পৃথিবীর ভয়ংকর ১০ টি ভৌতিক জঙ্গল | ভুতের ছবি গল্প বই

পৃথিবীর ভয়ংকর ১০ টি ভৌতিক জঙ্গল |  ভুতের ছবি ভূতের বই ও গল্প


রাতের বেলা জঙ্গলে চলা ভীতিজনক হতে পারে, তবে যখন জঙ্গলকে ভৌতিক জঙ্গল বলা হয় তখন খুব কম লোক সাহস করে সেই জঙ্গলে যাওয়ার ।
যুদ্ধক্ষেত্র, সমাধিস্থল, আদি সমাধিস্থল, অপরাধ, " ভুতের ছবি
" খুন,ইত্যাদির জন্য বনগুলি কুখ্যাত, এতে কোন আশ্চর্যের কিছু নেই। ভুতের গল্প।

Image result for 10. Freetown-Fall River State Forest, USA

Top 10 Haunted Forests in the World



8. Aokigahara, Japan

7. Wychwood Forest, England

6. Devil’s Tramping Ground, USA

5. Isla de las Munecas, Mexico

4. Epping Forest, England

3. Dow Hill Forest, India

2. Old House Woods, USA

1.Hoia-Baciu Woods, Romania


ভুতের ছবি




 এবং বেশিরভাগ ভৌতিক মুহুর্তগুলি আমাদের ক্যাম্পফায়ারের কল্পনাগুলি, 

বিশ্বের কয়েকটি স্থানে  ভয়াবহ ইতিহাস রয়েছে যা পরিস্কার করা আরও শক্ত। গাছপালা দিয়ে উঁচু কাঠের চিৎকার সহ কাঠগুলি থেকে শুরু করে হাজারো মৃত্যুর মর্মান্তিক জায়গায়।
ভূতের গল্প

10. Freetown-Fall River State Forest, USA


Image result for 10. Freetown-Fall River State Forest, USA

ফ্রিটাউন স্টেট ফরেস্ট হ'ল "ব্রিজওয়াটার ট্রায়াঙ্গেল" এর একটি অংশ, দক্ষিণ-পূর্ব ম্যাসাচুসেটস-এর এমন একটি অঞ্চল যা অলৌকিক ক্রিয়াকলাপের পরিচিত হয়েছে - রোমিং স্পেক্টর, ইউএফও এনকাউন্টার এবং এমনকি বিগফুট দৃশ্য।  ভূতের বই।

তাহলে 'ব্রিজওয়াটার ট্রায়াঙ্গেল' কী? এটি আমেরিকা যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্ব ম্যাসাচুসেটসের মধ্যে প্রায় 200 বর্গ মাইল এলাকা।

 উপনিবেশিক কাল থেকে অঞ্চলটি ইউএফও এবং "কালো হেলিকপ্টার" দর্শন থেকে শুরু করে পল্টিজিস্টস এবং অরবস, আগুনের বল এবং অন্যান্য বর্ণালী ঘটনা, বিভিন্ন "বিগফুট" দর্শন, দৈত্য সাপ এবং "থান্ডারবার্ডস" ইত্যাদি  অলৌকিক ঘটনার একটি সাইট হয়ে দাঁড়িয়েছে

যদিও শতাব্দী ধরে অস্বাভাবিক এবং অব্যক্ত কার্যকলাপের ক্ষেত্র হিসাবে পরিচিত, ব্রিজ ওয়াটার ট্রায়াঙ্গলের নির্দিষ্ট সীমাটি প্রথমে ক্রিপ্টোজোলজিস্ট দ্বারা সংজ্ঞায়িত করা হয়েছিললরেন কোলম্যান তাঁর রহস্যময় আমেরিকা বইয়ে লিখেছেন। ত্রিভুজটি বেশ কয়েকটি শহরকে ঘিরে রেখেছে যা অব্যক্ত ঘটনাবলিতে ফুটে উঠেছে, তবে এটি ফ্রিটাউন রাজ্য বন যা প্যারানরমাল ক্রিয়াকলাপের বেশিরভাগ অংশকে হোস্ট করে।

