ব্রা | মেয়েদের ব্রা ও অন্তর্বাস কি ও পরার নিয়ম : পেন্টি পড়ার উপকারিতা ও ব্রা পেন্টি ছবি সহ ডিজাইন


মেয়েদের ব্রা বা অন্তর্বাস পরার নিয়ম : ব্রা পেন্টি ছবি সহ ডিজাইন

মেয়েদের ব্রা কি কেন মেয়েরা ব্রা পড়ে ?

মেয়েদের ব্রা হল তাদের স্তন কে সঠিক ভাবে ধরে রাখার জন্য ২ টি অর্ধ গোলক আকারের কাপড়ের বস্তু যা ফিতার মাধ্যমে দেহে আটকানো থাকে।
দেখতে অনেকটা অর্ধেক ডাব এর মত ব্রা আজকে থেকে প্রায় ১০০ বছর আগে নথি ভুক্ত হয়। মেয়েদের জন্য ব্রা এক দৈনন্দিন বস্তু।


কেন মেয়েরা ব্রা পড়ে ? 

মেয়েরা প্রধানত কম্ফোরট ফিল করতেই ব্রা পড়ে। এছাড়া স্তন এর আকার ঠিক রাখতে, বাইরে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতেও মেয়েরা ব্রা পড়ে থাকে। 

অন্তর্বাস পরার নিয়ম ?

অন্তর্বাস পরার  নিয়ম তো অবশ্যই আছে যা অনেক মেয়েই জানেনা বা জানলেও মানেনা। অথচ ভুল ভাবে অন্তর্বাস পরার  কারনে বিভিন্ন রোগ হতে পারে। তাই এখন থেকেই সাবধান হোন। 

অন্তর্বাস পরার নিয়ম
 ০১ঃ সঠিক মাপের অন্তর্বাস কিনুন। ভুল মাপের অন্তর্বাস পরার কারনে অন্তর্বাস পরার  উদ্দেশ্যই নষ্ট হয়ে যায় ।
০২। স্তন বৃন্ত সঠিক ভাবে বসেছে কিনা দেখুন।
০৩। অন্তর্বাস সময় একটু ঝুকে পরুন। ঝুকে ঠিক  ভাবে ঠিক স্থানে বসিয়ে নিন। 
০৪। হুক লাগানোর সময় সতর্ক থাকুন। একটি হুক লাগিয়ে ছেড়ে দিবেন না। ২ টা হুক ই লাগান। অনেকেই অবহেলা করে একটা হুক লাগিয়ে ছেড়ে দেন।
০৫। ব্রা এর ফিতা ঠিক ভাবে বসেছে কিনা দেখুন। 
০৬। ফিতা খুব ঢিলা রাখবেন না আবার খুব বেশি টাইট করবেন না।
০৭। স্তন এর নিচের দিক ঠিক ভাবে ব্রা এ বসেছে কিনা চেক করুন।
০৮। স্তন এর পাশ অনেক সময় ঠিক ভাবে ব্রা এ বসেনা, বের হয়ে থাকে। ঠিক ভাবে বসিয়ে নিন। 

" ০৯। বিয়ের আগে প্রেমিক থেকে দূরে থাকুন। এরা আপনার শরীরের জন্য ও মনের জন্য চরম ক্ষতিকর  "


ব্রেসিয়ার কি? ব্রেসিয়ার পরার নিয়ম

ব্রা এর সম্পূর্ণ রুপ ই হলো ব্রেসিয়ার।  তাই যা ব্রা তাই ব্রেসিয়ার।
ব্রেসিয়ার পরার নিয়ম উপরে দেওয়া আছে কষ্ট করে পড়ে নেন।


পেন্টি কেন ব্যবহার করা হয়?

