বাংলা নেকেট | বাংলা নেকেট ছবি ভিডিও নিয়ে আপনাদের ইচ্ছামত যত অজানা নেকেট চান সব প্রশ্নের উত্তর এক সাথে

SHARE

বাংলা নেকেট | বাংলা নেকেট ছবি ভিডিও গল্প সাথে অজানা প্রশ্নের জানা উত্তর 

mobile pic

যেসব ভাই আসছেন তাদের কে বিনীত অনুরোধ আপনার মন না চাইলেও লেখাটি পড়ুন। নিজেকে ভাবুন, নিজের দুনিয়া, আখিরাত, পরিবার নিয়ে চিন্তা করুন। 

9


বাংলা নেকেট কি ?

বাংলা ভাষায় বাংলা নেকেট বলে কোন শব্দ আছে বলে আমি জানিনা।

তবে অনেক  ছেলেরা অনলাইন এ নোংরা ভিডিও ছবি ইত্যাদি খুজে থাকে তারা সঠিক শব্দের ভুল লেখা হিসাবে "বাংলা নেকেট" শব্দটা ইউজ করে বলেই আমি মনে করি।

আপনিও কি সেই সব ছেলেদের মত নোংরা বাংলা নেকেট খুজছেন?
তাহলে আপনাকে আশাহত করবো না। চলুন দেখে আসি কিছু

 নতুন বাংলা নেকেট ভিডিও কিংবা ছবি 


ছবি দেখতে ক্লিক করুন ঃ Bangla Hot

ভিডিও দেখতে ক্লিক করুন ঃ বাংলা পর্ণ

গল্প পড়তে ক্লিক করুন ঃ বাংলা নেকেট গল্প 

বাংলা নেকেট বা পর্ণ ভিডিও দেখার ক্ষতির দিক

42

গুলো জানুন তারপর ঠিক করুন এখনো পর্ণ দেখবেন কিনা।

০১। আপনার শরীরের হাড় ক্ষয় হয়ে যাবে।
০২। আপনার শরীরের ওজন কমে যাবে।
০৩। পেশি ঠিক ভাবে বৃদ্ধি পাবে না।
০৪।লিঙ্গের চামড়া ঢিলা হয়ে যাবে।
০৫। লিঙ্গের উত্থান গত সমস্যা দেখা দিবে।
০৬। বিয়ের পর দেখা যাবে অল্পতেই বীর্যপাত হয়ে যাচ্ছে, স্ত্রী কে খুশি করতে পারছেন না।
০৭। চুল পড়ে যাবে।
০৮।  লম্বা হওয়ায় ব্যাঘাত ঘটাবে আপনার এই নোংরা অভ্যাস।
০৯। লিঙ্গ বাকা হয়ে যাবে।
১০। নেকেট ভিডিও দেখতে দেখতে আপনার ব্রেন পর্ণ এর মতই চিন্তা করতে শুরু করবে। আপনি হয়ে জাবেন জীবিত অমানুষ।
আপনার মাথায় পর্ণ ছাড়া কিছুই ভাল লাগবে না, অনেকটা ইয়াবা আসক্ত রোগীদের মত। কিংবা তার চেয়েও বেশি।

16

এখন ভাবুন এত খারাপ করেও আপনি মাত্র কিছুক্ষন আনন্দের জন্য নিজের এত গুলো ক্ষতি করবেন?
সবর করুন। বাইরে যান, অবস্থান পাল্টান তাহলে মন থেকে নোংরা চিন্তা পালাবে। অজু করুন।

এখন ভাবুন এত খারাপ করেও আপনি মাত্র কিছুক্ষন আনন্দের জন্য নিজের এত গুলো ক্ষতি করবেন?
সবর করুন। বাইরে যান, অবস্থান পাল্টান তাহলে মন থেকে নোংরা চিন্তা পালাবে। অজু করুন।
কীভাবে বুঝবেন আপনি পর্ণ আসক্ত?


আসুন দেখি নেকেট এডিক্টেড এর ১০ লক্ষন




১. আপনি  থামাতে পারবেন না।
 চেষ্টা করার পরেও আপনি পর্নোগ্রাফি ব্যবহার বা দেখা বন্ধ করতে পারবেন না । যদি আপনার সঙ্গী থামতে না পারেন তবে আপনি লক্ষ্য করতে পারেন যে তাদের সাথে যোগাযোগের চেষ্টা করার পরেও তারা ইন্টারনেটে বেশি এবং বেশি সময় ব্যয় করছে।

২. আপনি আরও দেখতে  চান।  লোকেরা পর্ন প্রতিবেদনে আসক্ত যে তারা আরও দেখার অভিজ্ঞতা লাভ করে। যেভাবে কেউ হেরোইনে আসক্ত হতে পারে তার অনুরূপ, যারা অশ্লীল আসক্ততায় ভুগছেন তারা যদি কিছু সময়ের জন্য এটি না চালিয়ে থাকেন তবে তাদের তীব্রতা অনুভব করবে। যদি আপনার সঙ্গী অশ্লীল কামনা করে থাকে তবে আপনি সেগুলি আপনার কাছ থেকে অন্য ঘরে ছিনিয়ে নেওয়ার বিষয়টি লক্ষ্য করতে পারেন। আপনি যখন এ বিষয়ে তাদের প্রশ্ন করেন তখন তারা কোনও অজুহাত তৈরি করবে বা রক্ষণাত্মক হবে তা সম্ভব।

৩. আপনার সময় নষ্ট হবে। পর্ন আসক্তিতে ভুগছেন লোকেরা কোনও কিছু না করেই বেশিরভাগ সময় নষ্ট করে পর্ন দেখাতে অনেক সময় হারাতে পারে। আপনি খেয়াল করতে পারেন যে পর্নে আসক্ত কেউ হ'ল লার্জিক এবং দেরীতে যতটা সফল হন না। তাদের মনে হতে পারে তারা যত্ন করে না বা অন্য কোনও বিষয়ে খুব আগ্রহী নয়।


