জুতার ছবি | ছেলে মেয়েদের বিভিন্ন স্টাইল এর ফরমাল লোফার ক্যাজুয়াল জুতার ছবি

জুতার ছবি ডাউনলোড | ছেলে মেয়েদের বিভিন্ন স্টাইল এর ফরমাল লোফার ক্যাজুয়াল জুতা




জুতার ছবি
















জুতার ছবি এই জুতোর একটি খেলাধুলার নকশা রয়েছে (স্পষ্টতই নামটিও একটি ক্রীড়া জুতো, হিহেহেহে)। এর অর্থ হ'ল রেভ ইউ.আইডি এই জুতোর নকশা পছন্দ করে কারণ উপরের অংশটি বোলিং বা বৃত্তাকার দেখাচ্ছে না। ক্যাজুয়াল জুতার ছবি  কলার হিলের সামনে থেকে সামনে ফ্ল্যাটের নকশা করা। হিলে কোলেটারাল এর পরে আমাদের গোড়ালিগুলির নীচে উঠে যায়। এদিকে, সামনের প্রান্তটি বরং উত্থাপিত দেখায় কারণ সামনে আউটসোলটি নমনীয়। ফরমাল লোফার ক্যাজুয়াল জুতার ছবি  রেভউইউ.ইড অনুসারে এই জুতাগুলিকে # ফ্লাইকনিট বসন্ত বিভাগে অন্তর্ভুক্ত করা উচিত। তবে সম্ভবত নাইকে এই জুতাগুলির নমনীয়তাটি দেখাতে চায় যাতে এটি ফ্লেক্স বিভাগে অন্তর্ভুক্ত হয়।