কেউ কেউ বিশ্বাস করেন যে বনাঞ্চলের ভুতুড়ে ইতিহাস উপনিবেশিক সময় থেকে শুরু হয়েছে, যখন বাসিন্দারা ওয়্যাম্পানোয়াগ ট্রাইব থেকে জমি এবং পবিত্র সমাধিস্থল কিনেছিলেন। কথিত আছে যে এই লেনদেনটি এই অঞ্চলটিকে অভিশপ্ত করেছিল, যেহেতু এটি শয়তানী সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান এবং হত্যার স্থান। সম্ভবত বনের সাথে জড়িত সর্বাধিক বিখ্যাত কেসটি স্থানীয় এক পিম্প এবং বেশ কয়েকটি স্থানীয় পতিতাকে হত্যা।


সত্তরের দশকের শেষের দশক এবং আশির দশকের গোড়ার দিকে কার্ল ড্রু ফ্যাল রিভার থেকে তার ব্যবসা চালিয়েছিলেন এবং তাঁর অধীনে কমপক্ষে তিনজন নারী হত্যার সাথে জড়িত ছিলেন। ভুক্তভোগীদের একজনকে বনে ফেলে দেওয়া হয়েছিল এবং প্রাথমিক তদন্ত আরও শয়তানি ধর্মীয় ক্রিয়াকলাপের দিকে ইঙ্গিত করেছিল। বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী এগিয়ে এসে বলেছিলেন যে ড্রু একটি শয়তানী সম্প্রদায়ের নেতা ছিল ।


ভূতের গল্প



আজকাল, বহু পর্বতারোহণের মতে তারা শয়তানী অনুষ্ঠানের স্থানগুলি দেখতে পেয়েছে এবং কেউ কেউ পার্কের মধ্যে শয়তানী কার্যকলাপ প্রত্যক্ষ করেছে বলে জানা গেছে। স্থানীয়রা পশুপাখি এবং প্রাণীদের লাঞ্ছিত করার ঘটনা বলেছে। 

9. Black Forest, Germany

এই অরণ্যের নামটি ইতিমধ্যে রহস্যজনক মনে হলেও ব্রাদার্স গ্রিম তার হানসেল এবং গ্রেটেলের মতো রূপকথার অনেক গল্প হিসাবে সেটাকে ব্যবহার করে এর ভুতুড়ে খ্যাতিকে আরও শক্ত করেছিল।

দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় জার্মানিতে অবস্থিত এবং রাইন নদীর তীরে অবস্থিত ব্ল্যাক ফরেস্টের ঘন ফার গাছগুলিতে খুব কমই কোনও সূর্যের আলো গেছে এবং এই কাঠগুলির চারপাশের মিথগুলি অদ্ভুতের চেয়ে আরও চমকপ্রদ: 

একটি দুর্দান্ত শ্বেত পাথরে চড়ে একটি মাথাবিহীন ঘোড়সওয়ার, একজন রাজা মহিলাদের অপহরণ করে তাদের পানির নীচে প্রাসাদে নিয়ে যাওয়ার জন্য যেখানে সে নিমফস,
বন্ধুত্বপূর্ণ বামন এবং লুকোচুরি নেকড়ের মধ্যে থাকে। 


আরো পড়ুন ঃ মা কে নিয়ে গল্প কবিতা উক্তি 


আরও আগে 1794 সালে প্রথম প্রকাশিত নেক্রোমেন্সার বইটি এই বনের হান্টিং, হত্যাকাণ্ড এবং অন্ধকার যাদু সম্পর্কিত প্রাপ্তবয়স্ক কাহিনীটিকে নথিভুক্ত করে।

নাম এবং এটি পৌরাণিক পরিবেশ এটিকে পৌরাণিক প্রাণীদের জন্য একটি আদর্শ খেলার মাঠে পরিণত করে; এমনকি এই অঞ্চলটি অনন্য উপায়ের জন্য পরিচিত যেখানে এর লোকেরা কার্নিভাল উদযাপন করে - ডাইনি, রাক্ষস, ভীতিপ্রাণ এবং প্রাণীর মতো পোশাক পরে।