৪. আপনি আপনার  স্ত্রীর সাথে মিলনে আগ্রহ ফেলবেন ।
অশ্লীল আসক্তির শীর্ষ 10 টি লক্ষণগুলির ফলাফল যখন কেউ পর্ন আসক্ত হয়ে যায়, তখন তারা প্রকৃত যৌন সম্পর্কে আগ্রহ হারিয়ে ফেলে। কেবল তা-ই নয়, পর্নে দেখা লোকের তুলনায় তারা আসলে তাদের অংশীদারকে কম আকর্ষণীয় মনে করে। পর্ন আসক্তিতে ভুগছেন এমন লোকেরা তাদের সঙ্গীর অগ্রযাত্রায় আগ্রহ হারাতে পারেন। আপনি যখন তাদের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার চেষ্টা করেন তখন এগুলি তাদের দূরবর্তী বা এমনকি আগ্রহী মনে হয়। জাগ্রত হওয়ার আগে তাদের প্রয়োজনের চেয়ে আরও বেশি উদ্দীপনা প্রয়োজন।

41S

৫. আপনি আরও নতুন নতুন আশা করছেন।
 যে পর্ন আসক্তিতে ভুগছেন তারা যৌন সম্পর্কে অবাস্তব ধারণা তৈরি করে develop এটি তাদের শোবার ঘরে আরও চাওয়া, সহজে হতাশ করতে এবং তাদের অংশীদারকে বিচ্ছিন্ন করতে পারে। এটি যখন ঘটে তখন তাদের অংশীদার শারীরিক এবং মানসিকভাবে অস্বস্তি বোধ করতে পারে।

৬. আপনি আকর্ষণ হারিয়ে ফেলেছেন ।অশ্লীল আসক্তি তাদের সঙ্গীর পক্ষে দুর্দশাগ্রস্থ অবাস্তব প্রত্যাশাগুলি দিতে পারে। এটি তাদের অংশীদারকে তাদের উপস্থিতি সম্পর্কে আঘাত লাগায় এবং তাদের আত্মমর্যাদার জন্য আরও বড় সমস্যা তৈরি করতে পারে।

৭. আপনি শারীরিক যন্ত্রণায় ভুগতে পারেন।
যে কেউ অশ্লীল আসক্তিতে ভুগছেন তিনি আসলে শারীরিক ব্যথা অনুভব করতে পারেন। এটি পর্নো দেখার সময় জড়িত শারীরিক চলন থেকে, বা অতিরিক্ত কম্পিউটার ব্যবহারের সাথে যে স্ট্রেন আসে তা থেকে হোক, অশ্লীল আসক্ত ব্যক্তিরা প্রায়শই কব্জি, পিঠ এবং ঘাড়ে ব্যথা এবং মাথা ব্যথার বিষয়ে অভিযোগ করেন।

৮. আপনি অর্থ হারাচ্ছেন ।কিছু লোক যারা অশ্লীল আসক্তিতে ভুগছেন তারা উচ্চ-মানের সামগ্রী বিবেচনা করার জন্য অর্থ ব্যয় শুরু করেন। এটি যখন ঘটে, তখন তারা দ্রুত একরকম আর্থিক সমস্যায় পড়তে শুরু করতে পারে। এটি অর্থের সমস্যা সম্পর্কে আরও অভিযোগ করার সময় উপস্থিত হয় তবে এই সমস্যার সঠিক প্রকৃতিটি প্রকাশ করতে রাজি নয়।

৯. আপনি বিভ্রান্ত হন । যখন লোকেরা অশ্লীল আসক্ত হয়, তখন তারা জীবনের বিভিন্ন দিক থেকে বিভ্রান্ত হতে পারে। তারা বন্ধু, পরিবার বা কর্মক্ষেত্রে থাকাকালীন তাদের মন অশ্লীল হয়ে পড়ে। এটি আসলে তাদের কাজ এবং সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। এটি তাদের অংশীদার এবং তাদের সাথে সংযোগ স্থাপনের তাদের প্রচেষ্টা থেকে দূরে রাখে।


১০. রাগ বেড়ে যাওয়া। 
যে কোনও আসক্তির মতো, পর্ন আসক্তিতে ভুগছেন কেউ যদি পর্ন ছাড়াই সহজেই বিরক্ত হন। তারা যদি কিছু পর্ন দেখা দেরি করে দেখেন তবে তাদের কিছু নির্দিষ্ট ক্রিয়ায় কম ধৈর্য থাকতে পারে। এটি তাদের অংশীদারকে আঘাত করা সহজতর করতে পারে। এগুলি আরও বিরক্ত, উত্তেজিত বা ত্রুটিযুক্ত হয়ে উঠবে। তাদের অংশীদার তাদের ব্যক্তিত্বের বড় পরিবর্তনগুলি লক্ষ্য করতে পারে এবং তারা মনে করে না যে তারা সেই একই ব্যক্তি যার তারা আগে পছন্দ করেছিল।


নেকেট বা পর্ণ নিয়ে কিছু ফ্যাক্ট (খুব সম্ভবত এটি শুধু আমেরিকার হিসাব)


  1. প্রতি মিনিটে পর্ণ এ ১ লাখ ৮৫ হাজার ডলার + বেশি খরচ হয়।
  2. প্রতি মিনিটে ২ মিলিয়ন পর্ণ ভিউ হয়।
  3. প্রতি মিনিটে ২২ হাজার এর বেশি পর্ণ সার্চ করা হয়। 
SHARE

Author: verified_user