সবকিছু কি ইহুদী-নাসারাদের ষড়যন্ত্র?

সবকিছু কি ইহুদী-নাসারাদের ষড়যন্ত্র? - Ibne Mazhar


গতবছর এলাকার মাদ্রাসার মসজিদ প্রাঙ্গনে বালকদের ইসলাহর জন্য বিশেষ একটা মাহফিল আয়োজন হয়েছিল। এই অধমও শেখানে ছিলাম। যখন কর্পোরেট খেলাধুলার কথা আসলো, তখন হুজুর একটা কথা বললেন যে এগুলো ইহুদী-নাসারাদের ষড়যন্ত্র, তারা নিজেরা কিন্তু খেলে না। মুসলমানদের খেলায়, যেন মুসলমানরা ধ্বংস হয়।
.
হুজুরের নিয়্যাহ নিয়ে কোন সন্দেহ নেই। তবে ওনার তথ্যটা খুব সহজেই খন্ডানো যায়। এবং এইরকম কথা শুধু ওনার মুখে নয়, হুজুর সমাজের মুখে খুবই মুখোরেচক, কারণ বক্তব্যটা আংশিক হলেও সত্য। তবে ইহুদী-নাসারারা নিজেরা খেলে না, কেবল মুসলমানদের দিয়ে খেলায় তাদের ধ্বংস করতে, সেখানে কিন্তু আছে।
.
একচুয়ালি ষড়যন্ত্রটা করে করা? শয়তানেরা! তো শয়তান কোবল মুসলিমদেরই না, কাফিরদের ধোঁকা দেয়। তারা মানবজাতি এবং জ্বীন জাতির শত্রু, তারা আল্লাহর সকল বান্দারই শত্রু। অর্থাৎ ইহুদী-নাসারারা কেবল মুসলিমদেরই ক্ষতি করে না, তারা নিজেরাও নিজেদের ক্ষতি করে। তারা নিজেরাও কর্পোরেট খেলা-ধুলায় জড়িত, মুসলিমদের চেয়ে অনেক বেশী জড়িত। এর চেয়ে জঘণ্য কাজে তারা জড়িত। সেগুলোতে মুসলিমদের চেয়ে তারাই বরং বেশী ক্ষতিগ্রস্ত হচ্ছে।
.
এতকিছু বলার উদ্দেশ্য হল যে, কোর বিষয়টাকে ফোকাস করা। আর সেটা হল শয়তান। কাফিররা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে না, তা নয়। তবে এমন তথ্য দেয়া উচিত না, যা দূর্বল বা আংশিক সত্য, যা সহজেই খন্ডন করা যায়। এর পরিণতি আমরা দেখছি। সেকুলাররা এই ত্রুটিগুলো ফোকাস করে আমদের পুরো দাওয়াহ ফিল্ডটাই ধসিয়ে দিচ্ছে সমাজের বড় একটা অংশের কাছে, কেবল ত্র্টিপূর্ণ তথ্য দিয়ে ওয়াজ কিংবা ইসলাহ করার কারণে।


--

করোনা পরবর্তী পৃথিবী 


করোনায় কয়জন মারা গেলো এটা নিয়ে সবাই আছে এদিকে করোনা যে পুরো দুনিয়া নিরবে নিরবে উল্টাই দিয়ে যাচ্ছে তা নিয়ে কথা নাই।

আমেরিকায় ১৫০ লিটার তেলের দাম এখন ৮০ টাকার ও কম!!!
মানে ধরতে গেলে তেল এখন ফ্রি(!)
করোনা ছাড়া এই অবস্থা হলে পুরো দুনিয়ায় শোরগোল পড়ে যেতো।


তেল কলাপ্স করছে মানে ডলার কলাপ্স করবে , ডলার কলাপ্স করলে আমেরিকা কলাপ্স করবে আর আমেরিকা কলাপ্স করলে আমেরিকার গড়া সিস্টেম কলাপ্স করবে ( যা সবাই চাই)
ফলে একটা বিশৃঙ্খল অবস্থা তৈরি হবে ভেঙ্গে পড়া সিস্টেম কে দাড় করানোর আগে।


পশ্চিমারা চালাক তাই এখন থেকেই রিসার্চ শুরু করে দিছে
পোস্ট করোনা সময়ে কীভাবে কেনো বিভিন্ন দেশ যুদ্ধে জড়িয়ে পড়বে।


বুঝাই যাচ্ছে করোনা এখন যাক বা না যাক , পৃথিবীর রাজনীতি অর্থনীতি , ভু রাজনীতি, সমর নীতির উপর বিশাল ধাক্কা দিয়ে যাচ্ছে।


এই ধাক্কা সামলানো সহজ হবে না।
তেলের পরিবরতে আবার স্বর্ণ ফিরে আসতে পারে।
ব্রিটেনের মত আমেরিকা কলাপ্স করবে,
অন্য আরেকটা দেশ মোড়ল হবে।


যুদ্ধের পর যুদ্ধ লেগে থাকবে।


এগুলো ধারনা, এখন করোনা ছাড়া অন্য বিষয়ে খোঁজ নেন জানতে পারবেন।


আমার ধারনা ভুল হতে পারে।


সকল কিছু আল্লাহ্‌ জানেন। ভবিষ্যৎ এর জ্ঞান আল্লাহ্‌ ছাড়া কারো কাছে নাই।
সবকিছু কি ইহুদী-নাসারাদের ষড়যন্ত্র? সবকিছু কি ইহুদী-নাসারাদের ষড়যন্ত্র? Reviewed by Dr.Mira Hasan on April 19, 2020 Rating: 5
Powered by Blogger.