8. Aokigahara, Japan

ফুজি মাউন্টের উত্তর-পশ্চিমে বসে অকিগাহারা বনকে সাধারণত "সুইসাইড ফরেস্ট" নামে পরিচিত করুণ সৌন্দর্যের সংজ্ঞা। কখনও কখনও গাছের সাগর হিসাবে পরিচিত, এটি  আত্মহত্যার জায়গা হয়ে উঠেছে, ১৯৯০ এর দশকের মাঝামাঝি সময়কালে এবং এটি পৃথিবীর সবচেয়ে বহুল স্থান হিসাবে সহজেই বিবেচনা করা যেতে পারে। গোল্ডেন গেট ব্রিজের ঠিক পরেই এটি আত্মহত্যার জন্য বিশ্বের দ্বিতীয়-জনপ্রিয় সাইট;

 শুধুমাত্র ২০১০ সালে, 247 জন তাদের নিজের জীবন নেওয়ার চেষ্টা করেছিল এবং তাদের মধ্যে 54 জন দুর্ভাগ্যক্রমে সফল হয়েছিল।


ভুতের গল্প



এটি গুজব রইল যে বিশাল ভূগর্ভস্থ আয়রন জমাগুলি কমপাসগুলিতে হস্তক্ষেপ করে, ভুল পথে হাঁটার পথ নির্ধারণ করে। কেউ কেউ এই প্রবণতাটিকে জাপানের পৌরাণিক কাহিনিতে রাক্ষসদের সাথে বদ্ধ করার জন্য দোষারোপ করে। অন্যরা গাছগুলির ঘনত্বের দিকে ইঙ্গিত করে, যা শব্দকে তীব্র করে তোলে এবং এটি সহজেই হারিয়ে যেতে পারে। 
ভুতের গল্প
 এগুলিকে অস্বাভাবিক ক্রিয়াকলাপের কেন্দ্রবিন্দু করে তোলে এবং স্থানীয়রা রাতারাতি আত্মার চিৎকার শোনার দাবি করে। এমনকি অনেকে আকিগাহারকে জাপানের সবচেয়ে ভুতুড়ে জায়গা হিসাবে বিবেচনা করে। তবে আপনি যদি ভূতে বিশ্বাস না করেন তবে আপনার সম্ভবত পোশাক, চিঠিপত্র এবং প্রতিদিনের জিনিসপত্রগুলি ছত্রভঙ্গ ছড়িয়ে ছিটিয়ে পড়েছে যা আপনাকে শীতল ঘামে ফেলে দেবে। 

7. Wychwood Forest, England

নির্জন ব্যক্তির কাঁধে ছোঁয়াতে হাত পৌঁছানো। একটি ঘোড়া টানা কার্টে দুটি দম্পতি নিয়ে দু'জন বাচ্চা ছেলেকে নিয়ে যাচ্ছিল। এগুলি উইচউড ফরেস্টের বাইরে প্রকাশিত প্রতিবেদনগুলি, যা একসময় অক্সফোর্ডশায়ারের বৃহত রাজকীয় শিকারের ক্ষেত্রগুলির অংশ part আর্ল অফ লেসেস্টারের স্ত্রী অ্যামি রবার্স্টের ক্ষেত্রে সবচেয়ে আকর্ষণীয় ঘটনা l

 তিনি ভেঙে যাওয়া ঘাড়ে রহস্যজনকভাবে মারা গিয়েছিলেন, উইচউডে শিকার করার সময় তার স্বামীর সাথে ভূতের মুখোমুখি হয়েছিলেন এবং ভবিষ্যদ্বাণী করেছিলেন যে তিনি 10 দিনের মধ্যে তার সাথে যোগ দেবেন - যা অসুস্থ হওয়ার পরে তিনি করেছিলেন। এখন, কিংবদন্তিটির কাছে এটি রয়েছে যে এই ভূত এখনও বনের মধ্যে জুড়ে আসা সমস্ত লোকের জন্য একই প্রভাব ফেলে। 