মেয়েদের ব্রা পেন্টি

১। সুস্বাস্থ্য বজায় রাখার জন্যঃ মেয়েরা পেন্টি  তাদের গোপন অঙ্গের   সুস্বাস্থ্য বজায় রাখতে।
০২। পশ্চাৎ ভাগের আকৃতি ঠিক রাখার জন্য ঃ মেয়েদের পিছনের অংশের আকার ঠিক ধরে রাখতে  পেন্টি সাহায্য করে ।
৩। কোন প্রকার ময়লা বা জীবাণু দ্বারা আক্রান্ত না হয় সেজন্যঃ নারিদের গোপন অঙ্গ যেন  কোন প্রকার ময়লা বা জীবাণু দ্বারা আক্রান্ত না হয় সেজন্যও মেয়েরা  পেন্টি  ইউজ করে। বাহ্যিক অনেক ময়লা জীবাণু থেকে পেন্টি  মেয়েদের দূরে রাখে।
৪। পিরিয়ডের সময় প্যাড পড়ার জন্য ঃ পিরিয়ডের সময় প্যাড পড়া  পেন্টি অনেক সহজ করে দেয়। 
০৫। নিজের নিরাপত্তার জন্য। দুর্বল মুহূর্তে নিজেদের নিরাপত্তার জন্য পেন্টি কাজ করতে পারে।


পেন্টি পড়ার উপকারিতা পেনটি পরার উপকারিতা

০১। কম্ফোরট ফিল করতে পারবেন। চলাচলের সময় অস্বস্তি বোধ করবেন না।
০২। পিছনের আকার ঠিক ভাবে ধরে রাখতে পেন্টি ইউজ করুন উপকারিতা পাবেন।

মেয়েরা পেন্টি কেন ব্যবহার করে

০৩। যেকোনো সময় অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলেও নিজের সম্মান কিছুটা হলেও রক্ষা পাবেন।
০৪। দুর্বল সময়ে নিরাপত্তা পেতে পেন্টি কিছুটা হলেও সাহায্য করে। 
০৫। পিরিয়ড এর সময়, ময়লা জীবাণু থেকে রক্ষা এসব এর কথা তো উপরে একবার বললাম ই । সেগুলোই পেন্টি পড়ার উপকারিতা ।


মেয়েদের ব্রা


হ্যাঁ, ব্রা হ'ল পোশাকের সবচেয়ে আরামদায়ক আইটেম নয় তবে কোনও সন্দেহ নেই যে একটি ভাল-ফিটিং ব্রা আপনার পোশাকে মারাত্মকভাবে অন্য কোনওটির মতো ছাঁটাই করতে পারে। তাদের ঘৃণা করুন বা তাদের ভালবাসেন, আমরা সত্যই তাদের ছাড়া কিছুই করতে পারি না, মহিলা? সুতরাং এখানে কিছু ব্রা নিয়ম রয়েছে যা আপনার কখনই ভাঙা উচিত নয় 'কোজ তারা কিছু বাড়তি মনোযোগের প্রাপ্য, তারা যে সমস্ত সমর্থন দেয় তার জন্য ধন্যবাদ।

 ব্রা নিয়ম

আপনি যে ফ্যান্সি লেইস ব্রা বা ব্রা আপনি প্রতিদিন পরেন তা অবশ্যই ওয়াশিং মেশিনে যাওয়া উচিত নয়! এই সূক্ষ্ম বাচ্চাদের অতিরিক্ত যত্ন এবং মনোযোগ প্রয়োজন। আপনার ব্রাগুলিকে দীর্ঘতর দীর্ঘায়িত করতে এবং তাদের আকৃতি বজায় রাখতে সহায়তা করার জন্য আপনার ব্রাসকে হালকা গরম জলে কোমল ডিটারজেন্ট দিয়ে ধুয়ে নিন। 

2. মানের উপর আপস করবেন না

গুণ সর্বদা প্রথম আসে। একটি ব্রা সব ধরণের সুন্দর দেখতে পারে তবে চেহারাটি ছদ্মবেশী, বন্ধুরা! নিশ্চিত হয়ে নিন যে আপনি পরিচিত ব্র্যান্ডগুলির ব্রাস কিনেছেন যা মানের সাথে বিশ্বাসযোগ্য। আপনি যখন আপনার বন্ধুদের সাথে নাচবেন তখন একটি ভাল মানের ব্রা এলোমেলোভাবে স্ন্যাপ করার সম্ভাবনা কম! তদ্ব্যতীত, আপনার boobs যথাযথ সমর্থন প্রয়োজন তাই খারাপ মানের ব্রাসে আপনার মুলাকে অপচয় করবেন না।