লোফার জুতার ছবি










More From Fashion : চশমার ছবি 










মেয়েদের জুতার ছবি - মেয়েদের বাটা জুতা















লেডিস হিল জুতার ছবি -  লেডিজ জুতা























#Upper:
উপরের অংশের উপাদানগুলি পুরোপুরি পায়ে আবৃত অনুভব করে। এটি কারণ শীর্ষ উপাদানগুলি সিন্থেটিক উপকরণগুলির সাথেও মিলিত হয়। বিশেষত জুতার গর্তগুলি সমন্বিত করার জন্য। এটি ল্যান্ড করার সময় পায়ের অবস্থান একটি আদর্শ অবস্থানে জাগ্রত রাখে। জুতা উপর ইলাস্টিক উপাদান খুব গুরুত্বপূর্ণ। (টিপ: স্থিতিস্থাপক হওয়া ছাড়াও শ্বাস প্রশ্বাসের যোগ্যও বেছে নিন Because কারণ, যদি না হয় তবে এটি অপূর্ণ রক্ত ​​সঞ্চালনের কারণে আপনার পায়ে সমস্যা সৃষ্টি করতে পারে)।
মিডসোল হ'ল জুতোর অভ্যন্তরে ফেনার একটি স্তর যা আমরা আগে যেতাম। মিডসোলেনিয়া শারীরিকভাবে ফোম খুব ঘন হয় না। তবুও পদক্ষেপ নেওয়ার সময় এটি এখনও নরম বোধ করে। এটি ফোমের ঘন স্তর কারণ। সুতরাং এটি হাজার হাজার পদক্ষেপ চালিয়ে গেলেও স্বাচ্ছন্দ্য দেয়। নাইক নিজেই এটিকে ডুয়েল-ডেনসিটি ফোম বলে।
#Outsole:
নাইকে ফ্লেক্স আরএন 2019 আউটসোল খুব নমনীয়। ফেনা কাটা মত ডিজাইন। জুতো আউটসোলের আকারটি পদক্ষেপের সময় আমাদের পাগুলির আকৃতির দিকটি অনুসরণ করুন। বহনকারী সোলারসওফট প্রযুক্তি হালকা ওজনের তবে মানসম্পন্ন উপকরণ দিয়ে তৈরি। প্রায়শই চালানো বা হাঁটার সময় রেভ ইউ.আইডি জুতোর নীচের অংশটি ডাম্বলের উপর টেনে নিয়ে যায়। তবে ডামাল দ্বারা গ্রাস হওয়ার কারণে অংশগুলি ক্ষতিগ্রস্থ হয় না বা চিপ হয় না।
# হিল কাউন্টার:
পিছনে বা হিলের কাউন্টারে সিন্থেটিক উপাদান ব্যবহার করা হয়। যাতে আমাদের পাগুলি ভাল ঝোঁক থাকতে পারে বা ঝাঁকুনিতে না থেকেছে বলে মনে হচ্ছে। এবং সাধারণভাবে আজকের চলমান জুতাগুলির মতো। নাইক ফ্লেক্স আরএন 2019 আউটসোলটি হিলের কাউন্টারটির পিছনেও প্রসারিত করতে তৈরি করা হয়েছে। এটি অবশ্যই পায়ের গোড়ালি সামঞ্জস্য করতে পারে যাতে দৌড়ানোর সময় ক্লান্ত হয়ে না যায়। প্রথমে রেভ ইউ.ইড চালানোর সময় প্রায়শই পিছনের পায়ের গোড়ালিটির পরিবর্তে সামনের পায়ে অবতরণ করে। এটি দ্রুত ক্লান্ত না হওয়া লক্ষ্য। তবে এখন প্রায় সব ধরণের চলমান জুতা হিল কাউন্টার ছাড়িয়ে আউটসোলটি ডিজাইন করেছে।
# হিল কলার:
যা রেভ ইউ.আইডি অনুসারে এই জুতার ত্রুটি হিল কলার। আসলে, নাইক ফ্লেক্স আরএন 2019 এর কোনও # ভাষা নেই t সাধারণভাবে # ফ্লাইকনিট বিভাগের জুতাগুলির মতো। স্বয়ংক্রিয়ভাবে এমন কোনও অংশ নেই যা উপরের জুতায় বিভক্ত। হিল কলারে সিন্থেটিক উপাদানের ব্যবহার আসলে আমাদের পক্ষে যখন পা রাখতে চাই তখন বরং এটি কঠিন। তবুও, হিল কলারগুলিতে সিন্থেটিক উপাদান খুব ভাল। রেভউইউ.আইডির মতে, আমরা হাজার হাজার বার এই জুতা পরলেও তা সহজে ছিঁড়ে যায় না।
নাইকে ফ্লেক্স আরএন 2019 এর নামে এমবেড করা 2019 টি ফ্রিলস এই জুতোটিকে যুগান্তকারী নয়। পরের বছর যখন আমরা 2020 প্রবেশ করি As এই জুতা পুরানো হবে। হ্যাঁ, এটি অবশ্যই নাইকের কৌশলটির অংশ হতে হবে যাতে ধর্মান্ধ ব্যবহারকারীরা আরও নাইকি ফ্লেক্স আরএন 2020 কিনতে চান।
#tips:
যারা অনলাইন স্টোরে নাইকের জুতো কিনতে চান তাদের জন্য রেভ ইউ.ইডের টিপস। দয়া করে নাইকের পণ্য পরিমাপের মান অনুযায়ী সত্যই পায়ের আকার মাপার জন্য নিশ্চিত হন । এবং আকারটি পাদদেশে মাপসই না রাখলে কোনও রিটার্ন নীতিও রয়েছে তা নিশ্চিত করুন, তা খুব ছোট বা খুব বড় হোক। সাধারণত নাইকের জুতো আমরা সাধারণত যে জুতো পরে থাকি তার আকারের চেয়ে ছোট। উদাহরণস্বরূপ RevYou.id আকার 42 বা 43 জুতো ব্যবহার করত But তবে এই জুতা কেনার সময় প্রশাসকের অবশ্যই আকার 47 ব্যবহার করতে হবে।

Powered by Blogger.