6. Devil’s Tramping Ground, USA

নামটি সবই বলেছে - এই রহস্যময়, অনুর্বর মাটির গোল প্যাচ গ্রিনসবারো থেকে প্রায় 50 মাইল দক্ষিণে উত্তর ক্যারোলিনা বুনো অঞ্চলে গভীরভাবে বাস করে। আজ অবধি, এই রহস্যজনক 40-ফুটের রিংটিতে কোনও গাছপালা জন্মেনি। চ্যাথাম কাউন্টি (যেখানে বনটি অবস্থিত) প্রতিষ্ঠিত হয়েছিল সেই সময়ের একটি কিংবদন্তি অনুসারে, এই বৃত্তটি যেখানে শয়তানকে রাতে তার বিশৃঙ্খলা ও চিন্তাভাবনা করতে বেরিয়ে আসে বলে বলা হয়। এটি সেই কারণেই যে সেখানে কখনও বাড়তে পারে না, এমনকি প্রাণীরাও তার পথ অতিক্রম করতে অস্বীকার করে।
এই অঞ্চলটি কয়েক বছর ধরে একটি বিস্ময়কর খ্যাতি অর্জন করেছে, লোকেরা দাবি করেছে যে তারা সেখানে রাতে লাল চোখ জ্বলন্ত দেখছেন এবং সন্ধ্যায় তাদের জিনিসপত্রটি বৃত্তে রেখেছেন, কেবল পরের দিন সকালে এটিকে ছুঁড়ে ফেলে দেওয়ার জন্য। সাইটটি বেশ কয়েকটি ইউএফও ল্যান্ডিংয়ের সাথে যুক্ত হয়েছে এমনকি উত্তর ক্যারোলিনা রাজ্য কৃষি বিভাগ অনুভূতভাবে মাটির নমুনা নিয়েছে এবং প্যাচটি কেন বর্ধনবিহীন সে সম্পর্কে এখনও কোনও ব্যাখ্যা এনেছে না। 

5. Isla de las Munecas, Mexico

Image result for Isla de las Munecas, Mexico

পুতুল দ্বীপ হিসাবেও পরিচিত এটি মেক্সিকো সিটির নিকটে অবস্থিত এবং গাছ থেকে ঝুলে থাকা পুতুলগুলিতে isাকা রয়েছে। এই দ্বীপের একমাত্র বাসিন্দা ও তত্ত্বাবধায়ক ডন জুলিয়ান সান্টানা 50 বছরেরও বেশি সময় আগে এর একটি খালে একটি মেয়ের লাশ আবিষ্কার করেছিলেন। তিনি একই পানিতে ভাসমান একটি পুতুল দেখতে পেয়েছিলেন এবং শ্রদ্ধা জানাতে একটি গাছে ঝুলিয়েছিলেন - হাজার হাজার পুতুলের মধ্যে প্রথম তিনি ২০০১ অবধি ঝাঁকিয়েছিলেন, যখন তিনি খুব একই খালে ডুবেছিলেন এবং একই জায়গায় যেখানে মেয়েটি ডুবেছিল where মারা যান। কেউ কেউ বিশ্বাস করেন যে পুতুলগুলি, যার মধ্যে অনেকগুলি অঙ্গ অনুপস্থিত রয়েছে, তারা মন্দ; অন্যরা বিশ্বাস করেন যে তারা দ্বীপটিকে রক্ষা করেন।
আজ, দ্বীপটি একটি জনপ্রিয় পর্যটন কেন্দ্র হয়ে উঠেছে। দর্শনার্থীরা দাবি করেন যে পুতুলগুলি তাদের চোখ, মাথা এবং অঙ্গ প্রত্যঙ্গ করে এবং তারা প্রফুল্ল। এমনকি বিখ্যাত অলৌকিক তদন্ত গোষ্ঠী, ঘোস্ট অ্যাডভেঞ্চারস ক্রু এই দ্বীপে এবং বিশেষত পুতুলের অভ্যন্তরে প্যারানর্মালদের অস্তিত্বকে সমর্থন করার জন্য খুব বিশ্বাসযোগ্য প্রমাণ পেয়েছিল। 