৩. সর্বদা আপনার আকারটি কিনুন

এটি এত সুন্দর যেহেতু একটি বড় বা ছোট আকারের ব্রা কেনা খুব লোভনীয় কারণ আপনি এটি নিজের আকারটি আবিষ্কার করতে পারেন না! এই প্রলোভনে প্রবেশ করা আপনার দ্বারা করা সবচেয়ে বড় ভুল। একটি নিয়ম হিসাবে, আপনার প্রতি 6 মাস অন্তর পরিমাপ করা উচিত - হ্যাঁ, আপনার ব্রা আকার আপনাকে না জেনেও পরিবর্তিত হতে পারে। সর্বদা, সর্বদা আপনার আকারে একটি ব্রা কিনুন, আপনার প্রতিদিন এটি পরতে হয় বা কেবল সেই বিশেষ দিনে!

৪) সাদা পোশাকে সাদা ব্রা পরবেন না

হালকা হালকা এবং ঝাঁঝালো কাপড়ের নীচে খুব উজ্জ্বল ব্রাস পরলে আপনার ব্রা উজ্জ্বল হয়ে উঠবে এবং বাকি বিশ্বের কাছে দৃশ্যমান হবে। সাদা পোশাকের নীচে সাদা ব্রা পরার ভুল করবেন না। আপনার পোশাকের সমস্ত সাদা পোশাকের জন্য নগ্ন অন্তর্বাসে বিনিয়োগ করুন যা আপনার কাপড়ের মাধ্যমে অদ্ভুতভাবে প্রদর্শিত হবে না।

৫. অতিরিক্ত পাতলা স্ট্র্যাপের জন্য যাবেন না!


বিশেষ করে স্বচ্ছ প্লাস্টিকের স্ট্র্যাপ! স্ট্র্যাপের সাথে ব্রাসে কখনও বিনিয়োগ করবেন না যাতে তারা আপনার স্তনের ওজন নিতে পারে না। পাতলা স্ট্র্যাপগুলি আপনার কাঁধে খনন এবং বেদনাদায়ক কুল ছেড়ে যাওয়ার সম্ভাবনা বেশি। যদিও এই সমস্ত সেক্সি শীর্ষে যেতে খুব পাতলা স্ট্র্যাপের সাথে এক বা দুটি ব্রা বিনিয়োগ করা ঠিক আছে, আপনার ব্রা এই বিভাগে না পড়ে তা নিশ্চিত করুন!

০৬ প্রাকৃতিক কাপড় পরুন

গত মাসে আপনি কিনেছেন সেই ল্যাক সাটিন ব্রা অবশ্যই আপনাকে সুন্দর বোধ করে, তবে প্রতিদিন এটি পরা সম্ভবত সেরা ধারণা নাও হতে পারে। প্রাকৃতিক চেয়ে আলাদা সাটিনের মতো নির্দিষ্ট কাপড় আপনার স্তনকে শ্বাস ফেলা থেকে বিরত রাখে। সুতির মতো প্রাকৃতিক কাপড়গুলি নিয়মিতভাবে পরা হওয়া স্বাস্থ্যকর কারণ তারা আপনার মাতালগুলিকে শ্বাস নিতে দেয়।
Care. যত্নের সাথে তাদের বাচ্চাদের সঞ্চয় করুন!

7 ব্রা নিয়ম

আপনার ব্রাস একসাথে ড্রয়ারে ফেলে দেবেন না। আপনি যদি এই সূক্ষ্ম বাচ্চাদের বেশি দিন স্থায়ী করতে চান তবে আপনার সেগুলি সঠিকভাবে সঞ্চয় করতে হবে। এই উদ্দেশ্যে বিশেষভাবে তৈরি যথাযথ ড্রয়ার বা স্টোরেজ বাক্সগুলিতে আপনার ব্রাস সংরক্ষণ করুন। আপনার ব্রাসকে ড্রয়ারে এমনভাবে স্টোরেজ করা যাতে কাপগুলি ক্রাশ হয়ে না যায় সেগুলি তাদের প্যাডগুলি ভাঙ্গা থেকে রোধ করবে। এছাড়াও, হুকগুলিকে আপনার ড্রয়ারে সাজানোর আগে একত্রে তালি দিন কারণ হুকগুলি জট হয়ে যেতে পারে এবং যখন আপনি এগুলি বাইরে টেনে আনেন তখন ফিরা হতে পারে।

