.
-কিন্তু ট্রুডো ভালো মানুষ, সবকিছু তো আর তার হাতে নেই।
.
-ঠিক আছে! তাহালে কানাডার জনগণ শান্তিতে আছে, এর সব ক্রেডিটও তো তার পাওয়া কথা না। আর যদি সব ক্রেডিট তাকে দিতে হয়, তাহলে মুসলিম বিশ্বের যেখানে যেখানে কানাডিয়ান বাহিনী মুসলিমদের হত্যা করছে, তাদের ধন-সম্পদ লুট করছে, সেটার দায়ও তে ট্রুডোকে দিতে হবে।
.
-কিন্তু ট্রুডো তো তার জনগণকে আরামে রেখেছে।
.
-ট্রুডো শ্বেতাঙ্গ। তাদেরকে জন্ম থেকে বস বস লাগে। যেমন ইংরেজরা এতবছর শোষণ-লুট করলেও, এখনো তাদের খুল ড্যুড মনে হয়। অথচ আরব কিংবা পাকিস্তানীদের প্রতি আমাদের যে ঘৃণা, সেটা থেকেই তো বলে দেয়া যায় যে ট্রুডোকে পছন্দ করার বড় একটা কারণ হল তার চামড়া সাদা!
.
-কিন্তু আরবরা তো ইহুদীদের দালাল! ট্রুডো তো মুসলিমদের প্রতি কত নরম।
.
-আচ্ছা ইসরাইলের আগ্রসানের বিরুদ্ধে না গিয়ে কানাডার সমর্থন ইসরাইল এবং অন্যান্য যেসব জায়গায় মুসলিমদের ভূমি দখল করে রাখা হয়েছে সেখানে সৈন্য পাঠিয়ে রাখার পরও ট্রুডো ইসরাইলের দালাল না?
.
-আরে সে তো তার দেশের ইসলাম আর মুসলিমদের প্রতি নমনীয়!
.
-ইসলামের শরীয়াহ শাসনের সমালোচনা করে করে, কোন ইসলাম আর মুসলিমদের প্রতি নমনীয় যদিও একটু বলতেন!
.
-আরে সব তো আর ওর হাতে নেই। মানুষজন মন থেকেই ভালোটুকুর জন্যই তাকে পছন্দ করে। মানুষজন তো আর এত কিছু জানে না।
.
-সেটাই! মানুষ এত কিছু জানে না। জানার চেষ্টা করে না। মিডিয়াতে যতটুকু দেখায় ততটুকু! সে তার নফসের গোলামী করতে ট্রুডোর গান গায়। এটা একটা ট্রেন্ডের মত। মন থেকে পছন্দ করে এসব বলে ইনোসেন্ট দেখানোর কোন কারণ নেই। এরা একটা প্রোপাগান্ডা মেকানিসমের ইউসফুল ফুল। এই মেকানিসমরা দাজ্জালের জন্যও কাজ করবে, নতুবা মদীনার মেয়ে তার জন্য বের হয়ে আসবে, এটা কিভাবে ব্যাখ্যা করা সম্ভব?
.
-কি যা তা বলছেন?! এত বাড়াবাড়ও করা ঠিক না। ভালোর প্রতি মানুষের আকর্ষণকে সম্মান করতে শিখুন।
.
-সম্মান? এরকম মূর্খ যারা এত বেশী মিডিয়া ড্রিভেন। যারা একটু খোঁজ করে দেখতে পারে না, মুসলিম বিশ্বের দূর্দশা সম্পর্কে যাদের কোন চিন্তা নেই, যারা তাদের জন্য কাজ করছে সেই ভালোর প্রতি কোন আকর্ষণ নেই, অনলাইনে একটা শেয়ার দিয়েও হয়ত তাদের কোন কন্ট্রিবিউশন নেই, অথচ ওইদিকে ট্রুডোর মত লোকদের শেয়ারের পর শেয়ার দিয়ে ফ্রি ক্যাম্পেইন করে দিচ্ছে, এসব উজবুকের দল। তাও আবার কত নোংরা ভাবে। এগুলো ভালোর প্রতি আকর্ষণ না। এগুলো হল ডিরেক্ট ফাহিশা।
.
-আপনাদের এরকম বাড়াবাড়ি আর গেল না!
মিডিয়া পূজারী অন্ধ বিবেক ও কানাডার জাস্টিন ট্রুডো - Ibne Mazhar মিডিয়া পূজারী অন্ধ বিবেক ও কানাডার জাস্টিন ট্রুডো - Ibne Mazhar Reviewed by Dr.Mira Hasan on April 24, 2020 Rating: 5
Powered by Blogger.