4. Epping Forest, England

এপিং ফরেস্টের আকার এবং ঘনত্ব এটিকে অপরাধীদের কাছে একটি জনপ্রিয় আস্তানা এবং মৃতদেহের জন্য একটি কুখ্যাত সমাধিস্থানে পরিণত করেছে। পূর্ব লন্ডন থেকে এসেক্সে প্রসারিত এই ,000,০০০ একর বনটি পুলিশকে হত্যাকারী হ্যারি রবার্টসের আস্তানা হিসাবে কাজ করেছে, ১৮ শ শতাব্দীর কুখ্যাত হাইওয়েম্যান ডিক টারপিন যিনি এখানে কমপক্ষে একটি হত্যাকাণ্ড করেছিলেন এবং হত্যার আড়াল হিসাবেও ছিলেন। ভুক্তভোগী শিশুদের মধ্যে যারা পেডোফিল এবং হত্যাকারী রোনাল্ড জেবসনকে লক্ষ্য করে লক্ষ্য করা গেছে।
1878 সালের ইপিং ফরেস্ট অ্যাক্টের কারণে ঘন গাছগুলিতে আচ্ছাদিত বিশাল বন 100 বছরেরও বেশি সময় কাটেনি the সৈনিকরা যে দর্শনার্থীদের রিপোর্ট করেছে তারা কৌশলটি করবে। এছাড়াও, কাছাকাছি হ্যাংম্যানের পার্বত্য পার্ক করা গাড়িগুলি নিরপেক্ষে পার্ক করার সময় চড়াই উতরাইয়ের জন্য বলা হয়। ব্রিটিশ লিভিং টিভি শোয়ের একটি পর্ব তুরপিনের ভূত সন্ধানের চেষ্টা করেছিল, তবে দলটি তাদের হারিয়ে গেল - সম্ভবত অধরা চেতনার এক ঝলক। 

3. Dow Hill Forest, India

পশ্চিমবঙ্গ শহরে কুরসিয়ং শহরে অবস্থিত, 19 শতকের শেষদিকে প্রতিষ্ঠিত ডও হিল ভিক্টোরিয়া বালক বিদ্যালয় ভারতের অন্যতম ভূতুড়ে স্থান হিসাবে পরিচিত। ডিসেম্বর থেকে মার্চ পর্যন্ত স্কুল বন্ধ থাকাকালীন স্থানীয়রা হলগুলির মধ্যে প্রতিধ্বনিত শোনাচ্ছে বলে দাবি করছেন। যদিও স্কুলের হলওয়েগুলি পদবিন্যাসের শব্দে ভরা বলা হচ্ছে, বনটি আরও লতানো। গুজব রয়েছে যে এটি একাধিক হত্যাকাণ্ড দেখেছিল, এবং কাঠবাদাতরা স্কুল ও বনের মধ্যবর্তী একটি রাস্তা ধরে হেডলেস ছেলেকে হাঁটতে দেখা গেছে, এভাবে পুরোপুরি ডেথ রোড নামে পরিচিত।  

2. Old House Woods, USA

ম্যাথিউজ একটি ছোট কাউন্টি যেখানে এখনও ট্র্যাফিক সিগন্যাল লাইট নেই তবে 1600 এর দশকে এটি খুব গুরুত্বপূর্ণ জায়গা ছিল। প্রাক-বিপ্লব, বিপ্লবী এবং গৃহযুদ্ধের সময়কালে এটি একটি খুব সক্রিয় বন্দরের আবাসস্থল ছিল। এত ইতিহাস থাকলেও অবাক হওয়ার কিছু নেই যে, বন এবং আশেপাশের সমুদ্র সৈকত এত ভুতুড়ে বলেছে। 