8. নিয়মিত ধোওয়া

আপনার ব্রাটি পরে এটি ধুয়ে ফেলা সর্বদা ভাল, তবে আপনি যদি অল্প সময়ের জন্য এটি পরে থাকেন এবং এটি ধোয়ার জন্য রাখতে চান না, এটি ড্রয়ারে রেখে দেওয়ার আগে আপনাকে এটি শ্বাস নিতে হবে। ঘাম শুকিয়ে যাওয়ার দরকার পরে আপনার ব্রাটি সরিয়ে দেওয়ার পরে আপনার কিছুটা তাজা বায়ু পেতে দেওয়া ভাল অভ্যাস। আপনি যদি আপনার ব্রাটি মুছে ফেলার সাথে সাথে সাথে ড্রয়ারে রেখে দেন তবে এটি গন্ধ শুরু করবে এবং আপনি আবার এটি পরে গেলে পরিষ্কার মনে হবে না।

9. ঘুমানোর জন্য কখনই ব্রা পরবেন না!

একটি ব্রা আপনার স্তনগুলির প্রয়োজনীয় সমস্ত সহায়তা সরবরাহ করতে পারে তবে আপনি রাতে বিছানায় আঘাত করার আগে আপনার ব্রাটি খুলে ফেলা ভাল। ঘুমানোর জন্য ব্রা পরা রক্ত ​​সঞ্চালনে হস্তক্ষেপ করতে পারে পাশাপাশি অস্বস্তি বোধ করে। আপনার স্তন্যপান শ্বাস নিতে দিন, মহিলা!

10. সর্বদা একটি তাজা টুকরা কিনুন

আপনি দোকানে ঠিক যে টুকরোটি চেষ্টা করে দেখেছেন তা কেনা একটি খারাপ সিদ্ধান্ত হতে পারে। সর্বদা পরীক্ষার পরে আপনার আকারে একটি নতুন টুকরো জন্য জিজ্ঞাসা করুন। আপনি জানেন না যে আপনার আগে কত লোক একই ব্রা ব্যবহার করে দেখেছিল এবং কীভাবে তারা এটি পরিচালনা করেছিল। আপনি যদি প্রচুর পরিমাণে অর্থ ব্যয় করে থাকেন তবে আপনি একটি নতুন ব্রাও পেতে পারেন যা দ্বিতীয় ত্বকের মতো ফিট করে!


মেয়েরা কেন জাইঙ্গা পরে ?

মেয়েরা যে কারনে  পেন্টি পড়ে সে কারনেই  মেয়েরা জাইঙ্গা পরে। অর্থাৎ জাইঙ্গা আর পেন্টি  সেম জিনিষ ভিন্ন শব্দ।


ব্রা পেন্টি ছবি 


পেন্টি ছবি


  1. ব্রা
  2. মেয়েদের ব্রা
  3. অন্তর্বাস পরার নিয়ম
  4. ব্রা পেন্টি
  5. ব্রা ছবি
  6. ব্রা ডিজাইন
  7. ব্রা সাইজ
  8. ব্রা পরা
  9. ব্রা এর ছবি
  10. মেয়েদের bra
  11. স্পোর্টস ব্রা
  12. বাংলা ব্রা
  13. ব্রা pic
  14. ব্রা কী
  15. ব্রা মেয়েদের


ব্রা পেন্টি ছবি

ব্রা পেন্টি ছবি



ব্রা পেন্টি ছবি সহ ডিজাইন

ব্রা পেন্টি ছবি সহ ডিজাইন

ব্রা পেন্টি ছবি সহ ডিজাইন

পেন্টি পড়ার উপকারিতা


মেয়েদের ব্রা পেন্টি


পেন্টি পড়ার উপকারিতা





মেয়েদের ব্রা পেন্টি ছবি

পেন্টি ডিজাইন মেয়েদের বেরার ডিজাইন

Powered by Blogger.