গাড়ির ছবি | গাড়ির ছবি ডাউনলোড [ বিভিন্ন ব্র্যান্ড এর গাড়ির পিকচার ]

গাড়ির ছবি | বাস ,কার, খেলনা গাড়ির ছবি ডাউনলোড | Cars Pictures Bangladesh



গাড়ির ছবি

আসুন দেখি ও জানি গাড়ির ছবি ও বিস্তারিত।
ইচ্ছা আছে পড়ে আরো নতুন নতুন গাড়ির পিকচার এড করে দেওয়ার।  

গাড়ির ছবি

বাস ,কার, খেলনা গাড়ির ছবি ডাউনলোড

গাড়ির ছবি ডাউনলোড


গাড়ির ছবি ডাউনলোড




বাস গাড়ির ছবি












নতুন কারের ছবি 































গাড়ির ছবি ডাউনলোড



















গাড়ি সাজানো ছবি


















খেলনা গাড়ির ছবি





মোটর গাড়ির ছবি






















অটো গাড়ির ছবি - গাড়ির নাম
























ইন্দোনেশিয়ার লোকেরা যে গাড়িটিকে পছন্দ করে তা হ'ল এসইউভি এবং এমপিভির ধরণ কারণ এই ধরণের গাড়িটি ইন্দোনেশিয়ার সমস্ত ধরণের রাস্তা কনট্যুরগুলিকে সক্ষম বলে মনে করা হয় এবং অনেক যাত্রী বহন করতেও সক্ষম। এটি বিআর-ভি তৈরির জন্য হোন্ডার একটি রেফারেন্স হিসাবে ব্যবহৃত হবে বলে মনে হয়।

হোন্ডা বিআর-ভিতে এমপিভির মতো 7 যাত্রীবাহী আবাসন সহ শক্তিশালী এসইউভির সংমিশ্রণ করেছিল। এছাড়াও, যাতে দামটি ইন্দোনেশিয়ার লোকেরা পছন্দ করে এমন বাজারের সাথে সঙ্গতিপূর্ণ হয়, যাতে এই গাড়িটির মূল্য 200 মিলিয়ন ডলার হয়। আমরা এই মুহুর্তে যে ধরণের চেষ্টা করছি সেটি হন্ডা বিআর-ভি ই প্রেস্টিজ সিভিটি, যার মূল্য 260 মিলিয়ন ডলার।

মবিলিওর মতো একই নকশা হ'ল হন্ডা উভয় পক্ষের জন্য ব্যবহৃত বেস। পুরোপুরি নতুন ডিজাইন ব্যবহার করে সামনের এবং পিছনের দিকগুলি। এই হোন্ডার ডিজাইনারের তৈরি চেহারাটি সত্যিই বিআর-ভিকে ড্যাশিং দেখায়।


ড্রাইভিং নিরাপত্তা আরও ভাল হচ্ছে কারণ আমাদের গাড়ি স্থিতিশীলতা নিয়ন্ত্রণে সজ্জিত। এই স্থিতিশীলতা নিয়ন্ত্রণ ডিভাইসটি সমস্ত বিআর-ভি রূপগুলির জন্য একটি মান বৈশিষ্ট্য।
টয়োটা রাশ এবং টেরিওসের মতো প্রতিদ্বন্দ্বীদের চেয়ে বিআর-ভি চালানো আরও মজাদার। সিভিটি সংক্রমণ মসৃণ এবং

 প্রতিক্রিয়াশীল এবং রাস্তায় মসৃণ এবং শান্ত। এটি এমপিভি চালানোর মতো মনে হলেও উচ্চতর চেহারা সহ।
নিম্ন এসইউভি ক্লাসে, হোন্ডা বিআর-ভি এর সর্বোচ্চ স্থল ছাড়পত্র 201 মিমি। তবে দয়া করে মনে রাখবেন, এটি টয়োটা এবং দাইহাতসু থেকে প্রতিদ্বন্দ্বীদের চেয়ে মাত্র 1 মিমি বেশি। সুতরাং আপনি খুব সমতুল্য বলতে পারে। রাস্তাগুলি পেরিয়ে যাওয়ার সময় আপনার এখনও সতর্কতা অবলম্বন করা উচিত যেগুলি বরং চূড়ান্ত পাতাগুলি রয়েছে, বিশেষত আমরা যেমন প্রেস্টিজের ধরণটি পরীক্ষা করেছি। এই ধরণের একটি ফ্রন্ট স্পয়লার দিয়ে সজ্জিত করা হয়েছে যা সর্বাধিক পদ্ধতির অ্যাঙ্গেল ওরফে অ্যাপ্রোচ কোণকে হ্রাস করে  


দ্বিতীয় লাইনের আবাসনটি খুব স্বস্তি পেয়েছিল। 180 সেমি ভঙ্গি এখনও ত্রাণ লেগ রুম অনুভব করবে। মাঝের আসনের আরাম বাড়ানোর জন্য সেটিংসের উপস্থিতি।
এদিকে, লেগের রুমের পিছনে 170 সেন্টিমিটার পর্যন্ত থাকার ব্যবস্থা করা যায়, যদিও উরুগুলি সমর্থন করা হবে না। দুর্ভাগ্যক্রমে, 7 জনের ক্ষমতা থাকা সত্ত্বেও, কেবল 6 টি হেড্রেসই উপলব্ধ। আবাসন দিক থেকে, আসনটি সমুন্নত রাখার পরে, বাকি সমস্ত লাগেজ স্থান 1 জন বয়স্ক দ্বারা লোড করা যায়। এটি এখনও পিছনের আসনটি ভাঁজ করে আবার প্রসারিত করা যেতে পারে।

https://otodriver.com/
Powered by Blogger.