ভূতের বই



চেসাপেক উপসাগরের নিকটবর্তী এই ৫০ একর জঙ্গলটি আঠার শতাব্দীর ব্রিটিশ সৈন্য এবং জলদস্যুদের সমস্ত আত্মার আশ্রয়, যারা একবার নিকটবর্তী historicতিহাসিক বন্দর শহরটি দিয়ে passedুকে পড়েছিল এবং তার নরম ময়লা আবদ্ধ ধনসম্পদ ফেলে রেখেছিল।
হ্যাভেন বিচ রোডের অদূরে অরণ্যগুলির কেন্দ্রস্থলে ছিল নির্জন এবং জরাজীর্ণ Colonপনিবেশিক গৃহ-নিবাস যা রহস্যজনকভাবে আগুন লেগেছিল কিন্তু নিজেকে আগুন ধরিয়ে দেয়। তারপরে কয়েক বছর পরে, অন্য একটি আগুন এটি ভালোর জন্য পুড়িয়ে দিয়েছে এবং আজ বাড়িটি আর নেই। এখানকার সমস্ত দর্শনীয় স্থানগুলির মধ্যে সম্ভবত সবচেয়ে আকর্ষণীয় ঘটনাটি উনিশ শতকে হোয়াইট ক্রিকের এক জেলে বলেছিলেন, যখন একটি জাহাজ নিঃশব্দে ক্রিকটি চালাচ্ছিল, সৈকতের উপর দিয়ে চলতে থাকল, এবং হঠাৎ করে অরণ্যে অদৃশ্য হয়ে গেল। 
স্পষ্টতই, ওল্ড হাউস উডস এখন ব্যক্তিগত মালিকানাধীন এবং মালিক, বা এর নিকটবর্তী কোনও ব্যক্তি যদি আপনি অন্যায় করে তবে পুলিশকে কল করবে। 

1.Hoia-Baciu Woods, Romania

১৯68৮ সালে "ক্লিয়ারিং" নামে পরিচিত একটি অংশে কোনও মিলিটারি টেকনিশিয়ান একটি ইউএফওর ছবি জঙ্গলের উপর দিয়ে ধরেছিল, সেই মুহুর্ত থেকে, বনটি বিশ্বজুড়ে অপ্রতিরোধ্য খ্যাতি অর্জন করেছে। এই অঞ্চলটি "ট্রান্সিলভেনিয়ার বারমুডা ট্রায়াঙ্গেল" নামে পরিচিত, কারণ কেউ কেউ বিশ্বাস করেন যে এটি একটি পোর্টাল হিসাবে দর্শনার্থীদের অদৃশ্য হয়ে যায়।
সফলভাবে বনের মধ্য দিয়ে যাওয়া লোকেরা র্যাশ, বমি বমি ভাব এবং উদ্বেগের অনুভূতির কথা জানিয়েছে। কিছু গবেষক দাবি করেছেন যে এই বনটি অন্য মাত্রা বা স্পিরিট ওয়ার্ল্ডের একটি পোর্টাল। স্থানীয়রা সতর্ক করে দিয়েছে যে আপনি বনে প্রবেশ করলে আপনি আর ফিরে আসতে পারবেন না। গন্তব্য সত্য, একটি চ্যানেল শো বনে গিয়ে তদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে। তারা যা খুঁজে পেয়েছিল তা ছিল প্রচুর পরিমাণে অলৌকিক কার্যকলাপ সহ place তাদের ক্যামেরাম্যানকে কিছু অশুভ শক্তির দ্বারা আক্রমণ করা হয়েছিল এবং তিনি কাট এবং মাথা ব্যথার সাথে অস্থায়ী শ্রবণশক্তি হারাতে পারেন। এমনকি বিখ্যাত অলৌকিক তদন্ত গোষ্ঠী, ঘোস্ট অ্যাডভেঞ্চার ক্রু এই দাবিকে আরও সমর্থন করার জন্য কিছু খুব আশাব্যঞ্জক প্রমাণ পেয়েছিল।
বনের অভ্যন্তরের সাফাই কয়েক দশক ধরে দর্শনার্থী, স্থানীয় এবং এমনকি বিজ্ঞানীদেরকে স্তিমিত করেছে। সরকারী রেকর্ড অনুসারে এটি এমন একটি জায়গা যেখানে কিছুই জন্মে না এবং কখনও কিছুই বাড়েনি। এমনকি অদ্ভুত কী, বনে যে গাছগুলি জন্মায় তা অদ্ভুত বিন্যাসে বৃদ্ধি পায় - জিগজ্যাগ এবং সর্পিল যা কেউ কখনও ব্যাখ্যা করতে সক্ষম হয় নি। 
সুতরাং এগুলি বিশ্বের শীর্ষ দশে ভূতুড়ে বন। আরও তথ্যমূলক ছবিগুলির জন্য, আপনার ইউটিউবে ভিডিওটি দেখা উচিত। এবং আপনি আমাকে এখানে আপনার অদ্ভুততা টুইট করতে পারেন।
Powered by Blogger.